মুসলিমদের মারাই উচিত!!!!!!!!!!!!!

লিখেছেন লিখেছেন মোহাম্মদ রিগান ১২ জুলাই, ২০১৪, ০৪:০৮:৩৬ বিকাল

ফিলিস্তানে মানুষ মারা যাচ্ছে আর আমরা বিশ্বের মুসলিমরা কান্নাকাটি করে দোয়া করছি বা খুব বেশি হলে হইহই করে মিছিল করছি। সে মিছিলে ২-১টা ইস্রায়িলের পতাকি পোড়াচ্ছি। প্রায় প্রত্যেক বছরেই কোননা কোন সময় এমনটি হয়।

আচ্ছা ১টা প্রশ্ন করি, এই মিছিল, মানববন্ধনে কি আসলে কোন কাজ হয়????১৯৪৮ সালের পর থেকে তো প্রায় প্রত্যেক বছর বিশ্বের মুসলিমরা গাজা উপত্যকায় মানুষ মরার কারনে এমন করে থাকে। সেখানে কি মানুষ মারা থেমে গেছে???? উত্তর না। তার মানে এসব ছেলে খেলার কোন মানে নাই।

আমরা বিশ্বের প্রায় ১৫০-২০০ কোটি মুসলিম হেরে যাচ্ছি মাত্র ২-৩ লক্ষ ইহুদীর কাছে। কারন কি ভেবে দেখেছেন???? তাদের মিডিয়া আছে,বিখ্যাত মানুষ আছে,কবি সাহিত্যিক আছে, বিজ্ঞানী আছে,উন্নত প্রযুক্তি আছে,বিশাল ব্যাবসায়ি আর ধনী গ্রুপ আছে। আর আমাদের????? তলোয়ারওলা শত্রুর সাথে তলোয়ার ছাড়া যুদ্ধ করতে যাওয়া কি হাস্যকর নয়??? ব্যাবসা নবীর সুন্নত হওয়ার পরেও আমরা তা করতে আগ্রহি নয়। জ্ঞান অর্জন ফরজ হওয়ার পরেও আমরা তা করিনা। প্রযুক্তি আবিষ্কার তো দূরের কথা।

যে জাতি তিব্র অলস, মূর্খ, নিজের ধর্ম সম্পর্কেও জানতে ইচ্ছুক না। সে জাতি গাজায় মরবে, মিয়ানমারে মরবে, চিনে মরবে, এটাই তো স্বাভাবিক!!!!!!! একটু চিন্তা করে দেখেন আমাদের মুসলিমদের কয়টা মিডিয়া আছে???? কয়জন কবি সাহিত্যিক আছে????? কয়জন সেরা ব্যাবসাহি আছে???? কয়জন বিশ্বের সেরা ধনি আছে??? এত নাই যে জাতির তাদের তো টিকে থাকার কোন উপায় নাই। তাদের ধ্বংস তো অনিবার্য। যেদিন আমরা ধ্যানে, জ্ঞানে, টাকা-পয়সায় তাদের সমান হব সেদিনেই আমরা কার্যকর প্রতিরোধ করতে পারবো। না হলে প্রত্যেক বছর এমন করে গরুর মত(আমি সহ) ১বার করে চিল্লাইতে হবে। কোন লাভ হবেনা................................. নিজে মুসলিম হিসেবে নিজের প্রতিভা গুলো বিকশিত করার চেষ্টা করেন। আপনি বসে আছেন কেন??????

বিষয়: বিবিধ

১০৮২ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

244131
১২ জুলাই ২০১৪ বিকাল ০৪:৩৪
শফিউর রহমান লিখেছেন : শুধু দোয়া করা ছাড়া আজ যেন আমাদের আর কিছুই করার নাই। শুধু দোয়া করে যদি সমস্যার সমাধান হতো তাহলে নবী করিম (সাঃ) কে বদরের প্রান্তরে অসম যুদ্ধে অবতির্ন হতে হতো না।
আল্লাহর সুন্নাত হলো, নিজে লড়তে হবে ময়দানে, তারপর তাঁর সাহায্য পাওয়া যাবে। মুসলমানদের মাঝে নাই ঈমান, নাই একতা, নাই লড়াই-এর আগ্রহ।
এদেরকে এভাবেই মরতে হবে। একদিন হয়তো সময় আসবে আমাদের জন্যও, যেভাবে ভারত আমাদের উপর সবদিক থেকে আগ্রাসন করছে সরকারের সহায়তায়, আর আমরা চোখ বন্ধ করে বিজয়ের আত্মতৃপ্তিতে ভুগছি।
244166
১২ জুলাই ২০১৪ সন্ধ্যা ০৬:৩৭
হতভাগা লিখেছেন : হে আল্লাহ ! তুমি এমন কাউকে পয়দা করে দাও যারা কি না মুসলমানদের প্রতি হবে সমব্যথী এবং কাফের, ইহুদী, নাসারা যারা মুসলমানদের অত্যাচার করছে তাদের প্রতি হবে অতি কঠোর ও নির্মম ।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File