রাসূল সা এর নামে যা খুশি তাই বলতে পারে এখানে - কেন? দুটি বিকল্প পদ্ধতিতে সমাধান নিশ্চিত

লিখেছেন লিখেছেন বুদ্ধিবৃত্তিক সঞ্চারণ ০১ সেপ্টেম্বর, ২০১৪, ০৭:১২:১৬ সন্ধ্যা

ইগনোর করলেই হয় - এরকম আমি বলেছিলা্ম কিন্তু আমাদের আইডি ডিলিট করার ক্ষমতা নেই বলেই তো বলেছিলাম, তাই না? কারণ কয়টা উত্তর করবেন আপনি? ১০ টা , ২০ টা - বিশটা শেষ হওয়ার পর আবার দেখবেন সে ১ নাম্বার প্রশ্নে চলে গেছে। হি হি ।

যে সব পোস্ট ইসলাম বিদ্বেষীরা দেয় সেগুলোর কিন্তু সঠিক রেফারেন্স নেই, নেই যৌক্তিকতা - তারপরেও কেন তারা এগুলো করেন? কারণ ইসলাম বিদ্বেষিতা।

সত্যকে গ্রহন করার পদ্ধতি আছে, বুঝতে পারবেন কে সত্যকে গ্রহন করতে চায় । এখানে বিবেচ্য বিষয় হল ‘চিন্তা’ । যারা এগুল পোস্ট দেয় তাদেরকে ইসলামের বৈজ্ঞানিক ব্যাখ্যা দিয়েও লাভ নেই, নেই কোন আধ্যাত্বিক বা উত্তম ঘটনাসমুহের বর্ণনা দিয়েও।

রাসূল সা এর সময় তিনি তিনজন ব্যক্তিকে মৃত্যুদন্ডাদেশ দিয়েছিলেন তাঁর নামে মিথ্যা ও গালিগালাজের জন্য। একজনকে হত্যা করা হয়েছিল আর দুইজন ক্ষমা চেয়েছিল- রাসূল সা তাদের ক্ষমা করেছিলেন। অর্থাৎ তাদেরকে দুনিয়া থেকে ডিলিট করেছিলেন। সাহাবারাই এটা করেছিল যারা আল্লাহকে ভালবাসত সূরা আলে ইমরানের আয়াত দ্ব্বারা – বল হে নবী – তোমারা যদি আল্লাহকে ভালোবাসতে চাও তবে তাঁর রাসূলের অনুসরণ কর, তাহলে তিনি তোমাদের সব গুনাহকে ক্ষমা করে দিবেন।

আইডিওলজির ক্ষেত্রে ইসলাম কখনই ছাড় দেয়নি, দেয়নি প্রিন্সিপাল এর ক্ষেত্রেও। কিন্তু মডু সাহেবরা পলিটিক্যাল কারণে মনে হয় আইডিওলজিকে তুষের মত ছুড়ে ফেলে দিতেও পিছপা হন না...

তাই আমাদের সামনে দুটি সমাধাণ রয়েছে আজ –

1. এদেরকে(মিথ্যাবাদীদের)ব্যান করে একে সুন্দর একটা প্ল্যাটফর্ম হিসেবে ফিরিয়ে আনা

2. নতুবা যারা রাসূল সা – এর মর্যাদার কোন দাম দেয়না, সেই ব্লগকে বর্জন করা – এক্ষেত্রে বিকল্প হতে পারে - http://lighthouse24.org/blog

আসুন এখানে আলোচনা করি... লাইটহাউজে একাউন্ড খুলেই আলাপ করা যেতে পারে যদি এখানে আমাদের এই আলাপকে মডু ব্যান করে দেয়- তাই লাইট হাউজে চোখ রাখার অনুরোধ রইল – সাথে আলাপ চালাতেও পারেন। কেউ উদ্দ্যগ নিলেই হবে- এখানকার অনেকেই সেখানেও আছে।

বিষয়: বিবিধ

১০৬৪ বার পঠিত, ৬ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

260508
০১ সেপ্টেম্বর ২০১৪ রাত ০৯:৩৬
আজিম বিন মামুন লিখেছেন : কোন লাভ নেই এর আগে আমিও চেচিয়েছি কতবার।এখন ছাগলগুলোর লেখাও পড়িনা,কমেন্টও করিনা।এখন দেখছি ব্লগ ছেড়ে চলে যাওয়াই ভাল হবে।
260537
০১ সেপ্টেম্বর ২০১৪ রাত ১০:২১
প্যারিস থেকে আমি লিখেছেন : মডুরা ঘুমিয়ে থাকে।
260549
০১ সেপ্টেম্বর ২০১৪ রাত ১০:৪১
আবু জান্নাত লিখেছেন : ফেসবুক থেকে অনেক আগেই আস্থা হারিয়ে ফেলেছি, এখন হয়ত আইডিটা আছে বিধায় সাপ্তাহে ২/১ দিন ৫/১০ মিনিটের জন্য ওপেন করা হয়। ব্লগে আসার পর ছাগুদরে কর্মকান্ড দেখে ব্লগেও অনীহা আসা শুরু করেছে। জানিনা আর কত দিন টিকে থাকতে পারবো।
260567
০১ সেপ্টেম্বর ২০১৪ রাত ১১:০৬
মামুন লিখেছেন : Nice writing! Appreciate and do agree with you on some points. But leaving the blog is not the solution. Just ignor them and stay here. JajakAllahu khairan.
260575
০১ সেপ্টেম্বর ২০১৪ রাত ১১:২৪
কাজি সাকিব লিখেছেন : সম্মানীত মডারেটরবৃন্দের এ ব্যাপারে একটি সিদ্ধান্ত নেয়া উচিত বলেই মনে করি!আর আপনি যথার্থই বলেছেন তাদেরকে যুক্তি দিয়েও কোন লাভ নেই,আসলে তারা যুক্তি শুনতে চায়ও না ইভেন প্রয়োজনও বোধ করেনা কারণ তাদের উদ্দেশ্য যুক্তি-তর্কের মাধ্যমে সত্যকে বের করে তাকে গ্রহন করা নয় বরঞ্চ হাবিজাবি,এইটা-সেইটা বলে সমাজে সার্বক্ষণিক একটি বিশৃংখলার সৃষ্টি করা!তাই তাদেরকে বিনা বাক্যব্যয়ে ব্যান করে দেয়াই উচিত! এই যেমন সেদিন গ্রামের পথে পথে নামক নিকটি বিভিন্ন কথার পরিপ্রেক্ষিতে বলে যে রাসুল শব্দের অর্থ নাকি বার্তা বাহক নয়,বার্তা বাহক নাকি ভুল অনুবাদ!তাই কোন যুক্তি নয় কিছুই নয় স্রেফ ব্যান!
260634
০২ সেপ্টেম্বর ২০১৪ রাত ০৪:৫৬
কাহাফ লিখেছেন : চোখ অন্ধ হলে বা বন্ধ করে রাখলে যেমন কিছুই দেখা যায় না, ছাগু ওরা তেমনি করেই থাকে। ওদের সকল পোস্ট এড়িয়ে চলতে হবে...।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File