ভারতের উগ্র হিন্দুদের রোষানলে পড়েছেন ভারতের মুসলমানরা আর আমাদের দেশের হিন্দুরা কঠোর নিরাপত্তায় চাদরের তলে আছে , তাহা হলে বলুন আমরা সাম্প্রদায়িক না ওরা !!!!!

লিখেছেন লিখেছেন মোহাম্মদ আব্দুল মতিন মুন্সি ২৫ নভেম্বর, ২০১৫, ১০:৪১:০০ রাত



দেশব্যাপি মুসলিমদের উপর অত্যাচার ও নির্যাতনের সমালোচনা করায় ভারতের উগ্র হিন্দুদের রোষানলে পড়েছেন আমির খান। অবস্থা এমন দাড়িয়েছে যে, হামলার আশঙ্কায় আমির খান এখন দেশ ছেড়ে অন্যত্র পালিয়ে যাওয়ার কথা ভাবছেন!

প্রভাবশালী হিন্দু নেতারা আমিরকে বলছেন- "আপনি চলে যান, আপনাকে কেউ আটকাচ্ছে না। আপনি গেলে আরো ভাল, দেশের জনসংখ্যা একজন কমবে।"

মুসলিম নামধারী সেক্যুলার বাদশাদেরই যখন এই অবস্থা (!), তখন প্রকৃত মুসলিম এবং সাধারন মুসলিমরা ভারতে কি অবস্থায় আছে একবার ভাবুন তো! কেবলমাত্র বহির্বিশ্বে ভাবমূর্তি ক্ষুণ্য হবে এবং বৈদেশিক বিনিয়োগ শুণ্যের কোঠায় নেমে আসবে এই ভয়ে উগ্র হিন্দুরা আসল চেহারা দেখাতে পারছে না। নইলে ভারতের ১৫ কোটি মুসলিমকে পিটিয়েই মেরে ফেলতো অথবা দেশ থেকে বিতাড়িত করত।

বাংলাদেশী হিন্দুদের দাবী- ভারতের মুসলিমরা খুব সুখে আছে। শাহরুখ-সালমান-আমির, বলিউডের মুসলিম নামধারী এসব তারকাদের উদাহরন দেখিয়ে হিন্দুরা প্রায়ই বলে- দেখো! আমরা কতই না উদার। ভারতে মুসলিমদেরকে আমরা রাজার হালে রেখেছি, কিং খান বানিয়েছি।

মুসলিমরা কতই না আনন্দে আছে সেখানে! অথচ মুসলিম নামধারী এসব তারকাদের অধিকাংশই প্রকৃতপক্ষে মুসলিম নয় এবং তারা নিজেরাও সেটা স্বীকার করে।

শাহরুখ শুধু কথায় নয়, কাজেও ধর্মনিরপেক্ষতার পরিচয় দিয়েছে। বিয়ে করেছে হিন্দু নারীকে, দেবতা রামের সাথে মিলিয়ে ছেলের নাম রেখেছে- আবরাম! উনার বাড়িতে গণেশের পূজা এবং নামাজ- দু'টোই চলে! এদিকে সালমানের দাবি- তিনি মুসলিমও নন, হিন্দুও নন, তিনি নাকি শাহবাগী থুক্কু মানবতাবাদী! ভক্তদের মন রক্ষার জন্য এসব তারকারা প্রায়ই গণেশ ও শিবের পূজা করেন, কপালে তিলক দেন, দিওয়ালী পালন করেন। অতঃপর বছরে দুইদিন ঈদগাঁহে ঈদের নামাজ আদায় করে হয়ে যান খাটি সেক্যুলার!!

এই সেক্যুলার বাদশাদের উদাহরন দেখিয়ে কেউ যদি বলে- ভারতের মুসলিমরা খুব সুখে আছে, তাহলে বুঝতে হবে সে একটা রামছাগল

সাম্প্রদায়িক দাঙ্গার নামে হাজার হাজার মুসলিমকে যখন হত্যা করা হয়েছে, ধর্ষিত হয়েছে অগনিত মুসলিম মেয়ে, তখন মুসলিম নামধারী এইসব সেলিব্রিটিরা ক্যারিয়ারের ভয়ে ন্যুনতম প্রতিবাদটুকুও করেনি। করেনি বলেই তাদেরকে রাজার হালে থাকতে দেয়া হয়েছে।

শাহরুখের মুম্বাইয়ের বাড়িতে শিবসেনার কর্মীরা হামলা চালিয়েছিল। কয়েক মাস আগে নিরপরাধ এক মুসলিমের শাস্তি দেয়ার সমালোচনা করে ক্ষমতাসীন হিন্দু নেতাদের রোষানলে পড়েন সালমান। তাকে জেলে ঢুকানোর হুমকিও দেয়া হয়।

আমি আবার বলছি, মুসলিম নামধারী সেক্যুলার বাদশাদেরই যদি এই অবস্থা হয়, তাহলে প্রকৃত মুসলিম এবং সাধারন মুসলিমরা ভারতে কি অবস্থায় আছে একবার ভাবুন..

বিষয়: বিবিধ

১৯৬৬ বার পঠিত, ১০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

351527
২৫ নভেম্বর ২০১৫ রাত ১১:৩৬
শেখের পোলা লিখেছেন : ঐ বাদশাদের যায়গা অন্ততঃ কোন মুসলীম দেশে হবেনা৷ আর ভারতে আমারও পনের বছর কেটেছে৷ ওদের হাড়ে হাড়ে চিনি৷ ধন্যবাদ৷
২৫ নভেম্বর ২০১৫ রাত ১১:৪৮
291843
মোহাম্মদ আব্দুল মতিন মুন্সি লিখেছেন : আপনাকে ধন্যবাদ
351528
২৫ নভেম্বর ২০১৫ রাত ১১:৩৭
রোজবাড লিখেছেন : ইসলামে সাম্প্রদায়িকতার কোন স্থান নেই। বিজেপি ক্ষমতায় আসার পর ভারতে হিন্দু জাতীয়তাবাদের উগ্র উত্থান হয়েছে এবং তার ফলশ্রুতিতে মুসলিমদের উপর নির্যাতনের মাত্রা বৃদ্ধি পেয়েছে। আগে থেকেই ভারতে মুসলিমরা ছিল অবহেলিত। শিক্ষা ও চাকুরি ক্ষেত্রে অনেক পিছিয়ে। বাংলাদেশে অবশ্য সংখ্যালঘু হিসাবে হিন্দুদের অবস্থা ব্যতিক্রম। বর্তমান সরকারের সময়ে তারা ইর্ষনীয়ভাবে সরকারের অনেক গুরুত্বপূর্ণ পদে অধিষ্ঠিত হয়ে আছে। ধর্মীয় কারণে তাদের উপর কোন আক্রমন নেই। মাঝে মাঝে যে দু'একটি ঘটনা ঘটে তা বিচ্ছিন্ন এবং স্রেফ রাজনৈতিক কারনেই বলে বেশীরভাগ মানুষের বিশ্বাস। এদেশে্র কোন মুসলিম ধর্মীয় কোন ইস্যু নিয়ে অন্য ধর্মাবলম্বীদের উপর আক্রমনাত্বক কোন অবস্থান নেয়না যেটা ভারতে অহরহই ঘটে চলেছে। আর ইসলাম কখনো এধরণের আক্রমনের অনুমতিও দেয়না।
২৫ নভেম্বর ২০১৫ রাত ১১:৪৯
291844
মোহাম্মদ আব্দুল মতিন মুন্সি লিখেছেন : আপনার সাথে একমত
ধন্যবাদ
351529
২৫ নভেম্বর ২০১৫ রাত ১১:৪৯
কুয়েত থেকে লিখেছেন : যারা ভারত সফর করেছেন তারাই যানে ওদের নোংরামী কত প্রকার ও কি,কি।ওদের বহির্বিশ্বে ভাবমূর্তি ক্ষুণ্য হবে এবং বৈদেশিক বিনিয়োগ শুণ্যের কোঠায় নেমে আসবে এই ভয়ে উগ্র হিন্দুরা আসল চেহারা দেখাতে পারছে না। আপনাকে ধন্যবাদ
২৫ নভেম্বর ২০১৫ রাত ১১:৫০
291845
মোহাম্মদ আব্দুল মতিন মুন্সি লিখেছেন : আপনাকেও ধন্যবাদ
351571
২৬ নভেম্বর ২০১৫ দুপুর ০৩:১৮
হতভাগা লিখেছেন : এসব করছে পাবলিসিটি পাবার জন্য
২৬ নভেম্বর ২০১৫ দুপুর ০৩:২৮
291896
মোহাম্মদ আব্দুল মতিন মুন্সি লিখেছেন : Crying Crying
351699
২৭ নভেম্বর ২০১৫ বিকাল ০৪:১০
এমরুল কায়েস ভুট্টো লিখেছেন : সব চেয়ে অবাক করার বিষয় হল, কেউ নির্যাতিত বা হুমকির স্বীকার হলে তা প্রকাশ করলেই "রাষ্ট্রের বিরোদ্ধে প্রচারনা" বলে রাষ্ট্রদ্রোহিতর মামলা হচ্ছে। এর অর্থ এই দাড়ায় যে, "মাইর খাবা কিন্তু আওয়াজ করতে পারবেনা"।
২৭ নভেম্বর ২০১৫ বিকাল ০৫:৪০
291991
মোহাম্মদ আব্দুল মতিন মুন্সি লিখেছেন : Rolling on the Floor Rolling on the Floor Rolling on the Floor Rolling on the Floor Rolling on the Floor Rolling on the Floor

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File