ঐক্যবদ্ধ জাতীকে আজ খন্ডবিখন্ড করেছে কার স্বার্থে ? নিজেদের হীন স্বার্থর কারনে ইমরানদের দিয়ে যেই ন্যাক্কার কাজ করা হয়েছে সেটার ফলাফল জালেম শাষকরাও পাবে

লিখেছেন লিখেছেন মোহাম্মদ আব্দুল মতিন মুন্সি ১৭ অক্টোবর, ২০১৫, ০৯:৫২:৪৪ রাত



আজ বড় আফসুসের সাথে স্মরন করতে হয় বহুত কষ্টে অর্জিত সোনার বাংলাদেশক যেই দেশকে স্বাধীন করতে কোন চেতনা ছাড়াই সহজ সরল কৃষক শ্রমিক চাষী কামার কুমার তাতি নাপিত জেলে ছাত্রজনতা হানাদারদের বিরুদ্ধে ঝাড়িয়ে পড়েছিল ।

সেই দেশকে আজকে মিথ্যা চেতনার অজুহাতে গায়ের জোরে জ্ঞানী শুন্য করার পায়তারা করছে , মিথ্যা অজুহাতে বছরের পর বছর জেলের ভিতর বন্ধি রেখে শাররীক এবং মানসিক নির্যাতন করতেছে , শিক্ষানবিশ ছাত্রদের জীবনকে নষ্ট করতে যতরকম মিথ্যা কৌশল আছে সব কিছু প্রয়োগ করতেছে।

বিশিষ্ট রাজনৈতিক বুদ্ধিদিপ্ত লোকদেরকে রিমান্ডের নামে কঠিন থেকে কঠিন শাস্তির মাধ্যেমে জীবনের তরে পঙ্গু করা হচ্ছে।

দেশের জনগন আজ অসহায় , ইয়াতিমের মতো , রাজতান্ত্রিক দেশের জনগনের মতো ,সৈরতান্ত্রিক দেশের জনসাধারনের মতো অবৈধ শাষকের নিষ্পেশন বরদাশত করতেছে মনে হচ্ছে আর কখনো এই জালিম শাষক ক্ষমতা ছাড়বে না জনগনের মতামত কোন দরকার হবে না জীবনেও।

আজ এরা ঐক্যবদ্ধ জাতীকে আজ খন্ডবিখন্ড করেছে কার স্বার্থে ? নিজেদের হীন স্বার্থর কারনে ইমরানদের দিয়ে যেই ন্যাক্কার কাজ করা হয়েছে সেটার ফলাফল জালেম শাষকরাও পাবে তবে কবে পাবে জানি না । বিশ্বাস আছে পাবে ।

আমরা বিশ্বাস করি মজলুমের দোয়া আল্লাহ রব্বুল আলামিন কবুল করেন চাই সেটা দেরিতে হোক।

বিষয়: বিবিধ

৯৬৩ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

346097
১৮ অক্টোবর ২০১৫ রাত ০১:৫৯
শেখের পোলা লিখেছেন : পানিতে নামলে কাপড় ভেজাই স্বাভাবিক৷
১৮ অক্টোবর ২০১৫ সকাল ১১:১০
287223
মোহাম্মদ আব্দুল মতিন মুন্সি লিখেছেন : যদি কাপড় ভিজার কথা বলেন তা হলে বলব পানিতে না নামলেও যে কাপড় ভিজানো যায় সেটাও কিন্তু খেয়াল করতে হবে

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File