ইসলামে জঙ্গিবাদের অস্থিত্ব নেই

লিখেছেন লিখেছেন নয়া জামানার ডাক ০৫ জুলাই, ২০১৬, ০৫:৩৯:৫১ সকাল



১ । হিটলার, একজন অমুসলিম । ৬০ লক্ষ ইহুদি হত্যা করেছিলো । মিডিয়া একবারও তাকে বলেনি সে খৃষ্টান টেররিস্ট ! ২ । জোসেফ স্ট্যালিন, একজন অমুসলিম । সে ২০ মিলিয়নমানুষ হত্যা করেছে, এবং ১৪. ৫ মিলিয়ন মানুষ অসুস্থ হয়ে ধুকে ধুকে মারা গেছে । মিডিয়া একবারও তাকে বলেনি সে খৃষ্টান টেররিস্ট ! ৩ । মাও সে তুং একজন অমুসলিম ।১৪ থেকে ২০ মিলিয়ন মানুষ হত্যা করেছে ! মিডিয়া একবারও তাকে বলেনি সে বৌদ্ধ টেররিস্ট । ৪ । মুসলিনী (ইটালী) ৪ লাখ মানুষ হত্যা করেছে ! সে কি মুসলিম ছিল ?অন্ধ মিডিয়া একবারো বলে নাই খৃষ্টান টেররিস্ট ! ৫ । অশোকা (কালিঙ্গা বেটল) ১০০হাজার মানুষ হত্যা করেছে ! মিডিয়া একবারও তাকে বলেনি সে হিন্দু টেররিস্ট । ৬ । আর জজ বুশ ইরাকে,আফগানিস্থানে প্রায় ১.৫ মিলিয়ন মানুষ হত্যা করেছে ! মিডিয়া তো বলে নাই, খৃষ্টান টেররিস্ট ! ৭ । এখনো মায়ানমারে প্রতিদিন মুসলিম রোহিঙ্গাদের খুন , ধর্ষণ , লুটপাট, উচ্ছেদ করছে! তবুও কোনো মিডিয়া বলে না বৌদ্ধরা টেরোরিস্ট ! ইতিহাস সাক্ষী পৃথিবীর বুকে সবচেয়ে বড় বড় গনহত্যা করেছে নন মুসলিমরা আর এরাই দিন রাত গণতন্ত্র জপে মুখে ফেনা তুলে ! অথচ এদের দ্বারাই মানবতা লুন্ঠিত ! ক । যারা প্রথম বিশ্বযুদ্ধ শুরু করেছিল, তারা কি মুসলিম ছিল ?খ । যারা দ্বিতীয় বিশ্বযুদ্ধ শুরু করেছিল, তারা কি মুসলিম ছিল ? গ । যারা অস্ট্রেলিয়া আবিষ্কারের পর নিজেদের আধিপত্য বিস্তারের জন্য ২০ মিলিয়ন অস্ট্রেলিয়ান আদিবাসীকে হত্যা করেছিল,তারা কি মুসলিম ছিল ? ঘ । যারা হিরোশিমা ও নাগাসাকিতে পরমাণু বোমা নিক্ষেপ করেছিল,তারা কি মুসলিম ছিল ?ঙ । যারা আমেরিকাআবিষ্কারের পর নিজেদের প্রভাব বিস্তারের জন্য উত্তর আমেরিকাতে ১০০ মিলিয়ন এবংদক্ষিন আমেরিকাতে ৫০ মিলিয়ন রেড- ইন্ডিয়ানকে হত্যা করেছিল, তারা কি মুসলিম ছিল ? চ । যারা ১৮০ মিলিয়ন আফ্রিকান কালো মানুষকে কৃতদাস বানিয়ে আমেরিকা নিয়ে গিয়েছিল । যাদের ৮৮ ভাগ সমুদ্রেই মারা গিয়েছিল এবং তাদের মৃতদেহকে আটলান্টিক মহাসাগরে নিক্ষেপ করা হয়েছিল, তারা কি মুসলিম ? উত্তর হবে, এসব মহাসন্ত্রাসী ও অমানবিক কার্যকলাপের সাথে মুসলমানরা কখনো জড়িত ছিলনা ।আপনাকে সন্ত্রাসের সংজ্ঞা সঠিকভাবে করতে হবে । যখন কোন অমুসলিম কোন খারাপ কাজ করে, তখন এটাকে বলা হয় অপরাধ ! আর যখন কোন মুসলিম একই খারাপ কাজ করে, তখন এটাকে বলা হয় ইসলামীয় জঙ্গীবাদ।

বিষয়: বিবিধ

১১৬৫ বার পঠিত, ৬ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

373980
০৫ জুলাই ২০১৬ সকাল ০৬:৫৬
কুয়েত থেকে লিখেছেন : পৃথিবীর বুকে সবচেয়ে বড় বড় গনহত্যা করেছে নন মুসলিমরা আর এরাই দিন রাত গণতন্ত্র জপে মুখে ফেনা তুলে ! অথচ এদের দ্বারাই মানবতা লুন্ঠিত! ভালো লাগলো অনেক ধন্যবাদ
373985
০৫ জুলাই ২০১৬ সকাল ০৯:০১
হতভাগা লিখেছেন : গতকালও মাসজিদে নববীর সামনে আত্মঘাতি বোমা হামলা হল । ইসলামকে যারা ভালবাসে , নবীজীকে যারা পছন্দ করে - তারা কি এরকম কাজ করতে পারে ?
০৫ জুলাই ২০১৬ সকাল ১১:২৪
310330
আবু জান্নাত লিখেছেন : মসজিদে নববীতে গাড়ির সেলেন্ডার বিষ্ফােরণ হয়েছে, বোমা নয়।

০৫ জুলাই ২০১৬ বিকাল ০৪:২৫
310343
হতভাগা লিখেছেন : পাকিস্তানী নাগরিক নাকি এই কাহিনী ঘটিয়েছে । এর আগে সে নাকি আমেরিকায় ছিল বছর দশেক।
373989
০৫ জুলাই ২০১৬ সকাল ১১:২৪
আবু জান্নাত লিখেছেন : ভাবনার বিষয়, সঠিক বলেছেন।

373990
০৫ জুলাই ২০১৬ দুপুর ১২:৩০
ইয়াফি লিখেছেন : ইসলামে জঙ্গীবাদ নেই কিন্তু আওয়ামী লীগে আছে! বাংলাদেশে ইতিহাসে পৈচাশিক বর্বরতম ঘটনাগুলি আওয়ামী লীগ শাসনামলে সংগটিত হয়েছিল এবং তা ঘটতে দেখা যাচ্ছে। আওয়ামী লীগ নেত্রী নিজেই একটা লাশের বদলে দশটা লাশ ফেলতে চান! ইসলামে জঙ্গীবাদের লেবেলটা আওয়ামী লীগ ও তাদের সমমনা ইসলামবিদ্ধেষীরাই সেঁটে দিয়েছে।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File