অবৈধ মিলনের সন্তান সমাজে বৈধতা পায়না। অবৈধ ক্ষমতাগ্রহনকারীদের নির্বাহী ক্ষমতা দিয়ে রাজনদের হত্যার বিচার করবে না

লিখেছেন লিখেছেন মোহাম্মদ আব্দুল মতিন মুন্সি ১৫ জুলাই, ২০১৫, ০১:০৫:০৮ দুপুর

আবহমান কাল থেকে শ্যামল বাংলাদেশে সকল শ্রেনীর লোকেরা মিলে মিশে থাকার ঐতিহাসিক প্রমান রয়েছে। নিজেস্ব কালচার-কৃষ্টি থাকা সত্বেও সমাজের অন্য লোকদের সাথে মিশতে গিয়ে কোন কোন ক্ষেত্রে শিথিলতা পাওয়া গেছে।

আজও আমাদের দেশের অবৈধ মিলনের সন্তানকে সমাজে গ্রহন করেনা যদিও সন্তানটি নিষ্পাপ। পাপ করেলে করেছে তার মা বাপ কিন্তু তারপরেও সেটার প্রহন যোগ্যতা দেয়না । যদি এদেরকে আস্কারা দেওয়া হয় তবে সমাজে অবৈধ উত্তরত্বর বৃদ্ধি পাবে ।

অবৈধভাবে নির্বাহী ক্ষমাতা গ্রহন কারীতো সমাজে কোন গ্রহনযোগ্যতা পাবে না এটা সর্বজন সম্মত । নির্বাহী ক্ষমতার বলে আপনি আর্মি, পুলিশ বিজিবি ও র্যাবকে ব্যাবহার করতে পারেন কিন্তু সমাজে শান্তি আনতে পারবেননা।

আপনাকে অবৈধ নির্বাহী ক্ষমতা যারা দিয়েছে তারাতো আংগুল চুষার জন্য আপনাকে সহযুগিতা করেনি তাই না !

যতক্ষন তাদের সার্থ হাসিল হবে ততক্ষন আপনি ক্ষমতায় থাকবেন ।, রাজনরা আরো বেশি নিগৃহিত নির্যাতিত নিষ্পেষিত ও প্রান দিতে থাকবে বিচারও পাবেনা। নির্যাতন কারিরাই আপনাকে অবৈধভাবে নির্বাহী ক্ষমতা দিয়েছিল।

অন্যদিকে যেই দিন তাদের স্বার্থের ব্যাঘাত ঘটবে (অর্থাত তাদেরকে বিচারের আওতায় আনবেন) সেই দিন থেকে আপনার ক্ষমতার উপর চন্দ্রবিন্দ্র পড়বে । সমাজের অবহেলিত মানুষগুলো ন্যায় বিচার পাবে সমাজে রাজনরা নির্যাতিত হবে না .

আসুন আমরা নিরব প্রতিবাদ জানাই যাতে অবৈধ নির্বাহী ক্ষমতাগ্রহনকারীরা চন্দ্রবিন্দুর স্বীকার হয়.

বিষয়: বিবিধ

৯৯৯ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

330141
১৫ জুলাই ২০১৫ রাত ১১:৫৮
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : একমত।
১৬ জুলাই ২০১৫ দুপুর ১২:০৭
272422
মোহাম্মদ আব্দুল মতিন মুন্সি লিখেছেন : Good Luck Good Luck

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File