শফির বক্তব্য আর নারী লুলুপদের নারী প্রীতি

লিখেছেন লিখেছেন আহমেদ রিজভী ১৪ জুলাই, ২০১৩, ০২:০৩:৪০ দুপুর

কোন সম্প্রদায় যখন হিতাহীত জ্ঞান শুণ্য হয়ে বদ্ধ উন্মাদে পরিণত হয় ঠিক তখনি সে তার সমাজের সম্মানীত লোকদের ইজ্জত আব্রু নিয়ে টানা হেচড়া শুরু করে । পাঁচ সিটির নির্বাচনে হেফাজত ইস্যুতে কপোকাত খোদাদ্রোহী নাস্তিক আওয়ামীলীগের হয়েছে সেই রুগ । কেবলমাত্র প্রতিহিংসার বশবর্তী হয়ে দলটি এখন একজন বয়োবৃদ্ধ আলেমের চরিত্রে কালিমা লেপনের অপপ্রয়াস চালাচ্ছে । যা এই দল ও দলটির অনুসারীদের অন্তরে লুকায়িত বিষ ও দহনকে প্রকাশ করে দিচ্ছে ।

হে নির্বোধ জাহিল সম্প্রদায় জেনে রাখ অতীতে বহু সম্প্রদায় ও জনপদ এজন্য ধ্বংস হয়ে গেছে যে তারা তাদের নবী-রাসুল, বুজুর্গ ও আলেমদের ইজ্জত আব্রু নিয়ে টানা হেচড়া করেছিল অযথা অন্যায়ভাবে তাদেরকে হত্যা করেছিল । ঠিক যেরুপ তোমরা রাতের আধারে সেই নবী রাসুলের উত্তরাধিকরেদের হত্যা করেছ আর এখন তাদের চরিত্র নিয়া টানাটানি শুরু করছ !

তোমরা নিশ্চিতভাবে জেনে রাখ চন্দ্র সূর্য যেমন সত্য, দিন ও রাতের আবর্তন যেমন সত্য ঠিক তেমনিভাবে এইটাও সত্য যে আল্লামা শফি সেইসব নবী আলাহিসসালাম গণের উত্তরাধিকারী এবং এদেশের প্রতিটি জনেপদে ছড়িয়ে থাকা লক্ষ লক্ষ আলেমে দ্বীনের উস্তাদ ।

তার একটি বক্তব্যকে অসত উদ্দেশ্য হাসিলে বিকৃতভাবে উপস্থাপন করে নাস্তিক মিডিয়ার সহায়তায় অপপ্রচারের জোয়ার সৃষ্টি করেছ । জেনে রাখ ঠিক একই কাজ আদ, সামুদ, লুত ও বনী ইসরাইলের লোকেরাও করত এর ফল তারা পেয়েছে ।

আরও জেনে রাখ যে মিডিয়া শক্তির উপর ভর করে তোমাদের এত লাফালাফি সেই মিডিয়ার দৌড় কেবল মাত্র কিছু শহুরে চুশীল আর বাবুদের মধ্যেই সীমাবদ্ধ যারা এদেশের জনসংখ্যার সর্বোচ্চ পনের শতাংশ । আর হেফাজতের আমীর আল্লামা শফির দৌড় এদেশের আনাচে কানেচে অবস্থানকারী অবশিষ্ট পঁচাশি শতাংশ জনগণ পর্যন্ত বিস্তৃত ।

আল্লামা শফির কথিত বক্তব্যকে কেন্দ্র করে যতই লাফালাফি কর তোমরা আল্লামা শফির কিছুই করতে পারবা না বরং অপেক্ষা কর তোমাদের থুতু অচিরে তোমাদের মুখের দিকেই ফিরে আসবে ।

এদেশের আনাচে কানাচে প্রত্যন্ত অঞ্চলে ছড়িয়ে ছিটিয়ে থাকা লাখো মসজিদ মাদ্রাসা আর সেই সব মসজিদ মাদ্রাসা আবাদকারী লাখো আলেম ও তালেবে এলেম আল্লামা শফীর এক বিশাল মিডিয়া যাদের কাছে তোমাদের এসব অপপ্রচারের কোন মূল্য নাই । আর এ মিডিয়া শক্তির তোলনায় তোমাদের মিডিয়ার শক্তি তাসের ঘরের মত দূর্বল ও ক্ষণস্থায়ী । জেনে রাখ তোমাদের হাজার হাজার বক্তৃতা বিবৃতি আর মসজিদের মিম্বরে দাড়িয়ে দেয়া একজন ইমামের একটি মাত্র খুতবা এদেশের মানুষের মনে অধিক প্রভাব সৃষ্টিকারী ও কার্যকর । শুনে রাখ একজন আলেমের ইজ্জতের মূল্য, রক্ত ও চোখের পানির মূল্য এদেশের লাখো মানুষের জীবনের চেয়েও বেশি মুল্যবান । এইসব নিয়া টানা হেচড়া এদেশের মানুষ কখনো কোন অবস্থাতেই মেনে নিবে না ।

সামনে জাতীয় নির্বাচন আসতাছে পাশাপাশি সময়টা হবে ওয়াজের মৌসুম । সিটি নির্বাচনে মুলি বাঁশ ডলা খাওয়ার পরও যদি তোমাদের হোঁশ নাহয় তবে আক্কিওয়ালা বাঁশ ডলা কারে কয় কত প্রকার ও কি কি তা খুব দ্রুত টের পাইবা । কোন মিডিয়া কতটা শক্তিশালী সহজেই বুঝতে পারবা ।

বিষয়: বিবিধ

২০১১ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File