আমাদের অপরাধের কি এমন কঠিন শাস্তি মাবুদ ! আমাদের বাগিচার ভাল ফুলগুলি হাইজাক হচ্ছে !!! আমাদেরকে দয়া করো মাবুদ আমাদের অপরাধ ক্ষমা করো তবু জালিমের হাতকে দুর্বল করো

লিখেছেন লিখেছেন মোহাম্মদ আব্দুল মতিন মুন্সি ১৭ নভেম্বর, ২০১৫, ১১:৫২:৫৯ রাত



আজকে ৯২% মুসলমানের দেশে কোরানের তাফসির , হাদিছের কিতাব এবং ইসলামী সাহিত্য জিহাদী বই বা জঙ্গি বই বলেই প্রচার করছে তাহাজ্জদ নামাজ কাজা হয়না এমন এক ছলনাময়ী অবৈধ প্রধানমন্ত্রীর টাকায় কিনা মিডিযা।

আল্লাহ আমরা কি কোন অপরাধ করেছি মুসলমান হয়ে এই দেশে জন্মগ্রহন করে ? আমরা যে চেষ্টাপ্রচেষ্টা করবো আমাদেরকে কদম ফেরবার সুযোগ দিচ্ছেনা হিটলাদের দলরা !

আমাদেরকে ক্ষমা কর আমাদের অতিত ভুলের জন্য করজোড় করছি তোমার কাছে এবং আগামি দিনেও কোন ভুল করবো না বলে প্রতিশ্রুতি দিচ্ছি তবু তুমি আমাদেরকে আর শাস্তি দিও না ।

তোমার ফুলের বাগান থেকে বারবার ভাল ফুলগুলি যে চুরি হচ্ছে তুমি তো দেখছো মাবুদ এই ধারা অব্যাহত থাকলে আগামীতে বাগানে ভাল ফুলের হাহাকার পড়ে যাবে ।

তুমি হেফাযত কর তোমার সুন্দর বাগানকে , আব্দুল কাদের মোল্লাহ ভাইকে তারা প্রথমে আঘাত করেছে, তারপর কামারুজ্জামান ভাইকে তারা অন্যায়ভাবে আমাদের সামনে থেকে ছিনতাই করেছে। আমরা পরিস্কার দেখলাম দুনিয়ার তাবত মানুষ দেখলো কামারুজ্জানাম ভাইকে ছিনতাই করছে সবাই মানা করেছে তারপরও এই ফেরাউন সরকার কোন ভ্রুক্ষেপ করেনি তাদের এজেন্ডা বাস্তবায়িত করেছে । এখন তাদের টার্গেটে কয়েকজন আছে প্রথমে মুজাহিদ ভাই , তুমি তাকে হেফাযত কর মাবুদ তোমার কাছে এই ফরিয়াদ করলাম

আমরা সবাই দোয়া করি ।

তোমার সাহায্যের দিকে হাত বাড়ালাম

বিষয়: বিবিধ

১২৫৫ বার পঠিত, ৮ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

350124
১৮ নভেম্বর ২০১৫ রাত ১২:৪৮
শেখের পোলা লিখেছেন : সকল বাংলাদেশী মুসলীম সমস্বরে তওবা করলে অবশ্যই আল্লাহ মাফ করবেন৷ আমাদের অপরাধের শেষ নেই৷ আমরা কাঁচকে হীরা মনে করে অবশ্যই ভুল করেছি৷ধন্যবাদ৷
১৮ নভেম্বর ২০১৫ সকাল ১১:০৯
290587
মোহাম্মদ আব্দুল মতিন মুন্সি লিখেছেন : মহা অপরাধ করার কারনে আমাদের শাষক জালেম হয়েছে ততক্ষন আমাদেরকে অপেক্ষা করতে হবে যতক্ষন তওবা কবুল না হয়
আপনাকে অনেক ধন্যবাদ
350134
১৮ নভেম্বর ২০১৫ রাত ০৩:৪০
ওরিয়ন ১ লিখেছেন : বাংলাদেশে ৯২% মুসলিম এই তথ্য আপনি কোথায় পেলেন ?
কেন? আদমশুমারি অনুসারে তো বাংলাদেশের মোট জনসংখ্যার ৮৯% ই মুসলিম।
জ্বি। আপনি মিথ্যে কিছু বলেন নি। তবে আদমশুমারি মুসলিমদের ছোট একটা তালিকা বলিঃ
আব্দুল লতিফ সিদ্দিকি, জাফর ইকবাল, আনিসুল হক, শাহরিয়ার কবির, প্রথম আলোর সম্পাদক মতিউর রহমান, সুলতানা কামাল, সারা জাকের, আলী জাকের, দাববাধিকার মিজান, ইমারান এইচ সরকার, এইচ টি ইমাম সহ আরো অনেকে............
উপরে তালিকায় যাদের নাম দেখেছেন এরা সবাই কিন্তু আদমশুমারি অনুসারে এক্কেবারে খাঁটি(??) মুসলিম। আদমশুমারির খাতায় এদের নামের পাশে ধর্মের ঘরে লেখা থাকে ইসলাম!! বাস্তবে যে এরা কী তা মনে হয় কারোই অজানা নয়।
আসলে ৯২% মুসলিম নামক এই মিথ্যে সংখ্যাটার ভিতর আব্দুর রহিম, আব্দুল খালেক, অমুক সিদ্দিক, তমুক রহমান নামের আড়ালে যে কত ইসলামবিদ্বেষী নরপিচাশ লুকিয়ে আছে তার কোন ইয়াত্ত্বা নেই।
সবচেয়ে মজার ব্যাপার হচ্ছে, IUBAT-তে দাড়ি-টুপি-পাঞ্জাবি-বোরকা নিষিদ্ধকারী ভিসি আলিমুল্লাহ ও কিন্তু আদমশুমারি অনুসারে হিন্দু, বৌদ্ধ বা খ্রিষ্টান নন, আদমশুমারি অনুসারে তিনিও একজন খাঁটি(??) মুসলিম, তিনিও ঐ ৮৯% আদমশুমারি মুসলিমের অন্তর্ভুক্ত!!
সো, এবার বাংলাদেশকে ৯২% মুসলিম সংখ্যাগরিষ্ট দেশ বলবেন নাকি ৫-১০% খাঁটি মুসলিম সংখ্যালঘু দেশ বলবেন সেটা একান্তই আপনার ব্যাপার!!
১৮ নভেম্বর ২০১৫ সকাল ১১:৩০
290588
মোহাম্মদ আব্দুল মতিন মুন্সি লিখেছেন : আপনার সাথে সম্পুর্ন একমত
আসলে হয়েছে কি উল্লেখিত ব্যাক্তিদের প্লেগ হয়েছে হয়তো তারা একদিন না এক দিন সেরে উঠবে তাই আর কি ওদেরকে সুস্থ মানুষের সাথে হিসাব করেছি
আনপাকে অনেক ধন্যবাদ
350137
১৮ নভেম্বর ২০১৫ রাত ০৪:৫৮
সাদাচোখে লিখেছেন : আস্‌-সালামু-আলাইকুম।

আপনার সেন্টিমেন্ট এর প্রতি পুরোপুরি সন্মান জানিয়ে, আপনার প্রার্থনার সাথে সহমত পোষন করে নিচের বিষয় কয়টি রিয়ালাইজ করার অনুরোধ করছি। যদিও স্যেকুলার বিবেচনায় এই সময়টি যথার্থ নয় ---

১। ৯২% মুসলমানের দেশ - এই % টি ভাবনাটি দয়া করে বাদ দিয়ে দিন। কারন ঐ ৯২% এর মধ্যে মুনাফিক, মুরতাদ, কাফের, ইসলাম বিদ্বেষী যেমন আছে তেমনি শাহরিয়ার, জাফর, মানিক, নাজমুল এবং হাসিনা টাইপ মানুষজন ও আছে।

২। মুসলিমরা সংখ্যার হ্রাস কিংবা বৃদ্ধি দিয়ে তাড়িত নয়। গনতন্ত্রের ধারক/বাহকরা সংখ্যা দিয়ে তাড়িত (সো ভোট কেন্দ্র দখল ছাড়া গতি থাকে না)।

৩। কোরান ঠিক তাই ই আপনাকে আমাকে শেখাচ্ছে সুরা ইমরান এর ১৩ নং আয়াতে, যেখানে আল্লাহ অনেকটা এমন ভাবে বলেছেন যে,
'বিবদমান (বদর) দুটি গ্রুপের মধ্যে আপনার জন্য নিদর্শন ছিল; যেখানে একটি গ্রুপ আল্লাহর পথে আর অপরটি বিপরীতে - খোলা চোখে যার সংখ্যা দ্বিগুন দেখাচ্ছিল। আর আল্লাহ যাকে ইচ্ছা শক্তি বৃদ্ধিতে সাহায্য করেন। নিশ্চিত চক্ষুষ্মান মানুষের জন্য এতে শিক্ষা আছে।

৪। আমার মনে হয়না ঐ ভূখন্ডে (দেশ - না, তারা দেশ ভাবতে পারে - মুসলমানের কোন দেশ নেই আজকের বিশ্বে) জন্ম নিয়ে আপনি কোন অপরাধ করেছেন। বরং পরীক্ষায় পাশের বহুবিদ উসিলা পেয়েছেন। সিরিয়া নামক ভূখন্ডের কথা ভাবুন। পৃথিবীর ইতিহাসে অমন অবিচার কোন কালে কোন মানুষ এতটা লম্বা সময়ধরে ফেইস করেনি।

৫। মুসলমানদের কেউ কোন সুযোগ দেয়নি, দেয়না। তারা সুযোগ করে নেয়। তা সে হিটলার হোক, ফেরাউন হোক কিংবা বুশ কিংবা ওবামা হোক। যা দরকার তা হল প্রতারকের প্রতারনার খপ্পর হতে বের হবার জন্য (ক) প্রতারককে আইডেন্টিফাই করা, (খ) বের হয়ে আসার জন্য স্ট্রাটেজি ফরমুলেট করা।

৬। আগামী দিনে ভুল করবেন না এটা আল্লাহর সাথে প্রতিজ্ঞা করেছেন কিন্তু সে প্রতিজ্ঞা রক্ষার জন্য দরকার ভুলগুলো কি ছিল তা জানা। আসলেই কি আমরা এক্সেক্টলী জানি সে ভুলগুলো কি ছিল?
আর বলুন ইনশাল্লাহ্‌ ভুল করবো না।

আল্লাহ আমাদের অন্তরদৃষ্টি খুলে দিন - আমরা যেন আপনার কোরান ও রাসুলের হাদীস এর আলোকে ঠিক ঠিক বুঝতে পারি, বিচার বিবেচনা করতে পারি - কে আসলে আমাদের শত্রু আর কে আমাদের বন্ধু এবং কি হবে আমাদের জন্য সঠিক কর্মপন্থা।
১৮ নভেম্বর ২০১৫ সকাল ১১:৩৫
290589
মোহাম্মদ আব্দুল মতিন মুন্সি লিখেছেন : আপনার বড় একটা পরামর্শ এবং শিক্ষনীয় লেখা সত্যি অনেক কিছু জানার সুযোগ হয়েছে
আমরা সংখ্যা দেখে নিশ্চয় আর বিবেচনা করবোনা এইটা প্রতিজ্ঞা করলাম
আপনার সাথে একমত পোষন করলাম আল্লাহ আমাদের জীবনের সকল অপরাধকে ক্ষমা করুন আর আগামী দিনে সুন্দর জীবন যাপন করার শক্তি দিক
আমিন সুম্মাআমিন
350170
১৮ নভেম্বর ২০১৫ দুপুর ০৩:১০
শিক্ষানবিস লিখেছেন : বয়স হয়েছে ফুলগুলোর। এমনিতেই কয়দিন পর ঝরে যেত। কিন্তু ফুলগুলো তার স্রষ্টার কাছে প্রিয় ছিল। তাই তিনি চাইলেন, ঝরতে দেবেন না। ফুলবাগানের ফুলদানীতে অমর করে রাখবেন। শক্ররা মরে পচে যাবে। ফুলগুলোই থেকে যাবে। সুভাস ও আলো দুটোই ছড়াবে।
১৮ নভেম্বর ২০১৫ দুপুর ০৩:৩৭
290622
মোহাম্মদ আব্দুল মতিন মুন্সি লিখেছেন : আল্লাহু আকবার আল্লাহু আকবার
আপনার কথাগুলি পড়ে দুচোখের কোনায় পানি চলে এসেছে , আল্লাহ তুমি আমাদের মজলুম ভাইদেরকে তোমার শ্রেষ্ট স্থান দান করো যেমন তুমি ওয়াদা করেছে তোমার পবিত্র গ্রন্থে
আপনাকে দোয়া না করে পারলাম না জাযাকাল্লাহ

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File