ক্ষমতায় থেকেও আমরা নিরাপদ নই, ভয়ংকর কিছু ঘটে যেতে পারে যেকোন সময় , এখনই চিন্তায় ধরেছে কেন

লিখেছেন লিখেছেন মোহাম্মদ আব্দুল মতিন মুন্সি ২৭ আগস্ট, ২০১৫, ০৮:৫০:০৮ রাত



মঙ্গলবার বিকালে রাজধানীর মহানগর নাট্যমঞ্চে জাতীয় শ্রমিক লীগের ২১শে আগষ্ট গ্রেনেড হামলা দিবস উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন,

'হেলায় হেলায় বসে থাকার সুযোগ নেই। আমরা রাষ্ট্রীয় ক্ষমতায় আছি ঠিকই কিন্তু ক্ষমতায় থেকেও আমরা নিরাপদ নই, ভয়ংকর কিছু ঘটে যেতে পারে যেকোন সময়'

ঐক্যবদ্ধ না থাকলে বাংলাদেশে ভয়ংকর পরিস্থিতি সৃষ্টি হবে তিনি বলেন, সামান্য কিছু পাওয়ার জন্য দলে বিশৃঙ্খলা সৃষ্টি হয়। আমরা যদি নিজেদের মধ্যে কোন্দল করি, বিভক্তি সৃষ্টি করি তবে কিন্তু আমরা দুর্বল হয়ে যাব। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নিজেদের মধ্যে কোন্দল সৃষ্টি করলে অন্যেরা এর সুযোগ নেবে।

তাই ব্যক্তি স্বার্থকে গুরুত্ব না দিয়ে দলের স্বার্থে, জাতির স্বার্থে কাজ করুন। ক্ষমতায় আছেন দেখে সামান্য দু’চার পয়সার ভাগবাটোয়ারা ত্যাগ করতে পারেন না?

তিনি বলেন, বঙ্গবন্ধুকে হত্যার জন্য ১৪ই আগস্ট রাতকে বেছে নেয়া হয়েছিল, কারণ ওইদিন পাকিস্তানের জন্ম। বঙ্গবন্ধুর অপরাধ ছিল তিনি ষড়যন্ত্রকারীদের স্বাধের পাকিস্তান ভেঙ্গে স্বাধীন বাংলাদেশের জন্ম দিয়েছিলেন। এ কারণেই মুক্তিযুদ্ধ বিরোধীরা বঙ্গবন্ধুকে নির্মমভাবে হত্যা করেছে। এমন ষড়যন্ত্র এখনও অব্যাহত রয়েছে।

বিএনপিকে ষড়যন্ত্রকারিদের দল উল্লেখ করে তিনি বলেন, ষড়যন্ত্রকারিরা এক সেকেন্ডের জন্যও থেমে নেই। এরা সবসময়ই শেখ হাসিনাসহ আওয়ামী লীগ নেতাদের হত্যার পরিকল্পনা করে। নানা কৌশলে তারা আওয়ামী লীগকে ধ্বংস করতে চায়। খালেদা জিয়া প্রতি মুহূর্তে ষড়যন্ত্র করে যাচ্ছেন। এ ব্যাপারে আমাদের সজাগ থাকতে হবে।

বিষয়: বিবিধ

৯১৫ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File