আপনার প্রেমিকা আপনার স্ত্রী অথবা আপনার বান্ধবী কে গোপনে আবিস্কার করুণ ( এই পোষ্ট শুধু পুরুষদের জন্য)Big Hug Big Hug

লিখেছেন লিখেছেন এবেলা ওবেলা ০৫ সেপ্টেম্বর, ২০১৪, ১১:১৪:৩২ রাত



সাজ শেষে লিপস্টিক না দিলে, সাজ যেন পূর্ণতা পায় না। ঠোঁট রাঙাতে একেক নারী একেক রঙের লিপস্টিক ব্যবহার করেন। অবচেতন মনের কারণে একেক নারী একেক রঙের লিপস্টিক দিতে পছন্দ করেন। লিপস্টিক ঠোঁটের সৌন্দর্য বাড়ানোর পাশাপাশি নারীদের ব্যক্তিত্ব সম্পর্কে বলে দেয়। লিপস্টিকের রঙের সঙ্গে নারীদের ব্যাক্তিত্বের সম্পর্ক রয়েছে।

@@@যেসব নারীরা লাল রঙের লিপস্টিক দিতে পছন্দ করেন তারা বেশ আত্মবিশ্বাসী হয়ে থাকে। একইসঙ্গে তারা বেশ সাহসী, উচ্চাকাক্ষী ও মনের দিকে থেকে বেশ শক্তিশালী হয়ে থাকে।

@@@যেসব নারীরা গোলাপী রঙের লিপস্টিক দিতে পছন্দ করেন তারা খুব বেশি নম্র ও ভদ্র স্বভাবের হয়ে থাকে। তবে তারা একটু আলসে প্রকৃতির হয়ে থাকে। নিজের শরীর স্বাস্থ্যের ব্যপারে তারা বেশ উদাসীন হয়।

@@@কমলা রঙ আনন্দ ও সুখের প্রতীক। যে নারীরা কমলা রঙের লিপস্টিক দিতে পছন্দ করেন তারা বেশ আনন্দপ্রিয় হয়ে থাকে। তারা সবসময় হাসিখুশি ও স্বাধীনভাবে চলতে পছন্দ করেন।

@@@কালো রঙের লিপস্টিক দেন যেসব নারীরা তারা রহস্যময়ী হয়ে থাকে। যেসব নারীরা সোনালী রঙের লিপস্টিক দিতে পছন্দ করেন তারা শান্ত স্বভাবের হয়।

@@@যেসব নারীরা নীল রঙের লিপস্টিক দিতে পছন্দ করেন তারা বেশ বুদ্ধিমান, দায়িত্বশীল ও যুক্তিবাদী হয়ে থাকে। এবং তারা বেশ রোমান্টিক প্রকৃতির হয়ে থাকে।

@@@যেসব নারীরা সবুজ রঙের লিপস্টিক দিতে পছন্দ করেন তারা শৃঙ্খলের মধ্যে থাকতে পছন্দ করেন এবং শান্তি প্রিয় হয় তবে তারা মানসিকভাবে বেশ দুর্বল চিত্তের হয়ে থাকে।

পোষ্ট টি পড়ে আপনার উনি কেমন প্রকৃতির জানাতে ভুলবেন না ----

বিষয়: বিবিধ

১৩৪৩ বার পঠিত, ১৩ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

262140
০৫ সেপ্টেম্বর ২০১৪ রাত ১১:২০
আজিম বিন মামুন লিখেছেন : ৩ টি ধন্যবাদ দিলাম
গোলাপ ফুলই ফুলের রাণী।

০৫ সেপ্টেম্বর ২০১৪ রাত ১১:২৩
206087
এবেলা ওবেলা লিখেছেন : বুঝবার পারছি --- তয় উনি আপনার খেদমত করেতো না কি অলসতার জন্য আপনারেই সব কিছু করতে হয়Worried Worried
262146
০৫ সেপ্টেম্বর ২০১৪ রাত ১১:২৪
নুর আয়শা আব্দুর রহিম লিখেছেন : লিপস্টিকের রং দিয়ে যদি মেজাজ বুজা যেত কোনদিন কোথাও বিবাহ ভাঙ্গার খবর পড়তে হতনা।
০৫ সেপ্টেম্বর ২০১৪ রাত ১১:৩১
206096
এবেলা ওবেলা লিখেছেন : এই পৃথিবীতে সব কিছু ১০০% সত্যি হয় না কনো কিছু তে তবে এই ধরণের জরিপ গুলি কিছু মানুষের পছন্দ অপছন্দের উপর জরিফ চালানোর ফলাফল তাই এটিও কিন্তু উড়িয়ে দেওয়া যায় না.. Happy Happy
০৫ সেপ্টেম্বর ২০১৪ রাত ১১:৪৬
206102
নুর আয়শা আব্দুর রহিম লিখেছেন : পোষ্টটা কৌতুক হিসেবে প্রচার করা উচিত আপনার। কুসংস্কার গুলো বাস্তবিক ভাবে প্রচার করা অন্যায়।
০৫ সেপ্টেম্বর ২০১৪ রাত ১১:৫৫
206103
এবেলা ওবেলা লিখেছেন : আপনি ভাবীর পছন্দের রং টা কি জানেন আগের থেকে যদি জেনে থাকেন আপনি অন্য কারো একি পছন্দের রং এর কারো সাথে মিলিয়ে দেখবেন কতটা মিল আছে ভাবীর চরিত্রের সাথে এর পর এই নিয়ে আলোচনা করা মনে হয় ভাল হবে..

এই পৃথিবীতে মানুষের পছন্দ অপছন্দের উপর নির্ভর করে একে অপরের বন্ধুত্ব হয় - এটা মানেন তো? এই জরিফ গুলি ও একি রকমের একেই রকমের ভাল লাগার বৈশিষ্টের মানুষ গুলি সাধারণত একেই ধরনের আচরণ করে সেই অর্থে বলা হয়েছে..
০৬ সেপ্টেম্বর ২০১৪ রাত ১২:০৮
206104
নুর আয়শা আব্দুর রহিম লিখেছেন : http://www.onbangladesh.org/blog/blogdetail/detail/9615/nor15/51730#.VAn6vcuoVAg

এগুলো কিন্তু কুসংস্কার
262158
০৫ সেপ্টেম্বর ২০১৪ রাত ১১:৩৭
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : সাদা রং এর দিলে????
বা লিপষ্টিক নাদিলে????
০৫ সেপ্টেম্বর ২০১৪ রাত ১১:৪২
206101
এবেলা ওবেলা লিখেছেন : ভাই আগে কন আন্নের বাড়ি কি আঙ্গো ডিস্টকে নি ? আই মিন নোয়াখালি ,ফেনি অথবা চট্টলা কিনা -- :Thinking :Thinking Waiting Waiting
262179
০৬ সেপ্টেম্বর ২০১৪ রাত ১২:২৮
শুভ্র আহমেদ লিখেছেন : সত্য না।
262200
০৬ সেপ্টেম্বর ২০১৪ রাত ০৩:৪৮
মেরাজ লিখেছেন : লিপিস্টিকে খালি দেখি গুণ আর গুণ
কুনু দুস ণাঈ
262207
০৬ সেপ্টেম্বর ২০১৪ রাত ০৪:৪৯
কাহাফ লিখেছেন : কতো রংগ জানো রে লিপষ্টিক তুমি......
276807
২১ অক্টোবর ২০১৪ বিকাল ০৫:৩৮
নিরবে লিখেছেন : লিপস্টিক না পরলে??????? Thinking? Thinking? Thinking?

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File