মুসলীমদের মানবতা আজ কোথায় ???

লিখেছেন লিখেছেন সাবু আলু ২০ জুলাই, ২০১৪, ১১:২৫:০০ রাত



যেই শিশুর এখন বাবার হাত ধরে স্কুলে যাবার কথা যার সকালবেলার ঘুম ভাঙ্গার কথা পাখির কিচির-মিচিরে সেই শিশুর ঘুম ভাঙ্গে এখন গুলির শব্দে ।

হ্যাঁ !! আমি ফিলিস্তানী শিশুদের কথা বলছি যারা তাদের প্রত্যেকটা সেকেন্ড কাটাচ্ছে মৃত্যু ভয়ে ।

এটা সেই দেশ যেখানে ১২ বছরের একটি মেয়ে তার তারুণ্য সময় না কাটিয়ে বিয়ের পিড়িতে বসতে আগ্রহী হয় । প্রশ্ন জাগতে পারে এত অল্প বয়সে কেন বিয়ে ??

মেয়েটাকে প্রশ্ন করা হলে তার উত্তর শুনে বাকরুদ্ধ হওয়া ছাড়া কিছু বলার থাকবেনা । উত্তরে মেয়েটি বলে আমি এখন বিয়ে করলে আমার আগে আগে সন্তান হবে আর সেই সন্তানকে ইহুদীদের বিরিদ্ধে যুদ্ধ করতে পাঠাতে পারবো আর সেখানে সে শহীদ হলেও আমার কোন কষ্ট থাকবে না কারণ আমি বলতে পারবো আমি এমন এক সন্তানের মা যে কিনা ইসলামের পক্ষে যুদ্ধ করে শহীদ হয়েছে । সালাম জানাই তোমায় বোন তোমার ইসলামের প্রতি এত ভালবাসা দেখে ।

আর ধিক্কার জানাতে মনে চাচ্ছে ইসলাম প্রধান দেশগুলোকে । যেখানে আমাদের অন্য মুসলীম ভাই-বোনদের অকাতরে পাখির মত মারা হচ্ছে সেখানে আমরা খবরের কাগজে কিংবা নিউজে দেখে সববেদনা প্রকাশ করি । যেখানে সৌদিআরব দ্বিতীয় বিশ্বযুদ্ধের পর ইহুদীদের আবাস গড়ে দিয়েছিল এই ফিলিস্তিনীতে আর সেই ফিলিস্তানী মুসলীমদের উপর ইহুদীরা অত্যাচার করার পরও তারা নিরব কারণ এতে তাদের রাজতন্ত্র গন্ততন্ত্রে পরিণত হতে পারে আশংকায় । মুসলীম দেশগুলো আজ শুধু চেয়ে চেয়ে ইহুদীদের কৃতকর্ম দেখছে । তখন মনে হয় মুসলমানদের মানবতা কোথায় গিয়ে দাঁড়িয়েছে ??

ছোট্ট শিশুটা যেখানে মৃত্যু ভয়ে ঘুম থেকে লাফিয়ে উঠে বলে আমি কিন্তু বলে দিবো আল্লাহর কাছে তখন আসলে সেই ছোট্ট শিশুটার জন্য চোখের কোনে পানি এসে যায় । ক্ষমা করে দিও । মুসলীম হয়েও কিছু করতে পারলাম না তোমাদের জন্য ।

বিষয়: বিবিধ

১১০১ বার পঠিত, ১ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

251016
০৫ আগস্ট ২০১৪ রাত ১২:৪১
সাবু আলু লিখেছেন : Praying Praying Praying Praying Praying Praying Praying Praying phbbbbt phbbbbt

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File