(গুরুদেব)একাংকিকা টি বিশ্বমোড়লদের নিয়ে লিখা!

লিখেছেন লিখেছেন এসো স্বপ্নবুনি ২১ জুলাই, ২০১৪, ০২:২৫:৪৫ রাত

(বৃটিশ প্রধানমন্ত্রীর বৈঠকখানা।ওবামার প্র্রবেশ)

ওবামাঃ good morning David!

ডেবিডঃ good morning uncle Obama! আজ আমার বড্ড খুশি লাগছে how happy we are!

ওবামাঃ হঠাত্ এত খুশির কি কারন হল David? এ শতাব্দীটাই তো আমাদের খুশির!পরাশক্তি রাশিয়াকে ভেঙ্গে খান খান করে দিয়েছি অনেক আগেই।এখন ওরা আমাদের ডলারের জন্য জিহব্বা বের করে আছে হা হা হা!

ডেবিডঃ না বলছিলাম কি ঐ ১৯১৭ সালে বালফোর পরিকল্পনায় ফিলিস্তিনে যে ইহুদী রাষ্ট্রপ্রিতষ্ঠার যে স্বপ্ন স্বাধ ছিল সেই মানস সন্তান আজ সুপ্রতিষ্ঠিত।

ওবামাঃ আর ওটাকে প্রতিষ্ঠিত রাখতেই তো সম্পুর্ণ ইসলামী ধাচে গড়ে উঠা নতুন মুরসী সরকারকে সুকৌশলে ক্ষমতা চ্যুতকরা হলো।ইখুয়ান এখন মৃতপ্রায় হা হা হা!

ডেবিডঃ এক্ষেত্রে অবশ্য আপনার কুটনৈতিক বুদ্ধির জুড়িনেই আন্কেল! আপনি প্রথমে (মিশর ইসলামী বিশ্ববিদ্যায়)ওদের ধর্মগ্রন্থ থেকে উদৃতি দিয় বক্তৃতা করলেন এতে সমস্ত মুসলমান আপনার প্রতি আকৃষ্ট হলো।ওরা ভাবলো আপনার পুর্ব পুরূষ যেহেতু মুসলিম ছিল আপনি হয়তো মুসলমানদের স্বাথবিরুধি কোন কাজ করেবন না।আর এই সুযোগকে কাজলাগালেন ওদের নির্মূল করতে।ভিক্টরী!

ওবামাঃএখেত্রে আপনাদের সহযোগিতাও কমকিছু নয়? তাই তো ভাবছি আর হাসছি!কোথায় আজ প্যালেস্টইন রাষ্ট্র কোথায় আরব মুসলিম ঐক্য?সাদ্দাম ও গাদ্দাফির পতন।ঐদিকে সিরিয়ায় গৃহ যুদ্ধ what strength!

ডেবিডঃ কিন্তু,কোথায় যেন একটা কিন্তু থেকেই গেল ancle!মধ্যপ্রাচ্য ও এশিয়ায় কিছু দেশে ইসলামী মৌলবাদী দলগুলো চায় ইসলামী শাষন চায় স্বাধীনতা।কাবাবের হাড্ডির মতই বিব্রতকর ওদের স্পর্ধা কত!ভাবছি পলেসি শক্তকরা দরকার।(।ঊভয়ে কানে কানে কথাবলবে্)

ডেবিডঃ চমত্কার প্লান আন্কেল!

ওবামাঃgood byDAVED,!good bye uncle!

ওবামা প্রস্থান এবং বৃটিশ পররাষ্ট্রমন্ত্রীর প্র্রবেশ।

স্যার জিউফ্রি: গুড ইভিনিং স্যার!

ডেবিডঃ welcome welcome!বলুন কি খবর এনেছেন?আমাদের পরিকল্পনার কতদুর বাস্তবায়ন হয়েছে বলুন।

স্যার জিউফ্রি: আরব কমিউনিটি মিটিংএ সকলকে একমত করিয়েছি তারা যেন ইখূওয়ানকে একটি সন্ত্রাসী দল হিসেবে ঘোশনা করে।যাতে কেউ ইখুয়ানের পক্ষে কথা না বলে।সে জন্য সৌদি আরবে মক্কার পেশ ইমামকে দিয়ে ইখুওয়ানকে জঙ্গীসংঘঠনবলে ফতুওয়া দেয়া হয়েছে।বিষয়টি কেমন হয়েছে স্যার?

ডেবিড:সাব্বাস জিউফ্ফরি সাব্বাস!তুমি একজন সফল কুটনীতিক।বর্তমান সরকারকে ইঙ্গিত দিয়ে দাও যাতে যত তারা তারি সম্ভব ইখুওয়ানের লিডারদের ফাসিঁর কাষ্ঠ ঝুলানোর ব্যবস্থা করার।এরা যদি আবার সংগঠিত হয় তাহলে আবার জনগণ তাদের পক্ষে শক্ত অবস্থান নিবে।আমরা চাইনা মিশরে সত্যিকার ইসলামীদল ক্ষমতায় আসুক যারা ইস্যাইলের জন্য বিপদজনক।

স্যার জিউফ্রি: uncle Obama সহ সব খ্রীষ্টান ইহুদী নেতারা একমত।বিশ্বে কোথাও সত্যিকারের ইসলামী দলগুলোকে ক্ষমতায় আসতে দেয়া যাবেনা।

ডেবিডঃ একাজ আমাদের জন্য খুবই সহজ।আমরা কাটা দিয়ে কাটা তুলবো।তথাকথিত মুসলিম নেতৃবৃন্দ হা হা হা।ওদের সরকার গুলো তো আমাদের হাতের মূঠোয়।ওরা শধু গদি চায় গদি।ওদের নাকের ডগায় গদি নামের মুলোর আটি ঝুলছে।আমরা যেমনি নাচাই তেমনি নাচে।নাচতে একটু বেসাল হলে দূতপাঠিয়ে গুপনে ক্ষমা চেয়ে নেয়।ওদিকে ধনি মুসলমানরা রয়েছে নারি বাড়ি গাড়ি আর মদ নিয়ে।অআর ধর্মপ্রাণ মুসলমান রয়েছে ইবাদত আর তাবলিগে ব্যস্ত।খেলাশেষ।জয়হোক আন্কেল ওবামার জয়হোক বৃটিশ কুনীতির।

স্যার জিউফ্রি:কিন্তু মাঝে মাঝে বাতাস দুর্গন্ধ হয়।ঐ মৌলবাদীরা বলে ওদের ধর্ম ইসলামে নাকি আল্লাহর পথে জিহাদের কথা আছে।ওটা নাকি জুলুমের বিরুদ্ধে লড়াই।ার এটাই নাকি সবচেয়ে বড় ইবাদত।সে লড়াইয়ে জীবন দেয়া অর্থাত শাহীদ হওয়া তাদের নিকট পরম পাওয়া।দেখুন স্যার আবগান যুদ্ধে ওরা এই জঘন্য আওযাজই তুলেছিল।

ডেবিডঃ সে সময় আমরা ভুলকরেছিলাম তা আবার পরবর্তি সময়ে শুধরে নিয়েছি ওসামা বিনলাদেন মুল্লা উমর ও তাদের হত্যাকরে।কত বড় স্পর্ধা!আফগান রাষ্ট্রনাকি চলবে ইসলামী আইনে?স্মরন যেন থাকে ঐরকম ধর্মযুদ্ধা যেন কোথাও তৈরি হতে না পারে।

স্যার জিউফ্রি:অন্কুরই ভবলিলা সাঙ্গ করে দেব স্যার।

ডেবিডঃআন্কেল ওবামার পকেটসংঘ ঐ জাতি সংঘও তো আমাদের হয়ে কাজ করছে।দেখলে না পূবতিমুরকে ইন্দুনিশিয়াথেকে কৌশলে ভাগকরে দিলাম আবার সুদানকেও সেইপরিকলপনার আওতায় আনাহয়েছে।কিন্তু ভারত যেন কাশ্মিরকে কেআনমতেই আলাদা হতে না দেয় সেদিকে করা নজর রাখতেহবে।জয় হোক আন্কেল ওবামার।হা হা হা ।

স্যার জিউফ্রি:জয় বৃটিশ সাম্রাজ্যের!জয় হোক জয়হোক!

(জিউফ্রির প্রস্থান মনমহন সিং এর প্রবেশ)

মনমহনঃবন্দেমাতরম,বন্দেমাতরম!জয় হিন্দ জয় হিন্দ!

ডেবিডঃতুমি আবার কে বাবা?কি তোমার পরিচয়?

মনমোহনঃআজ্ঞে বাবা নই!আপনারা হলেন গ্যা আমার দাদা।তবে হ্যা.হিন্দুস্থানের কংগ্র্রেস,আদভানি বি জে পি বলথ্যাকারে শিবসেনা,ঐ মুসলমানদের বাবরী মসজিদ ভাংগার আগে আমাকে গুপনে বহুবার এসে দাদা বলে ডেকেছিল।আর ঐ পার্শবর্তীদেশ বাংলাদেশের অনেক দল বুদ্ধিজীবি যেমন সি আর দত্ত নাসিমা বেগম আহম্মক শরিফ সালাম হুসেন নাচারা ইমাম নষ্টানারী তাসলিমা নাসরিন সহ কালো বিড়াল ও মুরগীচোরা নামে খ্যাত ব্যক্তি প্রমুখ বড় শ্রদ্ধা ভরে আমাকে দাদা বলে ডাকে।হেহে।

ডেবিডঃ তাতো বেশ প্রশংসার কথা!এখন বল তোমার পরিচয়?

মনমহনঃআজ্ঞে ঐ বাংলাদেশের মৌলবাদী নিধনে আমার হাতের ইশারাই যথেষ্ঠ।দেখলেন না ওদের বি ডি আর কে কি করে শেষকরে দিলাম।প্রথমে অফিসার তার পর সিপাহিদেরকেও বিচারের আওতায় এনে ফাসি।হে হে এখন নতুন বি জি বি,যেটা ওটা আমাদের স্বার্থের বিরুদ্ধে এক পা এগুবেনা।আর কাস্মিরে মুসলমান নিধনে সব রাজ নৈতিক দল হিন্দু মিলিটারী পুলিশ আমার ইংগিতে এমন পরিকল্পিত দাঙ্গা চালায় যেমন শিবাজীর উত্সব।এজন্য আমি এখন হিন্দুস্থানের পারমানেন্ট দাদা বনে গেছি।আমি হলাম আপনাদের বিশ্বস্ত বন্ধু জগতবন্ধু হে হে জয় হিন্দ!জয় অখন্ড ভারত।

ডেবিটঃআচ্ছা জয় হিন্দ বন্দেমাতরম এটার মানেকি?

মনমহনঃ এত তারাতারী ভুলে গেলেন দাদা?পলাশি থেকে ১৯৪৭ পযর্ন্ত এ গান গেয়ে গেয়ে মুসলমানদের পাতের ভাত কেড়ে খেয়েছি।অস্থি মজ্জা সাবার করেছি আপনাদের সাথে রাধাকৃষ্ণের পিড়িতির খেলা খেল।

ডেবিডঃতাহলে তুমি—

মনমহনঃআজ্ঞে,আমিই সেই হিন্দুস্থানের পাগরীওলা ভূবন মহনও মনমহন শিং।

ডবিডঃএজন্যই তো আন্কেল ওবামা আপনার প্রশংসায় পঞ্চমুখ।আপনি শুধু জগত বন্ধুই নন আপনি হলেন জগতগুরু গুরুদেব।

মনমহনঃআজ্ঞে হ্যা দাদা!আমি হলাম কাস্মির আর বাংলাদেশের মুলমানদের স্বাক্ষাত জম।ভগবান শ্রীকৃষ্ণ খুশিহোন!কাস্মীর এখন শান্ত প্রায় কারন বেশ কিছুকাল আগে ওখানে প্রতিরাতে সাত লক্ষ হিন্দু মৌলবাদী সৈন্য মুসলমানদের ঘরে ঘরে ঢুকে যবনী ধর্ষণসহ এমন যগ্গ চালিয়ে ছিল যে ওরা এখনও সেই আতংকে বুবা হয়ে গিয়েছে।আপনাদের আর্শিবাদে কোন মাবাধিকার লঙ্ঘনের অভিযোগ পর্যন্ত উঠেনি হে হে।

ডেবিডঃকিন্তু পাশবর্তীদেশ বাংলাদেশেরপরিস্থিতি তো সন্তোসজনক মনে হয়না।

মনমহনঃশান্ত হোন।ওখানে এখন আমাদের তল্পিবাহক সরকার প্রতিষ্ঠিত এবং ঐ সরকারকে কিভাবে চীরস্থায়ী করা যায় সেই ব্যবস্থাপাকা করতেই কাজ চলেছ দাদা।আমাদের র এবং বন্ধু ইস্রাইলের মুসাদ একসাথে কাজ করছে।

ডেবিডঃএটা কি ভাবে করছেন গুরুদেব?

মনমহনঃদেদার টাকাদেই দাদা!রএর গোয়েন্দা পেশাদার ঘাতক রেখেছি।আপনাদের পরামর্শ নেই,potential কোন মৌলবাদী পেলেইঅমনি রাজাকার আলবদর বলে ঐউসিলায় সাবার।হেক না সে মুক্তি যুদ্ধা!আমাদের পরামর্শে নতুন করে আর্ন্তজাতিক আদলত গঠন করা হয়েছে ওকাজের জন্য।মে্ৗলবাদী এক নেতাকে ফাসিঁ অলরেডি দেয়াহয়েগেছে পরিক্ষামূলক।একাজের জনসর্ম্থণ পেতে তৈরি করা হয়েছে প্রজন্মচত্বর তার নেতৃত্বদিচ্ছে এক খচ্চর ডঃএমরান সরকার।

ডেবিডঃসেখানে নাকি যুবক যুবুতিদের মিলনমেলা?রাতের অন্ধকারে চলে প্রেমলিলা?

মনমহনঃআজ্ঞে হ্যা তানাহলে সেখানে রাত কাটাতে কেন যাবে বরুন?টাকার সাথে মওকাটারওব্যবস্থা করেদিয়েছি।বড় কাজ হয়েছ দাদা!ইসলাম বিদ্বেষ আর মৌলবাদী নির্মূলের নর্তনকুর্দনই এখন মুক্তিযুদ্ধেরচেতনা আর ঐপ্রজনন চত্বর স্যরি প্রজন্মচত্বরের নস্টা নতুন প্রজন্ম।হেহে!

ডেবিডঃচমত্কার!আর কি করলেন গুরুদেব?

মনমহনঃবিশ্ববিদ্যালয় কলেজ ও শিক্ষাপ্রতিষ্ঠান গুলোতে সন্ত্রাস ছড়িয়েদিয়েছি।ষেখানে সুস্থ শিক্ষার পরিবেশ নেই।বড় ভাল ফল হয়েছে দাদা।বড় বড় বুদ্ধিজীবী ধনি ব্যবসায়ীদের ছেলে মেয়েসহ ৫০০০০ হাজার মুসলিম ছেলেমেয়েদেরকে হিন্দুস্থানে আনতে পেরেছি।রামজীর নামে মগজ ধুলাই হচ্ছে রীতিমত।আর সুন্দরী যুবতীদের লালিয়ে দিয়ে সংস্কৃতিক তালিম দেওয়াচ্ছি।যে সংস্কৃতির জৌলুসে সে দেশের প্রগতিবাদী তরুন তরুনী ও পোষা বুদ্ধিজীবি আর রেডিও টিভির শিল্পীরা অঙ্গে অঙ্গ যে্ৗবন ফুটাচ্ছে।এসব বিদ্যাদেবী স্বরসতীর আশির্বাদ দাদা।

ডেবিডঃexcilant excilant,

মন মহনঃ ওসব ঠিক আছে।pouer plytics ঐ একব্যাপারে অর্থাত মৌলবাদ খতম।আর এএখন সরকারীদলেও গোমাতার বিষ্ঠা তবারুক খাইয়ে রামজীর বেশ কিছু সেবক ঢুকিয়ে দিয়েছি।রূপি ডলার পাউন্ড,গরিব দেশ তো আর যায় কই। ফারাক্কা শান্তিবাহিনী পুশব্যাক হাতের কাছে সদা প্রস্তুত।আর মাঠে আছে ওখানে আমাদের খচ্‌চর প্রজন্ম।সরকারের আওয়াজ একদম বন্ধ।এমাথায় বুদ্ধি কম আছে নাকি?খাছিম খাওয়া মগজ দাদা কাছিম খাওয়া মগজ।আকাশ সংস্কৃতির মাধ্যমে তো আরও ফল হয়েছে,ছেলেবুড়ো এখ টিভির সিড়িয়াল দেখেই ব্যস্ত।শুনেছি মহিলারা এত মজা মইজেছে যে সিরিয়াল দেখার সময় দুধের ফিটার বাচ্চার মূখে না দিয়ে পাছায় ধরে রাখে আর বাচ্চা কেদে কেদই বেহাল হে হে।

ডেবিডঃ wonderfull!

মনমহনঃসবই রামজীর আর্শিবাদ।আর বেশিঠেকলে তো আন্কেল আর আপনারা রয়েছেনই!বাংলাদেশের মৌবাদীরা যাবে কোথায়?

ডেবিডঃচমত্কার গুরুদেব!

মনমহনঃজয় হিন্দ জয় মা,ভারত!(প্রস্থান)

বিষয়: বিবিধ

১৩৩১ বার পঠিত, ৬ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

246544
২১ জুলাই ২০১৪ রাত ০৩:২৭
মাটিরলাঠি লিখেছেন :
কোন কিছুই বাদ দেন নাই। চমৎকার!!!

"দিকে ধনী মুসলমানরা রয়েছে নারি বাড়ি গাড়ি আর মদ নিয়ে। আর ধর্মপ্রাণ মুসলমান রয়েছে ইবাদত আর তাবলিগে ব্যস্ত। খেলাশেষ।"

আসুন আমরা বৃহত্তর গনতন্ত্রে যোগদান করি ও উচ্চ কন্ঠে বলি 'জয় গজ মাতা।'

২২ জুলাই ২০১৪ সকাল ০৭:৩১
191797
এসো স্বপ্নবুনি লিখেছেন : আপনাকে অনকে ধন্যবাদ সুন্দর মন্তব্যরে জন্য।
246551
২১ জুলাই ২০১৪ রাত ০৩:৪২
সন্ধাতারা লিখেছেন : Very excellently you have presented the current political nasty situation. Being a Muslim we can realise but can not do anything to overcome it. May Allah can help us only. Jajakalla khair for your strong alarming writing. Almighty will give you more strength to raise voice against victims. Ramjanul Mubarak.
২২ জুলাই ২০১৪ সকাল ০৭:২৯
191796
এসো স্বপ্নবুনি লিখেছেন : thanks to you for good comments
246588
২১ জুলাই ২০১৪ সকাল ০৫:১১
ভিশু লিখেছেন : নিখুঁত স্বপ্ন বুনেছেন তো!
Angel Rolling Eyes Day Dreaming
২২ জুলাই ২০১৪ সকাল ০৭:২৯
191795
এসো স্বপ্নবুনি লিখেছেন : thanks to everybody for good comments

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File