আমার এই কথাগুলো মাননীয় প্রধান মন্ত্রীর কাছে

লিখেছেন লিখেছেন এ এম ডি ২৪ ডিসেম্বর, ২০১৪, ০৪:১৭:৪৯ বিকাল

আওয়ামীলিগ সরকার প্রথম যে বার ক্ষমতায় এলো তার কাজ কর্ম ও দেশের প্রতি ভালোবাসা দেখে আমার মনতা বলতো সব সময় যে না এদেশে কিছু ভালো কাজ ও দেশের মানুষের দিকে সুনজর দেওয়ার মত একজন প্রধান মন্ত্রী হয়েছে তাহলে যাক এখন তাহলে সুন্দর ভাবেই চলবে ।আওয়ামীলিগ সরকার প্রথমবার ক্ষমতায় বসার পরে অবশ্য পরে দেশ ভালোই চালিয়ে ছিলো এবং মানুষের মন কিছুটা জয় করে নিয়েছিলো ।

পরে যখন দ্বিতীয়বার ক্ষমতায় এলো তখন দেশ ভালোই চালাইতেছিলো ঠিক এই চালানোর মাধ্যমে আমাদের মহান নেত্রী জন নেত্রী শেখহাসিনার পাশে থাকা কিছু অশিক্ষিত মুরুর্খ মন্ত্রী নেতা কর্মী ছিলেন তারা আমাদের প্রধান মন্ত্রী শেখহাসিনার কানের কাছে যত যত কুপরামর্শ দিয়ে দেশকে উল্টা পাল্টা চালানোর মতো ব্যবস্থা করলেন বা চালানের ।

অথচ প্রধান মন্ত্রী কিন্তু দেশ এভাবে চালাতে চান নাই শুধু তার পাশ্বে থাকা অশিক্ষীত মূর্খ মন্ত্রী নেতা কর্মীদের জন্য যত দূরনাম হলো আমাদের প্রধানমন্ত্রী শেখহাসিনার ।

প্রধান মন্ত্রী চেয়েছেন দেশের মানুষের কথা ভাবতে অথচ দলের নেতা কর্মী মন্ত্রীরা তাকে উল্টো পথে হাটিয়েছেন।

এখানে দেখা যাচ্ছে বাংলাদেশ আওয়ামীলিগকে পচিয়ে ফেলেছেন দলের মন্ত্রী সভায় মন্ত্রী যারা তারা । দলের অনেক নেতাকর্মী ও মন্ত্রীসভা আওয়ামীলিগের কাজ করলেও তারা যে দলটির ভালো চায়না তা দেশের অনেকের চোখে ধরা পরেছে আসা করি আমরা যারা ব্লগে আছি তারাও কিছু বুঝতে পারছি ।

তারা না চায় আওয়ামিলীগের ভালো না চায় বিএনপীর ভালো

তারা সবসময় চায় দেশের শান্তী নষ্ট করতে ।

তারা সব সময় চায় দেশের মানুষের দূর্ভোগ কষ্ট ।

তাই মাননীয় প্রধান মন্ত্রী আওয়ামীলিগের সভানেত্রী দেশরত্ন শেখ হাসিনা আপনাকে বলছি সত্যয় যদি আমাদের ভালো চান দেশের ভালো চান দেশের মানুষের ভালো চান তাহলে আপনার পাশে থাকা আপনারই দলে আপনার কিছু শত্রু আছে তাদের একে একে খুজে বের করুন আর দল থেকে সরান তাদের কূকর্মের জন্য তাদের আগে শাস্তি প্রদান করুন। ।

বিষয়: রাজনীতি

১১১২ বার পঠিত, ৩ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

296923
২৪ ডিসেম্বর ২০১৪ বিকাল ০৪:৪০
হতভাগা লিখেছেন : আওয়ামীকে ঘিরে রেখেছে বামেরা ।

যে মতিয়া বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তি করেছিল তার জীবিত অবস্থায় সে এখন প্রেসিডিয়াম সদস্য এবং মন্ত্রীও । নাহিদ , ইনু এরাও আছে মন্ত্রী সভায় । যাদের সাথে একসময় এদের দা কুমড়া সম্পর্ক ছিল সেই ৭১ পরবর্তী সময়ে । জাসদের হাজার হাজার নেতাকে ঐ সময়ে লাপাত্তা করে দেওয়া হয়েছিল ।

জাসদের ভেতরে সেটার জন্য কোন আক্ষেপ এখন কি নেই?
২৪ ডিসেম্বর ২০১৪ বিকাল ০৫:০২
240452
এ এম ডি লিখেছেন : অথচ তাদের সঙ্গ নিয়ে রাজপথে হেটে চলছেন মাননীয় প্রধান মন্ত্রী শেখহাসীনা

মূল্যবান মন্ততব্যের জন্য আপনাকে ধন্যবাদ
296940
২৪ ডিসেম্বর ২০১৪ বিকাল ০৫:৪৮
দুষ্টু পোলা লিখেছেন : ভালো লাগলো অনেক ধন্যবাদ

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File