শপিং এ এক নতুন মাত্রা- ফতোয়া শপিং

লিখেছেন লিখেছেন ঈনসাফ ০২ সেপ্টেম্বর, ২০১৪, ০৬:২৩:৩৯ সন্ধ্যা

--"কে বলসে মুসলিমরা আমেরিকা কানাডা ইউরোপে গিয়া স্থায়ীভাবে বসবাস করবার পারবনা? তোর অইসব ক্লাসিক্যাল স্কলাররা বর্তমান পরিস্থিতি কি বুঝে? মুসলিমরা ওদের দাওয়াত না দিলে কে দাওয়াত দিব ?

-আচ্ছা, এতদেশ থাকতে নর্থ আম্রিকা আর অস্ট্রেলিয়া ইউরোপের মানুষদেরই দাওয়াত দেয়ার জন্য তোরা এত উতলা ক্যান? ইথুপিয়া কেনিয়া আর আফ্রিকায় তো খৃষ্টান কম নাই। ওরা কি দোষ করসে? অইখানে যাবি না ক্যান? Better Life এর জন্য রিভার্স * হিজরত করবি এইটা কইতে শরম লাগে?

--"দোস্ত কোন কাফির দেশে MS করতে যামু না, সৌদি আরবে যামু ! ইসলামের বিশাল খেদমত করার চান্স পামু"

-আরিই! সৌদির মানুষ তো অলরেডি ইসলাম নিয়ে অনেক জানে, সোমালিয়া সুদান যা ! অইখানে গিয়া আরও বিশাল খেদমত করতে পারবি ! টাকার দরকার তাই সৌদি যাবি এইটা কইলেই হয়! এত ইসলাম ইসলাম করস ক্যান?

- ইসলামের খেদমত করতে চাই বইলাই আর্মিতে জয়েন দিসি ! উমারের মত প্রভবশালী লোকের ইসলাম গ্রহণে ইসলামের কি উপকার হইসে জানস না? একটু আট্টূ দাঁড়ী চেছলে আর কিই বা যায় আসে!

--ভাইরে তোর সুন্দরী বউ লাগব, গাড়ি লাগব স্ট্যাটাস লাগব, পাওয়ার লাগব, UN মিশনে গিয়া টাকা কামাবি কোন সমস্যা নাই , সবারই এসবের ইচ্ছা থাকে।এসুব ইচ্ছা থাকা দোষের কিছু নাহ। কিন্তু আর্মি অফিসার হইতে গিয়া প্রথমেই দাঁড়ীটা কামাইয়া যখন হিকমাহর বহর দেখাইয়া কস যে, মুসলিমদের ইসলাম কায়েম করতে আর্মির প্রভাবশালী জায়গায় বসতে হবে আর হুকুমাত/খিলাফত কায়েম হইলে সব ঠিক হয়ে যাবে - এইসব ভণ্ডামি বাদ দে ! UN মিশন বন্ধ হয়ে গেলে আর আজকে একটা যুদ্ধ লাগলে কয়জন নতুন করে আর্মিতে রিক্রুটমেন্ট নিতে যাবে সেটা টের পাওয়া যাবে।আর্মিতে ঢুক আর ইসলামের নামটা বেচে খাইস তবে একটু কম করে খাইস !

*হিজরত মানে ইসলাম পালনের জন্য কাফিরদের সঙ্গ ছেড়ে মুসলিমদের মাঝে চলে যাওয়া আর রিভার্স হিজরত মানে উন্নত জীবন আর টাকা পয়সার জন্য মুসলিমদের সঙ্গ ছেড়ে কাফির মুশরিকদের মাঝে বসতি স্থাপন করা

বিষয়: বিবিধ

১১৮৮ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File