ভারতীয় টিভি সিরিয়াল এবং রেইবো শর্ট.......................

লিখেছেন লিখেছেন মোহাম্মদ রিগান ০৭ আগস্ট, ২০১৪, ০৮:২৫:৩৩ সকাল

ফুটবলের রেইনবো শর্টের সাথে কি আপনি পরিচিত???? মেসি,ব্রেকহাম,নেইমারের সে শর্ট দেখে হয়তো আপনি পুলকিত। কি সুন্দর করে তারা বল মারে। সে বল স্পিন বলের মত ঘুরে এসে গোলকিপারকে ফাঁকি দিয়ে জালে জড়িয়ে পড়ে। অনেক সময় গোলকিপার বুঝতেই পারেনা বল ঘুরে কোন দিকে যাবে। হ্যাঁ, বাস্তব জীবনে বাংলাদেশের পুরুষরা শিকার হচ্ছে এই রেইনবো শর্টের।ভারত ছুঁড়ে দিচ্ছে এই শর্ট। কি বিশ্বাস হচ্ছে না????? তাইলে খুলে বলি............

ভারতের টার্গেট হচ্ছে আমাদের নতুন প্রজন্মকে আমাদের সংস্কিতি থেকে দূরে রাখা আর তাদের সংস্কিতিতে বড় করা। কারন ১টা দেশের মানুষের মস্তিষ্ককে দখল করতে পারলে তাদের পদাতন করে রাখা যাবে বা সে দেশকে দখল করা সহজ হবে। তাই তারা আমাদের দেশের মানুষের মস্তিষ্ক ধোলাই করার জন্য তাদের দেশি টিভি চ্যানেল গুলো ব্যাবহার করা শুরু করলো। এই কাজে প্রধান সমস্যা হয়ে দাঁড়ালো বাংলাদেশের পুরুষ সমাজ।

মহিলাদের তাদের সংস্কিতি গিলাতে পারলেও তারা দেখলো বাংলাদেশের পুরুষরা তিব্র ভাবে ভারত বিরোধী, অনেকটা ফুটবলের গোলকিপারের মত, গোল দানে শেষ বাদা । তাই তারা আমাদের নতুন প্রজন্মকে মগজ ধোলাই করার জন্য দিলো রেইনবো শর্ট। আমাদের সন্তানদের লালন-পালন করে আমাদের স্ত্রীরা।ছেলে মেয়ে হয় মা দ্বারা তিব্র ভাবে প্রভাবিত। তাই মাকে যদি তাদের মত বানানো যায় তাহলে তারা খুব সহজে আমাদের নতুন প্রজন্মকে তাদের মত করে গড়ে তুলতে পারবে। আপনি হয়তো তিব্র ভাবে ভারতের বিরধি। কোন লাভ নাই!!!!!!

তারা আপনাকে রেখে আপনার বউকে পটাচ্ছে । আপনি গোলকিপারের মত দাঁড়িয়ে থাকবেন। গোল ভারত দিবেই..................... তাই সময় থাকতেই আপনার পরিবারের মহিলাদেরকে হিন্দি সিরিয়াল বা ভারতীয় সংস্কিতি থেকে দূরে রাখুন। আপনার ভবিষ্যৎ প্রজন্মকে রক্ষা করুন.....................

বিষয়: বিবিধ

১২৯২ বার পঠিত, ৩ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

251830
০৭ আগস্ট ২০১৪ সকাল ০৯:৪৬
হতভাগা লিখেছেন : Chatterbox Chatterbox Chatterbox Chatterbox Chatterbox Chatterbox
251834
০৭ আগস্ট ২০১৪ সকাল ১০:০২
পারভেজ লিখেছেন : সময় উপযোগী পোষ্ট দিয়েছেন ভাই রিগান। ভাই এ সিরিয়াল থেকে বিরত রাখতে পারছি না। কিছু বললে পাত্তা পাচ্ছিনা। কোন উপায় আছে কি?
০৭ আগস্ট ২০১৪ সকাল ১১:৩৯
196032
ভোলার পোলা লিখেছেন : কিছুই করার নাই। টিভি থেকে চ্যানেল রিমুভ করেন

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File