ইউনিভার্সাল শিরোনামঃ পরিস্থিতি একদম স্বাভাবিক

লিখেছেন লিখেছেন সত্যকথা ০৩ ফেব্রুয়ারি, ২০১৫, ০৮:৪২:৪২ রাত

এক.

মিডিয়ায় আসছে পুলিশ প্রহরায় জেলা সদর থেকে ঢাকার উদ্দেশ্যে দুর পাল্লার কোচ ছেড়ে যাচ্ছে। খুবই খুশীর কথা ! যাত্রীদের চেয়েও বেশী খুশি বাকশালী মিডিয়া ! আহ ! কি প্রশান্তি। কিন্তু মশাই রাজশাহী থেকে ছেড়ে আসা ১৭ টি বাস সহিহ সালামতে নাটোর পর্যন্ত পৌছেছে এই খবরের লাইভ সমপ্রচার করলে ভাল হতো না ? অথবা জেলা সদর থেকে ছেড়ে আসা কোচ নির্বিঘ্নে গাবতলী, মহাখালি, সায়দাবাদ আসছে....তার লাইভ টেলিকাষ্ট দেখালে বড়ই প্রীত হইতাম। প্রিত হইতো তোমাদের বাকশালী আংকেলরা।

দুই,

লাইভে দেখবেন ছেড়ে আসা ১৭ টি বাস ঢাকায় আসতে আসতে ৭ টি হয়ে গেছে। কোথায় গেল বাকি ১০ টি বাস? দুর মিয়া! মালয়শিয়ার বিমান কোথায় হারিয়ে গেল তার খোজ নেই..আপনি এসেছেন ১০ টি বাসের খোজে। চৌদ্দগোষ্ঠির মধ্যে কেউ চেতানা বিরোধী আছে নি?

তিন.

অবরোধ সফল নয় বলে যারা তৃ্প্তির ঢেকুর তুলে সুপার ফিলিংসের শেষ প্রান্তে আছেন...তারা গোটা পনের দিন অপেক্ষা করুন। আর রাস্তায় বেশী বেশী গাড়ি বের করুন। ও হ্যাঁ...গাড়ী পুড়লে কিন্তু সরকার ক্ষতিপূরুণ দিচ্ছে। পুরোনা গাড়ী থাকলে নতুন করার একটা চান্স নিতে পারেন........।

চার,

কাকে ধরে দিলে যেন কত লাখ পুরস্কার? আংকেলরা একটু হাত তোলেন না। কে কত টাকা পেলেন? না পাইলে র‌্যাব সদর দফতরে বেনজীর মামুর দরবারে যোগাযোগ করুন। মিয়া ভাই .।বুঝতে পারছেন না। পেট্রোল বোমাবাজদের তালিকা কিন্তু জায়গা মতই আছে। মারছেও জাযগাওয়ালারা। ধরিয়ে দিতে যান-ভাল কথা। দেইখেন। আবার ক্রস-ট্রসে পইড়েন না।

বাকশালী সতর্কিকরণঃ

কুমিল্লার চৌদ্দগ্রামে সাত জনের মত অগ্নিদগ্ধ হয়ে মারা গেলে তার দায় কোনমতেই বাকশালীরা নিবে না।

মোজা টিভি:

“পরিস্থিতি একদম স্বাভাবিক।”

বিষয়: রাজনীতি

৮৯৫ বার পঠিত, ৩ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

302842
০৩ ফেব্রুয়ারি ২০১৫ রাত ০৯:৩৩
দুষ্টু পোলা লিখেছেন : ভালো লাগলো অনেক ধন্যবাদ
302852
০৩ ফেব্রুয়ারি ২০১৫ রাত ১০:১৪
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : সব স্বাভাবিক!!
শুধূ মিডিয়ার দালালি টা অস্বাভাবিক!
303370
০৭ ফেব্রুয়ারি ২০১৫ সন্ধ্যা ০৭:১৭
মোঃ আকরাম হক লিখেছেন : ধন্যবাদ

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File