সমাজ পরিবর্তনের ডাক।

লিখেছেন লিখেছেন প্রবাসী মারিয়া ২১ জুন, ২০১৪, ০৮:১০:৪৪ রাত

বাংলাদেশ খেলাফত মজলিসের অভিভাবক পরিষদের চেয়ারম্যান শায়খুল হাদীস আল্লামা আশ্রাফ আলী বলেছেন, সোনার বাংলা বা জাতীয়তাবাদের বাংলা গড়ে মানবতার মুক্তি সম্ভব নয়, এই বিষয়টি মানুষের সামনে স্পষ্ট হয়ে গেছে, তাই মানবতার স্থায়ী মুক্তির জন্য খেলাফত ভিত্তিক রাষ্ট্রব্যবস্থা গড়ে তুলতে হবে।

তিনি বলেন, ’৪৭ ও ’৭১ এ আমাদের পতাকা ও মানচিত্র পরিবর্তন হয়েছে কিন্তু দীর্ঘ চার দশকেও আমাদের ভাগ্যের কোনো পরিবর্তন ঘটেনি। আমাদের জীবনের সকল ক্ষেত্রে বিপর্যয় অনিবার্য হয়ে পড়েছে। তিনি বলেন, আজ মানুষ কোন অধিকার চর্চা করতে পারছেনা, মানুষ অত্যন্ত আতংকের মধ্য দিয়ে জীবন যাপন করছেন। তিনি বলেন, বর্তমান আওয়ামী সরকার নাগরিকদের কোন ধরনের অধিকার চর্চা করতে দিচ্ছেনা, অন্যায়ের বিরুদ্ধে কোন ধরনের প্রতিবাদ করলে তাদেরকে সরকার তার বাহিনী দিয়ে গুম করে হত্যা করছে।

তিনি সম্প্রতি দেশব্যাপি অব্যাহত গুম,খুনের ঘটনায় উদ্বেগ প্রকাশ করে বলেন, দেশে কোন সরকার আছে বলে মনে হয় না। দেশ এখন সন্ত্রাসীদের হাতে চলে গেছে। প্রতিনিয়ত মানুষ রাষ্ট্রীয় সন্ত্রাসের শিকার হচ্ছে। তাই তিনি সরকারের প্রতি আহ্বান করে জানিয়ে বলেন, অনতিবিলম্বে এই ধরনের রাষ্ট্রীয় সন্ত্রাস বন্ধ করুন, অন্যথায় এর জন্য আপনাদেরকে জনতার আদালতে বিচার করা হবে।

২০ মে বাংলাদেশ খেলাফত মজলিস ঢাকা মহানগরীর উদ্যোগে জাতীয় প্রেস ক্লাব চত্তরে আয়োজিত কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

সম্মেলনে মহানগর সভাপতি মাওলানা এনামুল হক নূরের সভাপতিত্বে এবং মহানগর সম্পাদক মাওলানা এনামুল হক মূসার পরিচালনায় অন্যান্যদের মাঝে আলোচনা করেন বাংলাদেশ খেলাফত মজলিসের ভারপ্রাপ্ত আমীর মাওলানা নেজাম উদ্দিন, নায়েবে আমীর হাফেজ মাহমুদুল হক, মাওলানা ইসমাইল নূরপুরী, মাওলানা আফজালুর রহমান, মাওলানা খুরশিদ আলম কাসেমী, মহাসচিব মাওলানা মাহফুজুল হক, যুগ্ন মহাসচিব মাওলানা মামুনুল হক, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা জালালুদ্দীন, মাওলানা কোরবান আলী, কেন্দ্রীয় বায়তুলমাল সম্পাদক মাওলানা আতাউল্লাহ আমীন ও মহানগরের অন্যান্য নেতৃবৃন্দ।

খেলাফত নেতৃবৃন্দ বলেন, সমাজ পরিবর্তন করতে হলে একটি পূর্ণাঙ্গ ইসলামী বিপ্লব গড়ে তুলতে হবে। তারা বলেন, বর্তমান সরকার ক্ষমতায় আসার পর থেকে এদেশের ইসলাম ও মুসলমানদের বিরুদ্ধে অব্যাহতভাবে ষড়যন্ত্র করে যাচ্ছে আর এরই ছিল কথিত গণজাগরণ মঞ্চের উত্থান এবং শাপলা চত্তরে এদেশের তাওহীদি জনতার রক্তে রঞ্জিত করে ইতিহাসের এক জঘন্যতম কালো অধ্যায় রচনা করা। তারা বলেন, অতি সম্প্রতি ইফা ডিজি ইসলাম ও কওমী মাদরাসা শিক্ষা ব্যবস্থা নিয়ে যেই বিতর্কের জন্ম দিয়েছে তা এদেশের ইসলাম প্রিয় মানুষ মেনে নেবে না। তাই নেতৃবৃন্দ সরকারের প্রতি আহ্বান জানিয়ে বলেন, ইসলাম বিরোধী ডিজি শামীম আফজালকে ইফা থেকে সরিয়ে দিন অন্যথ্যায় এদেশের সাধারণ জনগণের নবউত্থানের মধ্য দিয়ে আওয়ামী সরকারের বিদায় নিশ্চিত করা হবে।

বিষয়: বিবিধ

৯১৭ বার পঠিত, ১১ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

237329
২১ জুন ২০১৪ রাত ১০:৪০
ছিঁচকে চোর লিখেছেন : ইসলাম বিরোধী ডিজি শামীম আফজালকে ইফা থেকে সরিয়ে দিন অন্যথ্যায় এদেশের সাধারণ জনগণের নবউত্থানের মধ্য দিয়ে আওয়ামী সরকারের বিদায় নিশ্চিত করা হবে। Yawn Yawn Yawn
২৫ জুন ২০১৪ সকাল ১০:২০
185099
প্রবাসী মারিয়া লিখেছেন : আপনাকেও ধন্যবাদ।
238361
২৪ জুন ২০১৪ বিকাল ০৪:২৭
আফরা লিখেছেন : ভালো লাগলো ধন্যবাদ ।
238619
২৫ জুন ২০১৪ সকাল ১০:২০
প্রবাসী মারিয়া লিখেছেন : আপনাকেও ধন্যবাদ। Good Luck
238671
২৫ জুন ২০১৪ সকাল ১১:৫৪
প্রবাসী আশরাফ লিখেছেন : আফরা লিখেছেন : ভালো লাগলো ধন্যবাদ ।
২৭ জুন ২০১৪ সকাল ০৯:০৮
185747
প্রবাসী মারিয়া লিখেছেন : Good Luck Good Luck Good Luck Good Luck Good Luck Good Luck
238694
২৫ জুন ২০১৪ দুপুর ১২:৩০
প্রবাসী মারিয়া লিখেছেন : ধন্যবাদ Rose Rose Rose
238699
২৫ জুন ২০১৪ দুপুর ১২:৪৫
জাগো মানুস জাগো লিখেছেন : we agree with u.
২৭ জুন ২০১৪ সকাল ০৯:০৭
185746
প্রবাসী মারিয়া লিখেছেন : Good Luck Good Luck Good Luck Good Luck Good Luck Good Luck
238886
২৫ জুন ২০১৪ রাত ০৮:৪৩
ভিশু লিখেছেন : ভালো লাগ্লো...Happy Good Luck
239309
২৭ জুন ২০১৪ সকাল ০৯:০৭

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File