লুলু আর লুলিয়াদের প্রতারনা ফাঁস হচ্ছে...।

লিখেছেন লিখেছেন ঈপ্সিতা চৌধুরী ১৬ আগস্ট, ২০১৪, ১২:১৮:০৮ দুপুর

>>হু লুলু আর লুলিয়ারা মনে করে, চাইলেই তো মেয়ে/ ছেলে পাওয়া যায়, এরপর তাদের সাথে দুইদিনের ফুর্তি / ধোঁকাবাজি তারপর ছুড়ে ফেলা... আহ্‌ কত মজা! এরা করছেও তাই এবং এরা পেয়েও যায় ঐরকম বোকা বোকা মেয়ে/ ছেলে! যাদের সহজেই ফাঁদে ফেলে ফুর্তি করা যায়! কিন্তু এবার রুখে দাঁড়াচ্ছে যারা প্রতারিত হচ্ছে তারা! >>কিছুদিন আগে এক লুলুর কাহিনী ফাঁস করে এক মেয়ে ফেবুতে, ৫/৬দিন আগে দেখলাম আর একজন লুলিয়ার কাহিনী ফাঁস করেছে এক ছেলে ফেবুতে ! খুব-ই ভাল উদ্যোগ ! মোবাইল / ফেসবুকে /স্কাইপেতে লুলামি কইরা যারা মজা লুটে তাদের লুলামির স্ক্রিনশর্ট কিংবা রেকর্ড করা কথা, মেইল, সব এখন প্রমানের জন্য থেকে যাচ্ছে! ব্যস ফাঁদে ফেইলা লুলামি কইরা, মজা লুইটা পালাবা... পালাও কিন্তু তোমার লুলামির খবর জানিয়ে দেয়ার জন্য কিছু অপশন থেকে যাচ্ছে! এইবার...? যদিও এতে তাদের কিছু হবে না... তবুও প্রতারিত ব্যক্তির তথ্য দেখে অনেকেই সাবধান হতে পারবেন!

>>তবে আমার মতে শুধু প্রেম/পিরিতির প্রতারনা নয়, যেকোন বিষয়ে প্রতারিত হলে কিংবা কেউ লুচ্চামি করলে, ফেবুতে/ মোবাইলে নাজেহাল করলে, তাদের সকলের এইসব লুচ্চামির/প্রতারনার/ নাজেহাল করার সব তথ্য আপনার কাছে থাকলে সে কথা ফাঁস করে দিন, রুখে দাড়ান এইসব প্রতারক/ বদমাশদের বিরুদ্ধে! এবং অন্যদের তাদের থেকে বাঁচতে সাহায্য করুন! কিংবা সতর্ক করুন তাদের খবর ফাঁস করে।

বিষয়: বিবিধ

১১৩৫ বার পঠিত, ১৫ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

254835
১৬ আগস্ট ২০১৪ দুপুর ১২:৩৬
কাহাফ লিখেছেন : এ ব্যাপারে সবাইকে এগিয়ে আসতে হবে.......।
১৬ আগস্ট ২০১৪ দুপুর ০৩:৪৪
198626
ঈপ্সিতা চৌধুরী লিখেছেন : হু... যারা প্রতারিত হচ্ছে তাদের-ই বেশি এগিয়ে আসতে হবে আর সবাইকে সহযোগিতা করতে হবে ! এভাবেই হয়তো আমরা সব অন্যায়ের বিরুদ্ধে লড়াই করতে পারবো!
254846
১৬ আগস্ট ২০১৪ দুপুর ০১:০২
গাজী সালাউদ্দিন লিখেছেন : সচেতনতামূলক পোস্টের ধন্যবাদ
১৬ আগস্ট ২০১৪ দুপুর ০৩:৪৫
198627
ঈপ্সিতা চৌধুরী লিখেছেন : ধন্যবাদ ভাইয়া! সবাই যদি সচেতন হয় এবং অন্যায়ের প্রতিবাদে এগিয়ে আসে তাহলে তো আমরা কিছুটা শান্তিতে থাকতে পারবো!
১৬ আগস্ট ২০১৪ সন্ধ্যা ০৬:১৯
198657
গাজী সালাউদ্দিন লিখেছেন : শান্তিতে থাকতে থাকতে পারব কি পারবনা,তা পরের ব্যাপার, আগেতো আমাদের যার যার জায়গা থেকে চেষ্টা করে যেতে, শুরুটা হোক আমাকে আপনাকে দিয়ে, তারপর বন্ধু বান্ধব, আমার সামনে বন্ধুর কুপথে যাওয়া দেখেও তাকে না আটকানো মানে তার কাজ কে সমর্থন করে যাওয়া।

আপনাকেও ধন্যবাদ আপু!
১৬ আগস্ট ২০১৪ রাত ০৮:০৪
198686
ঈপ্সিতা চৌধুরী লিখেছেন : হু ভাইয়া যার যার জায়গা থেকে চেষ্টা করে যেতে হবে প্রতিবাদের এবং অবশ্যই নিজের কারো অন্যায় দেখে চেপে বা চুপ করে থাকা যাবে না! অনেক ধন্যবাদ আপনাকে!
254880
১৬ আগস্ট ২০১৪ বিকাল ০৪:০৩
বুড়া মিয়া লিখেছেন : কোন লাভ নেই, বহু-পূর্বেই তাহারা প্রমাণ করিয়াছে যে তাদের শরীরে চামড়ার বদলে পলিথিনের আবরণ, কোনরূপ প্রচেষ্টাই তাহাদের সে আবরণ ভেদ করে তাদের কোন পরিবর্তন করতে পারে নাই!

আপনিও পচানোর লক্ষ্যে তথ্য-প্রমাণের হাতুড়ীঘাত করিয়া তাহাদের মাটির ১০০ হাত নীচে গাড়িয়া ফেলুন, ২০ বছর পরেও দেখবেন মাটি ফাটিয়া উদগত হইয়া অক্ষত-রূপে ফুটিয়া উঠিয়াছে আবার!
১৬ আগস্ট ২০১৪ সন্ধ্যা ০৬:২১
198658
গাজী সালাউদ্দিন লিখেছেন : বুড়া মিয়া দেখি রবিন্দ্রনাথ হইয়া উঠিলেন। !
১৬ আগস্ট ২০১৪ রাত ০৮:০৫
198687
ঈপ্সিতা চৌধুরী লিখেছেন : সেটা ঠিক মিয়া ভাই! যে তারা এমন এক জগতের মানুষ যাদের প্রতারনার কথা ফাঁস করলেও তাদের যায় আসবে না, পরক্ষনেই তারা আবার নতুন প্রতারনায় মেতে ঊঠবে! তবুও আমাদের প্রতারনার বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে, নইলে তো ...।
254905
১৬ আগস্ট ২০১৪ বিকাল ০৫:০৯
আহ জীবন লিখেছেন : আইনের সঠিক প্রয়োগ না করে ফাঁস করুক আর যাই করুক এসব কমবে না। বরং বাড়বে।
১৬ আগস্ট ২০১৪ রাত ০৮:০৫
198688
ঈপ্সিতা চৌধুরী লিখেছেন : হু আইনের সঠিক প্রয়োগ বা আইনের আশ্রয় নেয়াটাও জরুরী ! তবে প্রতারনা কমবে না বাড়বে এটা চিন্তা না করে আমাদের আগে প্রতারকদের মুখোশ খুলে দিতে হবে, সচেতন করতে হবে অন্যদের
১৬ আগস্ট ২০১৪ রাত ০৮:২৯
198689
আহ জীবন লিখেছেন : তারপর আরও রোষের শিকার হওয়ার জন্য?
২১ আগস্ট ২০১৪ রাত ০৮:৩৩
200475
ঈপ্সিতা চৌধুরী লিখেছেন : আরো বিপদ হবে এই ভেবে যদি অন্যায়কে সহ্য করে যাই তাহলে তো কোন অন্যায়ের বিচার কখনোই হবে না... আর এইসব অন্যায়কারীর সংখ্যা দিন দিন বাড়বে ... অন্যায় ও বেড়ে যাবে!
২১ আগস্ট ২০১৪ রাত ১০:৫২
200539
আহ জীবন লিখেছেন : আপনার কথাও সঠিক। তবে অন্যায় যেখানেই হবে সেখানেই প্রতিরোধ করতে হবে।

আমি যেটা বলতে চাইছি আইন থাকতে হবে ও আইনের প্রয়োগ থাকতে হবে। এরপর অন্যায় ঘটলে চেপে না রেখে প্রকাশ করতে হবে এবং বিচারের সমুক্ষিন করতে হবে। ঢাল নাই তলওয়ার নাই নিধিরাম সরদারের কোনও দাম ও নাই। পুলিশ বাহিনী তৈরি করে কোনও আইন তৈরি করে না দিলে পুলিশ অপরাধীকে কোন আইনের বলে ধরবে। বা শাস্তির বিধান না থাকলে কি শাস্তি দিবে।
এখন আপনি অপরাধির অপরাধ প্রকাশ করলেন কিন্তু আইনের শাস্তি দিতে পারলেন না তাহলে কি হবে? অপরাধী প্রথমত সে নিজের সম্মান হানি মনে করে আপনার উপর নতুন আক্রমণ করবে। দ্বিতীয়ত প্রতিরোধ পাচ্ছেনা মনে করে সে উৎসাহিত হবে নতুন অপরাধ করার।
তাই সর্ব প্রথম আইন দরকার, তার প্রয়োগ দরকার তারপর মুখোশ উন্মোচন।

কিন্তু যদি পারেন দস্যু বনহুরের মত রাতের আধারে শাস্তি দিতে সেটা অন্যরকম ভালো হবে।

ধন্যবাদ।
২৪ আগস্ট ২০১৪ রাত ০৮:২৬
201514
ঈপ্সিতা চৌধুরী লিখেছেন : হহাহহা ধন্যবাদ সুন্দর ভাবে বোঝানোর জন্য! কিন্তু এদেশের আইনের যে অবস্থা ! যেটাই হোক, আমার মতে- যেখানেই অন্যায় হবে, বা যার সাথেই অন্যায় ঘটবে, তাকে সাহস নিয়ে প্রতিবাদ করতে হবে, চুপটি করে থাকলে, অপরাধ বাড়বে, আর আবার বিপদে পড়বো এটা ভেবে বসে থাকলেও কিন্তু অপরাধী নতুন করে কাউকে ফাঁদে ফেলবে! সো যেভাবেই হোক, অপরাধীকে একটা ধাক্কা দিতেই হবে এবং সেটা অবশ্যই সব কিছু গুছিয়ে নিয়েই দিতে হবে!

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File