প্রশাসনের রন্ধ্রে রন্ধ্রে জামায়াত-শিবির’

লিখেছেন লিখেছেন মোশারোফ ২০ আগস্ট, ২০১৪, ১০:২২:৩৩ রাত

ঘাতক দালাল নির্মূল কমিটির কেন্দ্রীয় সভাপতি শাহ্রিয়ার কবির বলেছেন, প্রশাসনের রন্ধ্রে রন্ধ্রে জামায়াত-শিবির ঢুকে গেছে। মানবতাবিরোধীদের বিচার গঠিত ট্রাইব্যুনালে, প্রসিকিউশনে জামায়াত জড়িয়ে গেছে। ছাত্রলীগের মধ্যে শিবির জড়িয়ে গেছে। তাদেরকে খুঁজে বের করতে হবে। বঙ্গবন্ধুর হত্যার আগে যেমন তার আশেপাশে পাকিস্তানপন্থীরা ঘিরেছিল তেমনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার আশেপাশে পাকিস্তানপন্থীরা ঘিরে রেখেছে। আরেকটি ১৫ই আগস্ট দেখতে না চাইলে আমাদের সবাইকে সতর্ক হতে হবে। বুধবার বিকাল সাড়ে ৫টায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইসমাইল হোসেন সিরাজী ভবনে বিশ্ববিদ্যালয় শাখা নির্মূল কমিটি আয়োজিত ‘বঙ্গবন্ধু হত্যাকান্ড, অব্যাহত ষড়যন্ত্র : মুক্তিযুদ্ধের চেতনার বাংলাদেশ বিনির্মাণের চ্যালেঞ্জ’ শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

বঙ্গবন্ধু হত্যার বিচার এখনো সম্পূর্ণ হয়নি উল্লেখ করে তিনি বলেন, যদিও রায় এসেছে। দন্ড প্রদানও করা হয়েছে। কয়েকজন দন্ড মাথায় নিয়ে দেশের বাইরে পালিয়ে বেড়াচ্ছে। কিন্তু এগুলো তো আত্মস্বীকৃত খুনি। নেপথ্যের নায়ক কারা এ বিষয়টি ওই মামলায় আসে নি। বিচারও হয় নি। কিন্তু প্রমাণ আছে। তাই বর্তমান প্রধানমন্ত্রীকে অনুরোধ করবো এ ব্যাপারে কাজ করে আর্ন্তজার্তিক পর্যায়ে একটি তদন্ত কমিশন গঠনের ব্যবস্থা করতে। তিনি বলেন, বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছে, কারণ তাকে হত্যা না করলে ৭২’এর সংবিধান থেকে মুক্তিযুদ্ধের চেতনা মুছে ফেলা যেত না। যুদ্ধপরাধীদের বিচার বন্ধ করা যেত না। বুঝতে হবে এসব উদ্দেশ্যে কারা কাজ করেছে। তারাই বঙ্গবন্ধুর হত্যার নেপথ্য নায়ক।

ঘাতক দালাল নির্মূল কমিটির রাবি শাখার সভাপতি মতিউর রহমান মর্তুজার সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভিসি মুহম্মদ মিজানউদ্দিন, উপ-উপাচার্য অধ্যাপক চৌধুরি সারওয়ার জাহান, আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সভাপতি ও রাবির সাবেক উপাচার্য অধ্যাপক আব্দুল খালেক, ঘাতক দালাল নির্মূল কমিটির কেন্দ্রীয় সহ-সভাপতি ভাস্বর ফেরদৌস প্রিয়ভাসিনী, সমাজ কল্যাণ পরিষদের সদস্য শাহীন আক্তার রেনী প্রমুখ।

বিষয়: বিবিধ

৯১৬ বার পঠিত, ৭ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

256489
২০ আগস্ট ২০১৪ রাত ১০:২৯
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : তারাই তো প্রশাসনের সবখানে। মানে তারাই জামাত-শিবির!!!!
২০ আগস্ট ২০১৪ রাত ১০:৪৪
200092
বাজলবী লিখেছেন : সহমত
256495
২০ আগস্ট ২০১৪ রাত ১০:৪৬
কাজি সাকিব লিখেছেন : আমার তো ঘোরতর সন্দেহ এই শাহরিয়ার কবির নিজেই জামায়াত-শিবির কিনা!
২০ আগস্ট ২০১৪ রাত ১১:৩৯
200112
বুড়া মিয়া লিখেছেন : মাঝে মাঝে যা কন না, না হাইসা আর থাকোন যায় না!
256519
২০ আগস্ট ২০১৪ রাত ১১:৩৫
ফেরারী মন লিখেছেন : কাজি সাকিব লিখেছেন : আমার তো ঘোরতর সন্দেহ এই শাহরিয়ার কবির নিজেই জামায়াত-শিবির কিনা! Thumbs Up Thumbs Up Big Grin Big Grin Rolling on the Floor Rolling on the Floor Rolling on the Floor
256547
২১ আগস্ট ২০১৪ রাত ০১:১৯
নুর আয়শা আব্দুর রহিম লিখেছেন : শাহরিয়ার কবির হল মুরগি রাজাকার, তার মাথায় মুরগির গোবর।
256555
২১ আগস্ট ২০১৪ রাত ০১:৪৪
গাজী সালাউদ্দিন লিখেছেন : ভাই এটাতো ব্লগ, সংবাদ পত্র না। তাই সরাসরি নিউজ কপি করে এখানে দেয়ার কি মানে? নিজে কিছু লিখার চেষ্টা করে, এই সংবাদের উপর আলোকপাত করতে পারেন, তা না করে ফেসবুক স্টাইলে কপি করে যাচ্ছেন, তাও কোন সুত্র উল্লেখ করেন নি! আশা করি বিষয়টি মাথায় রাখবেন।ধন্যবাদ

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File