রাষ্ট্রদোহী এইচ টি ইমাম কে রিমান্ডে নেয়া উচিত : ড. তুহিন মালিক, দেখুন ভিডিও

লিখেছেন লিখেছেন নুর আয়শা আব্দুর রহিম ১৮ নভেম্বর, ২০১৪, ০৪:১১:২৬ বিকাল



ණ☛ সোমবার সন্ধায় দৈনিক মানবজমিন সম্পাদক মতিউর রহমান চৌধুরীর উপস্থাপনায় বাংলা ভিশন টকশো ফ্রন্ট-লাইনে অংশ গ্রহন করে সংবিধান বিশেষজ্ঞ ড. তুহিন মালিক বলেছেন,

৫ই জানুয়ারির নির্বাচনে হস্তক্ষেপ করে তিনি সংবিধান লঙ্ঘন করেছেন । আর এটি হল রাষ্ট্রদোহীতার অপরাধের শামিল । তাই রাষ্ট্রদোহী এইচ টি ইমাম কে রিমান্ডে নেয়া উচিত ।

ණ☛ তিনি বলেন, ৫ই জানুয়ারির নির্বাচনের ইমামতি করেছেন ইমাম সাহেব,তাই তার কথা সত্য ধরে নিতে হবে, আর এই কারনে ইমাম সাহেব কে রিমান্ডে নেয়া দরকার কারন তিনি রাষ্ট্রের গোপন কথা ফাঁস করেছেন। আর দেশবাসীর এইচ টি ইমাম সাহেব কে ধন্যবাদ দিতে হবে কারন তিনি না বুজেও সত্য কথা বলে দিয়েছেন।

ණ☛ তিনি বলেন, গত সাত বছরে শয়ে শয়ে ছাত্রলীগ নেতাকে পুলিশে,বিচার বিভাগে জয়েন করিয়েছেন এই ইমাম সাহেব । প্রসাশনের ইমামতি করেন এই ইমাম সাহেব । সচিবালয়ে গেলে সবাই তাকে “ক্যাশ ইমাম” নামে চিনে।

ණ☛ তিনি বলেন, সমাজ এমনিতেই অস্থিতিশীল,খুন খারাপি বেড়ে গেছে,দিনে দুপুরে ছিনতাইকারী মানুষ হত্যা করছে! সেখানে অর্থমন্ত্রী বলেন ঘুষ খাওয়া বৈধ! তাহলে তো সামনে বাজেটে ঘুষ কে সংসদে বৈধ করে দেয়া দরকার। অর্থমন্ত্রী কি জানেন না? ঘুষ ইসলামে হারাম!!

ණ☛ তিনি বলেন, শুধু ইয়াবা,গাজা আর মদ খেলেই ড্রাগ এডিক্টেড হয় না, ক্ষমতাও এক প্রকার আসক্তি আছে,আর এই সরকার হচ্ছে ক্ষমতার ড্রাগে আসক্ত।

ණ☛ তিনি বলেন, বিদ্যুৎ এবং গ্যাসের মুল্য বৃদ্ধির ব্যাপারে বাংলা ভিশনের ফ্রন্ট লাইনে ডক্টর তুহিন মালিক বললেন, বিজ্ঞানিদের গবেষশনার ফল হচ্ছে, ব্যাঙ যে কোন তাপমাত্রায় নিজেদের মানিয়ে নিতে পারে। তবে ১০০ ডিগ্রীর উপরে গেলে মারা যায়।

ණ☛ তিনি বলেন, বাংলাদেশের জন সাধারনের অবস্থা ও এখন ব্যাঙের মত হয়েছে। সরকার আবারো গ্যাস এবং বিদ্যুতের মুল্য বৃদ্ধির সিদ্ধান্ত নিয়েছে।

ණ☛ তিনি বলেন, এখন ও যদি জনগন প্রতিবাদের জন্য রাস্থায় নেমে না আসে তাহলে ১০০ ডিগ্রীতে ব্যাঙের যে অবস্থা হয়েছিল, সাধারন মানুষের ও একই অবস্থা হবে। জন বিস্ফোরণের দরকার নাই,ইনশাআল্লাহ সরকারের ভিতরের বিস্ফোরণেই এই সরকার পতন হয়ে যাবে।

- বিস্তারিত: http://newsorgan24.com/detail/6667#sthash.pSpLcyKd.kZ9zXOC0.dpuf

বিষয়: বিবিধ

১০৭৬ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File