আবারো প্রমাণিত হলো আওয়ামী লীগের জঙ্গী সম্পৃক্ততা ! নৌবাহিনীর সংরক্ষিত এলাকায় মসজিদে বোমা হামলার দায় স্বীকার করেছে ওই বাহিনীর আটককৃত দুই সদস্য।

লিখেছেন লিখেছেন মোহাম্মদ আব্দুল মতিন মুন্সি ২০ ডিসেম্বর, ২০১৫, ১২:১৪:১৭ রাত



বিগত ৪ দলীয় জোট সরকারের সময়ে দেশকে জঙ্গী রাষ্ট্র হিসেবে বিশ্বের কাছে তুলে ধরতে জেএমবি গঠন করে আওয়ামী লীগ। যুবলীগের তৎকালীন সভাপতি মির্যা আযমের ভগ্নিপতি শায়খ আব্দুর রহমান কে দিয়ে তৈরী করে দেশের ইতিহাসে সর্ববৃহৎ জঙ্গী কার্ড। অবৈধভাবে ক্ষমতা কুক্ষিগত করার মানসে পুনঃরায় তারা বেছে নেয় এই ভয়ানক পথ। বিরোধী দলের আন্দোলন কে জঙ্গীবাদের সাথে একাকার করে দিতে তারা একের পর এক মঞ্চস্থ করে জঙ্গী নাটক। এদেশ থেকে ইসলাম ও ইসলামী আন্দোলনকে চিরতরে মুছে দিতে ভারতের পরামর্শে তারা বাস্তবায়ন করে যাচ্ছে এসব নাটক। কুরআন, হাদীস ও ইসলামী সাহিত্য কে জঙ্গি বই আখ্যা দিয়ে ইতোমধ্যে তারা গ্রেফতার করেছে হাজার হাজার ইসলামী আন্দোলনের নেতা-কর্মী। আর জনগণকে মসজিদ বিমুখ করতে তারা গ্রহণ করেছে বগুমুখী এজেন্ডা।

প্রথমতঃ পুলিশ প্রধানকে দিয়ে প্রতি সপ্তাহে আলেম-ওলামাদের একাংশকে ডেকে নানা রকম হুমকি ধামকি প্রদান। দ্বিতীয়তঃ মসজিদে মসজিদে গ্রেনেড হামলা ও গুলি।

চট্টগ্রামে নৌবাহিনীর সংরক্ষিত এলাকায় দু’টি মসজিদে বোমা হামলার দায় স্বীকার করেছে ওই বাহিনীর আটককৃত দুই সদস্য। শুক্রবার দুপুরে জুমার নামাজের সময় বিএনএস ঈশা খাঁ ঘাঁটি ও নৌবাহিনীর হাসপাতাল এলাকায় এ বিস্ফোরণের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকেই মুসল্লিরা আটক করে নৌবাহিনীর দুই সদস্যকে। তারা হলেন- নৌবাহিনীর ব্যাটম্যান রমজান ও বলপিকার মান্নান।

এখন আসুন দেখি এ হামলার সাথে কোথায় আওয়ামী লীগের সম্পৃক্ততা?

# এ কথা আজ দেশের প্রতিটি নাগরিকের কাছেই স্পষ্ট যে, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর থেকে দলের একান্ত নিবেদিত নেতা-কর্মী ছাড়া অন্য কারো সরকারী চাকরী হয় না। হোক না সেটা চতুর্থ শ্রেণির কর্মচারী পদের চাকরি। এক্ষেত্রে আওয়ামী লীগের স্থানীয় পরয্ায়ের নেতৃবৃন্দের প্রত্যয়ন পত্রের প্রয়োজন হয়।

# হামলার সাথে জড়িত ব্যাটম্যান রমজানের গ্রামের বাড়ি দিনাজপুরে। সে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের নকল সনদ সংগ্রহ করে এক বছর আগে নৌবাহিনীতে যোগ দেয়।

# হামলার সাথে জড়িত বলপিকার মান্নানের গ্রামের বাড়ি টাঙ্গাইলে। সে ছয় মাস আগে নৌবাহিনীতে যোগ দিয়েছে।

এবার বিচার বিবেচনার দায়িত্ব পাঠকের হাতে ছেড়ে দিতে চাই। আপনারাই বলুন আপনাদের বিবেকের ভাষায়।

ইসলাম ও ইসলামী আন্দোলন বিরোধী সকল ষড়যন্ত্র সম্পর্কে সজাগ থাকুন। ভেঙে দিন জঙ্গীবাদী আওয়ামী হায়েনাদের বিষদাঁত

বিষয়: বিবিধ

১০৫৭ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File