আওয়ামিলীগের আসল চেহারা যাহারা আগে কখনো দেখেননি এখন তাদের জন্য সুবর্ন সুযোগ হেলাফেলা করে হারাবেন না, জুমার নামাজে মসজিদে থাকবে এসবি

লিখেছেন লিখেছেন মোহাম্মদ আব্দুল মতিন মুন্সি ০৫ ডিসেম্বর, ২০১৫, ১০:১৯:৫৭ রাত



জুমার নামাজে মসজিদে থাকবে এসবি

শুক্রবার জুমার নামাজের সময় রাজধানীসহ শহরের গুরুত্বপূর্ণ প্রতিটি মসজিদে স্পেশাল ব্রাঞ্চের (এসবি) একজন করে সদস্য মোতায়েনের নির্দেশ দিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক।

অনুষ্ঠানে উপস্থিত ইসলামী ফাউন্ডেশনের বোর্ড অব গভর্নর গোলাম ম‍াওলা নকশবন্দী বলেন,

যারা জঙ্গিবাদে যুক্ত তারা গোপনে বোমা মেরে এসব করেছে। মসজিদের ইমামদের খুতবা রেকর্ড করা ও ইমামদের নামের তালিকা করা উচিত। যাতে সরকারবিরোধী বক্তব্য ও প্রচারণা না করতে পারে। http://bit.ly/1NyP2a2

বিষয়: বিবিধ

১৩৮৬ বার পঠিত, ৪ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

352835
০৫ ডিসেম্বর ২০১৫ রাত ১০:৩০
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : বা!
এই দেশে দেখি ইসলাম পন্ডিত বারতেছে!!
০৫ ডিসেম্বর ২০১৫ রাত ১০:৩৭
292903
মোহাম্মদ আব্দুল মতিন মুন্সি লিখেছেন : ওদের উপর আল্লাহর অভিষাপ মনে বেশি দুরে নয়
বাড়াবাড়ির সিমা অতিক্রম করেছে
352852
০৬ ডিসেম্বর ২০১৫ সকাল ০৫:৪৪
সাদাচোখে লিখেছেন : আসসালামুআলাইকুম।
আই জি সাহেবের সাথে একটা পার্টিকুলার প্রজেক্ট মিটিং এ রাজারবাগ পুলিশ লাইনের এক কনফারেন্স রুমে আমার সাক্ষাতের সুযোগ হয় বছর ৬/৭ আগে। সে মিটিং এর শুরুতে ইনফরমাল টক এর পার্ট হিসাবে উনি জানতে চান - আনু মোহাম্মদ মানুষটা কেমন, কি করে? কারন ঐ সময়ের পত্রিকায় পুলিশ আনু মোহাম্মদকে পিটিয়ে হসপিটালাইজড করেছে এমন খবরা খবর, আলোচনা সমালোচনা আসছিল।

সে আলোচনায় আমার কাছে এটাই প্রতীয়মান হয়েছিল যে ইন্টেলেকচ্যুয়ালী ভদ্রলোক বড় বেশী এম্পটি - উনি আসলেই জানেন না আনু মোহাম্মদ আসলে কে, কি তার এজেন্ডা, তেল গ্যাস এসবের সাথে ভদ্রলোকের সম্পর্ক কি? আমার মনে হয়েছে ওনার একটা ধারনা বুঝিবা আনু মোহাম্মদ আদমজী/টাদমজী টাইপের কোন শ্রমিক লিডারটাই কিছু একটা - দুই চারপয়সা ধান্ধা করার জন্য রাস্তায় মিছিল মিটিং করে বিশৃংখলা সৃষ্টি করতে গিয়েছে।

ইল ইনফরমড, লো ইনটেলেক্ট মানুষকে শেখ হাসিনার মত মানুষরা যদি আইজি না বানাবেন - তবে ক্রীতদাসের মত অবিডেয়েন্সি তিনি পাবেন কিভাবে? আর অমন লো ইনটেলেক্ট এর মানুষজন ইনটেলেকচ্যুয়ালী চ্যালেন্জিং বিষয়ে এর চেয়ে ভাল সিদ্ধান্তই বা কি নিতে পারবেন।

সবার উপর বড় কথা আমার যতটুকু মনে পড়ে আমি কোথাও পড়েছিলাম - রাসুল সঃ এর কোন এক হাদীসে বলা হয়েছে মুসলিম/মসজিদের উপর এমন করে 'ওয়াসিং' করা হবে - ঠিক রেফারেন্সটি দিতে পারছিনা। সোবহানাল্লাহ ইউরোপের অনেক মসজিদের ভিতরে আমরা এখন সিসিটিভি ক্যামেরার প্রেজেন্স দেখতে পাই।
সো ফাইট করতে না চাইলে - এক্সেপ্ট করা ভিন্ন মুসলমানের সামনে আর উপায় ই বা কি?
০৬ ডিসেম্বর ২০১৫ সকাল ১১:১৪
292932
মোহাম্মদ আব্দুল মতিন মুন্সি লিখেছেন : ওয়ালাইকুমসালাম
জি ভাই
আমাদের দেশেই আমরা পরবাসী এমন আরকি । গায়ের জোরে খালা শ্বাশুড়ীকে বিয়ে করবে যদি কারো শক্তি থাকে সে সামনে এসে প্রতিবাদ করুক প্রায় তেমনই
আপনার সাথে একমত
ধন্যবাদ

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File