আজন্ম আমার জন্মেছি পুংলিঙ্গ হয়ে এমন এক বঙ্গে ,

লিখেছেন লিখেছেন কাজী লোকমান হোসেন ১৭ মে, ২০১৫, ০৬:০৮:৫৮ সন্ধ্যা





আসলে বাংলাদেশ কি ক্রমে ক্রমে ভাড়ত হতে যাচ্ছে ???????? ভারতের অপসংস্কৃতি , ভারতের ধর্ষণ , ভারতের বেহাপনা , ভারতের আগ্রাসন এবং ক্রাইম সবগুলো যেন এখন বাংলাদেশের জন্য রোল মডেল , ভারত থেকে এতদিক থেকে যখন আমাদের দেশ খতিগ্রস্থ সেখানে কিছু হলেই মৌলবাদ , জঙ্গিবাদ , আফগান , পাকিস্তান কে সামনে নিয়ে আসা লোক গুলো মূলত কাদের এজেন্ট সেটা যদি কেউ এখনো উপলব্ধি করতে না পারে তবে তার মস্তিষ্ক নিয়ে প্রশ্ন রাখা বাঞ্ছনীয় ...... এমন স্বাধীনতা কি আমরা চেয়েছি ?????

+++++++++++++++++++++++++++++++++++++++++++++++

যুক্তরাস্ট্রের ক্যালিফোর্নিয়া, টেক্সাস, অ্যারিজোনা ইত্যাদি যে সব অঙ্গরাজ্যের সাথে মেক্সিকোর সীমান্ত রয়েছে, অপরাধ করে এই সীমান্ত পথেই মেক্সিকোর অপরাধিরা পালিয়ে যায়। অর্থাৎ যুক্তরাস্ট্রে অপরাধ করে, মেক্সিকোতে পালিয়ে গিয়ে আইনের হাত থেকে বেচে যায়।

যুক্তরাস্ট্রে অপরাধ করা এই সব মেক্সিকান বংশদ্ভুতরা বেশিরভাগই বে আইনি অধিবাসি। যারা বৈধভাবে যুক্তরাস্ট্রে থাকছে, তারাও অপরাধ করলে মেক্সিকোতেই পালিয়ে যায়।

জন্মসুত্রে বাংলাদেশি নাগরিক হলেও, একটি উল্লেখযোগ্য সংখ্যক হিন্দু অধিবাসিদের মন মননে ভারত এমনভাবে বসে আছে, যেমনটি দেখা যায় আমেরিকায় বসবাসরত মেক্সিকানদের ক্ষেত্রে।

উপার্যন বাংলাদেশে, কিন্ত তাদের ঘর বাড়ি সহায় সম্পত্তি ব্যাংক ব্যালেন্স সবই ভারতে। আর সেই সব পাচার হয়ে স্বর্ণের আকারে। কিংবা হুন্ডির মাধ্যমে। এতে বাংলাদেশের অর্থনীতিতে ব্যাপক প্রভাব পড়ছে।

কিন্ত সবচেয়ে জঘণ্য জিনিস হলো, তারা বিভিন্ন অপরাধ করে গাট্টি বোচকা নিয়ে সপরিবারে ভারতে চলে যায়। ফলে সেই বিচারের জন্য তাদেরকে আদালতে সোপর্দ করা সম্ভব হয় না। এভাবেই একের পর এক অপরাধ করে দিব্যি পার পেয়ে যায় ভারতাসক্ত হিন্দুরা।

ভিকারুন্নেসা স্কুল এন্ড কলেজের ৬ ছাত্রিকে ধর্ষনের দায়ে অভিযুক্ত পরিমলকে মনে আছে? আমার জানা মতে সে জামিন নিয়ে ভারতে পালিয়ে গিয়েছে। এবং অধুনা মোহাম্মাদপুরের একটি স্কুলে প্রথম ও চতুর্থ শ্রেণীতে পড়া দুই ছাত্রিকে যৌন নির্যাতনের দায়ে অভিযুক্ত গোপালও নাকি ভারতে।

আজ আমার দেশ পত্রিকা থেকে জানা গেছে, রাজাকার বেয়াই এবং অবৈধ মন্ত্রি মোশাররফের যে এ পি এস সত্যজিত মুখার্জিকে ধরার জন্য খোদ ফরিদপুর শহরেই ব্যাপক পোস্টারিং করা হয়েছে। তার বিরুদ্ধে চাাঁদাবাজি, নারী ধর্ষন, সন্ত্রাসীদের মদদ, ঘুষ গ্রহন, নিয়োগ বাণিজ্য , মাদকের পৃষ্ঠপোষকতা, ইত্যাদি নানা অভিযোগ রয়েছে।

বিচার বিভাগ, পুলিশ, প্রশাসন এবং আওয়ামি ক্যাডার হিসাবে বিপুল সংখ্যায় হিন্দুদের নিয়োগ দেবার ফলে পক্ষপাতিত্বমুলক আচরন, এবং বেপরোয়া অপরাধ সংগঠনে জড়িয়ে পড়ছেন হিন্দুরা। যার ফলে সমাজের সংখ্যাগরিষ্ঠদের সাথে একটা সাংঘর্ষিক পথে এগিয়ে চলেছেন তারা।

এমতাবস্থায় হিন্দুদের দিকে সন্দেহের দিকে তাকানো কিংবা অভিযোগের আঙ্গুল তোলাদের বিরুদ্ধে সাম্প্রদায়িক তকমা লাগানোটা উচিত হবে না।

অনেকে বলে থাকেন, মুসলমানরা যদি মক্কা মদিনার সুবাদে, সৌদিকে সমর্থন করতে পারেন, তাহলে ধর্মিয় তীর্থস্থানের লীলাভুমি ভারতকে সমর্থন করলে হিন্দুদের অন্যায় হবে কেন?

পার্থক্যটা হলো, সৌদি আরব, ইন্ডিয়ার মত আমাদের দেশের সাথে শত্রুতা করেনি বা করছে না। উলটো সেই দেশ থেকে বৈদেশিক সাহায্য থেকে শুরু করে কর্মস্থানের মাধ্যমে কোটি কোটি টাকা আয় করে বাংলাদেশ। কিন্ত ভারতের বেলায় উল্টোটা ঘটে। হিন্দুদের মাধ্যমে বাংলাদেশ থেকে মুল্যবান স্বর্ণ এবং বৈদেশিক মুদ্রা পাচার হয় ইন্ডিয়াতে।

জন্মভুমির প্রতি বিরাগ পোষন করে, স্বাধীনতার পর বাংলাদেশের সবচেয়ে নিকৃস্ট শত্রু ভারতের প্রতি তাদের এই অনুরাগ ও আনুগত্য, সভ্যতার বিচারে অন্যায় এবং অগ্রহনযোগ্য।

তাই তাদের উপার্জন, অর্থনৈতিক / সামাজিক কর্মকান্ড বা বিদেশ ভ্রমনের উপর কঠোর নজরদারি করার উপর গুরুত্ব আরোপ করতে চান অনেকেই। বাস্তবতা বিচারে যাকে অন্যায় বলায় সুযোগ কোথায়?

+++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++++

দেখতে ফুটফুটে, নিষ্পাপ চাহনি। দশম শ্রেণীর ছাত্রী। বয়স ১৪ পেরিয়েছে। ডাক নাম অনিকা। মাদরাসার খাতায় লেখা হয় রাবিয়া খাতুন। ফুলের মতো নিষ্পাপ এ কিশোরীর নিথর দেহ পড়ে আছে ব্রহ্মপুত্র নদের পাড়ে। ওড়না দিয়ে হাত বাঁধা। বাঁধা ছিল ‍দু’পাও।

শনিবার বিকেলে শত শত গ্রামবাসী জড়ো হয় নদীতীরে। আসে পুলিশও। লাশের সুরতহাল তৈরি করে।

পুলিশ জানায়, অনিকাকে হত্যা করার আগে হাত-পা বেঁধে ধর্ষণ করা হয়। এরপর নদীতে ফেলে রেখে চলে যায় হত্যাকারীরা।

স্থানীয়রা জানায়, অনিকা জামালপুরের বকশীগঞ্জ উপজেলার ঝালরচর গ্রামের আব্দুল লতিফের মেয়ে। তবে সে পাশের দেওয়ানগঞ্জ উপজেলার মাদারচর গ্রামে নানার বাড়ি থেকে পড়াশুনা করত। পড়তো মাদারচর এজিআই দাখিল মাদরাসায় দশম শ্রেণীতে।

প্রতিবেশীরা জানায়, পাশের বাড়ির আহম্মদ আলীর ছেলে আব্দুল আজিজের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল অনিকার। শুক্রবার রাতে অনিকাকে মোবাইল ফোনের মাধ্যমে ডেকে কৌশলে ব্রহ্মপুত্রের তীরে নিয়ে যায় আজিজ। এরপর তার সহযোগীকে নিয়ে হাত পা বেঁধে গণধর্ষণ করে। শেষে নদীর পানিতে ছুঁড়ে ফেলে দেয়।

অনিকার নানার বাড়ির লোকজন জানায়, রাত থেকেই অনিকাকে খোঁজাখুঁজি শুরু হয়। কিন্তু কোথাও পাওয়া যাচ্ছিল না। দুপুরের দিকে অনিকার লাশ ভেসে ওঠে ব্রহ্মপুত্র নদীতে। খবর পেয়ে বিকেলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। ঘটনার পর থেকেই আজিজ ও পরিবারের লোকজন উধাও।

অনিকার নানাবাড়িতে কান্নার রোল উঠেছে। শোকের ছায়ায় ঢেকে গেছে পুরো মাদারচর গ্রাম। হাউ মাউ করে কাঁদছে কেউ কেউ। সবার প্রশ্ন- কী এমন দোষ ছিল অনিকার? যার জন্য এত বড় শাস্তি তাকে দেয়া হলো?

দেওয়ানগঞ্জ থানার পরিদর্শক (ওসি, তদন্ত) সাদিকুর রহমান ঘটনা নিশ্চিত করে জানান, ‘ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

+++++++++++++++++++++++++

একজন মানুষের স্বাভাবিক বির্যপাতের স্থায়িত্বকাল হচ্ছে মিনিমাম ৫ মিনিট , আর যদি একটু বেশী হয় বড় জোর ৭-৮ মিনিট , এই সামান্য ৭-৮ মিনিটের জন্য একজন নারীর সবচেয়ে দামী সম্পদ তার ভার্জিনিটি হারাতে হয় আমাদের মত কুলাঙ্গার পুরুষদের ধৈর্য শক্তি কম বলে , যৌন উত্তেজনায় আমরা ভুলে যাই আমরা ১৮ হাজার মাখলুকাতের মদ্ধে সেরা জীব , আমরা ভুলে যাই আমাদের মাঝে মনুষ্যত্ব নামক একপ্রকার উপাদান আছে ,

আমি পুরুষ হয়েও আজ আমি লজ্জিত , আমি মর্মাহত , আমি ক্রুদ্ধ , হেইল ইউ ম্যান Time Out হেইল ইউর মেইলিজম Time Out

বিষয়: বিবিধ

২২০৭ বার পঠিত, ১ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

320594
১৭ মে ২০১৫ সন্ধ্যা ০৬:২৬
আবু ফারিহা লিখেছেন : সহমত। ধন্যবাদ অাপনাকে।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File