বিএনপির মেরুদণ্ড ভেঙ্গে গেছে: তোফায়েল আহমেদ

লিখেছেন লিখেছেন মোশারোফ ২৪ আগস্ট, ২০১৪, ১০:৪১:০৯ রাত

বিএনপি গরম গরম কথা বললেও, বাস্তবে কর্মসূচি দেয় নরম নরম। তাদের মেরুদণ্ড ভেঙ্গে গেছে। তারা ৫ জানুয়ারি নির্বাচন বানচাল করতে যা দরকার তার সব কিছুই করছে। তারা বাংলাদেশে থাইল্যান্ডের মত অবস্থা সৃষ্টি করতে চেয়েছিল। কিন্তু শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বের কারণে তা ব্যর্থ হয়েছে।’

রোববার বিকালে রাজধানীর শিল্পকলা একাডেমির চিত্রকলা প্রদর্শনী কক্ষে যুবলীগের ‘বাঙ্গালির হৃদয়ের ফ্রেমে জাতির পিতা’ র্শীষক আলোকচিত্র প্রদর্শনীতে তিনি এ মন্তব্য করেন।

তোফায়েল বলেন, বিএনপির আন্দোলনের যে অস্ত্র ছিল ৫ জানুয়ারি নির্বাচন প্রতিহত করতে গিয়ে তা ভোঁতা হয়ে গেছে, বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

শেখ হাসিনা খুনের রাজনীতি করে না দাবী করে তিনি বলেন, ‘আওয়ামী লীগের হাত নয়, বিএনপির হাতই রক্তের। তারা আন্দোলনের নামে পেট্রোল দিয়ে পুড়িয়ে মানুষ মেরেছে, তারা নিষ্ঠুর।’

মন্ত্রী বলেন, ‘বিএনপি অতীতেও ষড়যন্ত্র করেছে। আগামীতেও তারা ষড়যন্ত্র করবে। তাদের মোকাবেলা করতে আমাদেরকে ঐক্যবদ্ধ থাকতে হবে। ১৫ আগস্টের বিচারের মতো ২১ আগস্টের গ্রেনেড হামলার বিচারও প্রচলিত আইনে করা হচ্ছে।’

যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীর সভাপতিত্বে এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন যুবলীগের সাধারণ সম্পাদক হারুনূর রশীদ, নাট্যকার আতাউর রহমান প্রমুখ।

বিষয়: বিবিধ

৭৬৯ বার পঠিত, ৩ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

257905
২৪ আগস্ট ২০১৪ রাত ১০:৫৩
বুড়া মিয়া লিখেছেন : এইতো সেদিন কোন এক রিপোর্টে দেখলাম যেন – শিক্ষা ও উদ্ভাবনীতে এশিয়াতেও সবার চাইতে নিম্নে যদিও কেউ কেউ বলতে চেয়েছে নেপালের চাইতে এগিয়ে। অর্থনৈতিকভাবে নিম্ন-আয়ের কাতারে, যদিও অনেকে বুকে পাম করে বলতে চায় – মধ্য! বসবাসের পরিবেশে নিকৃষত মানের, তারপরেও অনেকে বলে –সোনার বাংলা! উতপাদনেও সামগ্রীকভাবে অক্ষম!

দেশের-ই তো মেরুদন্ড নাই! দলগুলোর তো থাকার প্রশ্নই আসে না! পরগাছার মতো কাউকে জড়িয়ে সেটাকে মেরুদন্ড মনে করাও আরেক দৈন্যতা!
257916
২৪ আগস্ট ২০১৪ রাত ১১:৫২
কথার_খই লিখেছেন : তোফায়েল একটা নর্দমার কিট, ভরা বর্ষায় বিএনপিকে আন্দোলনের উস্কানি দিয়ে নিজেকে নেতা প্রমানের কুচেষ্টা!

হিসাব ছাড়া রাজনীতি আর করবে না ২০ দলীয় জোট।
258012
২৫ আগস্ট ২০১৪ সকাল ০৯:২০
হতভাগা লিখেছেন : তোফায়েল ঠিকই বলেছেন

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File