"কেন মুসলমানরা বিশ্বে নির্যাতিত হচ্ছে?

লিখেছেন লিখেছেন প্রবাসী ব্লগার ০৯ আগস্ট, ২০১৪, ০৪:৩৮:৪৬ বিকাল

স্বপ্নিল আকাশ বাতাস আজ ভারী হচ্ছে শুধু মানবতার অার্তনাদে, এই বিশ্বকে মুসলমানেরাই একদিন রাজত্ব করেছিল আর মানুষের মুখে হাসি আর শান্তির অমিয় বানী বর্ষীত করে একটি সুন্দর সুশাষন উপহার দিয়েছিল যা আজও ইসলামের ইতিহাসে স্বর্নাক্ষরে লিখিত আছে আর থাকবে ইনশাআল্লাহ।

কেন আমরা আজ নির্যাতিত হচ্ছি? শুধু মাত্র ইয়াহুদি, খ্রিস্টান আর পশ্চিমাদের উপর দূষ দিলে চলবেনা।

আমরা আমাদের কাজ থেকে সরে গিয়ে, কুরআন কে জীবনের চলার পাথেয় বা সংবিধান না মেনে একটি তাবিজের কিতাব মনে করে পাঠ করছি মাত্র।

আর আমাদের শাষকরা খোলাফায়ে রাশেদার শাষনামলের দিগে না গিয়ে লেলিন, কার্লমার্স আর অপসংস্কৃতিকে লালন করায় আজ আমাদের সোনালী সমাজের এই অবস্তা।

যে ক্ষমতার মসনদে আসিন হয় সেই ই লংকার রাবনের প্রতিচ্ছবি আর নির্যাতন অার নিপিড়নের গডফাদার হয়ে সমাজকে পরিচালিত করেন। ফিলিস্তিন, মিশর, ইরাক, ইরান আমার প্রিয় জন্মভূমি বাংলাদেশ সহ মুসলিম বিশ্বের সকল দেশই এর আওতার বাহিরে নয়।

আমরা তাদের মত সুদ,ঘুস,আর নাইট ক্লাব বা বারে যেতে দ্বিধাবোধ করিনা, অহরহ অবাধ নারী মেলামেশা আর নেশার রাহুগ্রাসের কবলে নিজেকে নিয়োজিত রাখছি প্রতিনিয়ত।

কেন সমাজে আসবে শান্তি? আমাদের পাপের ফল ভোগতো করতেই হবে। আমাদের নেতাদের চরিত্র বিশ্ব নেতা রাসুল (সHappy এর চরিত্রে বদলাতে পারেন না, কোরআনের ভাষায় যে বলা হয়েছে "রাসুল (সHappyএর মধ্যে তোমাদের জন্য রয়েছে সর্বোত্তম আদর্শ।

কিন্তু আমরা তা না মেনে সাম্রাজ্যবাদের আগ্রাসনের প্রতি আসক্তি হয়ে এই বসুন্ধরা কে পরিচালিত করছি।

আর এভাবে চলতে থাকলে কি আর আমরা মুক্তি পাবো? আমাদের সোনালী সমাজ ফিরে পাবো? না কখনো তা সম্ভব নয়, মুসলিম বিশ্বের সেই সোনালী সমাজ আর গৌরব উজ্জ্বল দিনগুলি ফিরে পেতে আল-কোরআন কে এ ঘুনেধরা সমাজে প্রতিস্টিত করতে পারলে আমরা লক্ষ বস্তুটি অর্জন করতে সক্ষম হবো ইনশাআল্লাহ।

বিষয়: বিবিধ

১১২৯ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

252589
০৯ আগস্ট ২০১৪ বিকাল ০৫:২৬
আহ জীবন লিখেছেন : দৃশ্যমান সুখের জন্য পাগল হয়ে ঘুরি অদৃশ্য শান্তি বিক্রি করে।
252695
০৯ আগস্ট ২০১৪ রাত ১০:১১
আফরা লিখেছেন :
আমরা আমাদের কাজ থেকে সরে গিয়ে, কুরআন কে জীবনের চলার পাথেয় বা সংবিধান মানি না বলেই আজকে আমাদের এই অবস্থা ।অনেক ভাল লাগল ধন্যবাদ ।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File