"আমার স্বপ্ন কি বাস্তবায়ন হবে?

লিখেছেন লিখেছেন প্রবাসী ব্লগার ১৬ আগস্ট, ২০১৪, ০৩:০৯:০৫ রাত

সত্য সুন্দর ও স্বপ্নিল সোনার বাংলা গড়তে চাই কিছু সোনার মানুষ, যাদের দ্বারা আমাদের এই ছাপ্পান্ন হাজার বর্গমাইলের উপর দিয়ে প্রবাহিত হবে হযরত ওমর (রাHappy এর শাসনামলের ন্যায় শান্তির সায়লাব। আলোকিত আর পুলকিত হবে জন্মভূমির প্রতিটি মানুষ। রাহাজানি, ছিনতাই আর ধর্ষণ মুক্ত পারাবারে সাতার কাটবো যাতে থাকবেনা সন্দেহের কোন অবকাশ। ধনী-গরীব, উচ-নিচুর থাকবেনা ব্যাবধান, শুধু থাকবে ইসলামের জয়ধ্বনি গেয়ে এগিয়ে যাবে কালেমা খচিত সেই নিলিমার পতাকা।

সবার মাঝে হাসিখুশি আর আনন্দের বন্যায় ভাসবে সারা দেশ। আমি কি এ রকম একটি সোনার বাংলা দেখতে পাবোনা? হে অবশ্য পাবো যদি আপনি আমি একত্রিত ভাবে আল্লাহর সেই রশ্বিকে শক্ত ভাবে আঁকড়ে ধরতে পারি।

আর তাহলেই মিলবে ইহকালে শান্তি আর পরকালে মুক্তির একমাত্র গ্যারান্টি। আর বাস্তবায়িত হবে আমার স্বপ্নের সোনার বাংলা..........

বিষয়: বিবিধ

১০৩৪ বার পঠিত, ৫ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

254763
১৬ আগস্ট ২০১৪ রাত ০৪:২৯
কাহাফ লিখেছেন : আমরা নিরাশ হবো না_নিস্তব্দ হবো না, দ্বীনের পথে এগিয়ে যাব_এই তো মোদের কাজ।।।
২২ আগস্ট ২০১৪ রাত ০২:২২
200614
প্রবাসী ব্লগার লিখেছেন : ঠিক বলেছেন ভাইয়া
254780
১৬ আগস্ট ২০১৪ সকাল ০৬:৫৪
জাকির হোসাইন লিখেছেন : সোনার মানুষ হতে হলে কুরআন বুঝতে হবে কুরআন ও হাদীস পড়তে হবে! সবার উপরে কুরআন ও হাদীসকে রেখে এগিয়ে যেতে হবে এবং এগুলোই হবে শেষকথা! কিন্তু সেরকম মানসিকতা কয়জনের আছে বলুন! তাদের কথাতো বাদ দিলাম,আমাদের মুসলিমদের মধ্যেইতো কত বিভেদ! এক আল্লাহর সাহায্য ছাড়া এ স্বপ্ন শুধুই স্বপ্ন!
254786
১৬ আগস্ট ২০১৪ সকাল ০৭:৪০
মাহফুজ আহমেদ লিখেছেন : thanks
254871
১৬ আগস্ট ২০১৪ দুপুর ০২:৫১
সন্ধাতারা লিখেছেন : অনেক ধন্যবাদ খুব ভালো লাগলো

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File