বিশ্ব চ্যাম্পিয়ন(!) ব্রাজিল

লিখেছেন লিখেছেন মোহাম্মদ রিগান ০৯ জুলাই, ২০১৪, ০২:০৬:৩৩ দুপুর

ভাতের লোকমা মনে হয় ৭টাও মুখে দিতে পারি নাই। তার আগেই ৭ গোল খেয়ে গেলো ৫ বারের বিশ্ব চ্যাম্পিয়ন(!) ব্রাজিল।

মেসি ছাড়া নাকি আমাদের দল অচল( কয় কি???)। ব্রাজিলের নাকি নেইমার ছাড়া আর ১০ জনেই নেইমার। কই!!!! কাল তো ১ জনেকেও পাইলাম না। খেলা দেখা শুরু করছিলাম জার্মানির হয়ে(anti-Brazil আর কি) কিন্তু ব্রাজিলের গোল খাওয়া দেখে তিব্র করুনা হল। ভাবলাম যাই নিরিহ ব্রাজিলকেই সাপোর্ট করি। করলাম এবং করুন ভাবে হারলাম।

আর্জেন্টিনার হয়েতো এই বিশ্বকাপে কখন হারলাম না আর হারা উচিতও নয় এবং সম্ভবও নয়। তাই ব্রাজিল করে ১টু হারার স্বাদ নিলাম আর কি!!!!!!!!!

বড় হার হলে বড় স্বাদ এই মন্ত্রে দীক্ষিত হয়ে ৭-১ এ হারলাম। আমি আবার বেশি বেশি 7up খাই আর কি।৫ বার world cup জিতা ব্রাজিল ভাবছিলাম ৫টা খেয়েই থেমে যাবে। কোথায় কি!!!!!!তাদের চাহিদা আরো বেশি। World Cup এ এমন জোকার দল না থাকলে হাসবো কিভাবে????? ব্রাজিলের তুলনা এখন শুধু সউদি আরব।

ও ভুলে গেছিলাম এরা আবার ৫ বার world cup জেতা দল........................... কেউ আমারে মাইরালস না ক্যারে?????????????

বিষয়: বিবিধ

১২৭২ বার পঠিত, ৫ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

243176
০৯ জুলাই ২০১৪ দুপুর ০৩:২৫
হতভাগা লিখেছেন : এত ফাল পাইরেন না ! এই জার্মানি আর্জেন্টিনারে গতবার ৪ গোল দিছিলো ।

আজকে স্পেনকে ৫ গোল দেওয়া নেদারল্যান্ডের সাথে খেলবে । সবাই মোটামুটি ধরেই নিয়েছে যে আর্জেন্টিনা মিনিমাম ৪/৫ গোল খাবে ।

আর যদি দৈবাত জিতেও যাও তাহলে সেখানে জার্মান আছে , ৪ গোলের পর আরও বোনাস থাকবে । লজ্জাজনক পরাজয়ই হবে ভেবে মনটা আগাম খারাপ হয়ে আছে ।

চাইছিলাম ব্রাজিল-আর্জেন্টিনার ফাইনাল , তবে এখন ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচই হবে - ৩য় স্থান নির্ধারনী ম্যাচ। দুই দলেরই যেহেতু পাওয়ার কিছু থাকবে না সেহেতু খেলাটা জম্পেসই হবে ।
০৯ জুলাই ২০১৪ বিকাল ০৫:৩৯
188886
সুমাইয়া হাবীবা লিখেছেন : ভাই আর্জেন্টিনাতো আন্ডার ডগই। আমরাতো কইনাই যে হ্যান কারেঙ্গা ত্যান কারেঙ্গা! জিতলে ভালা না জিতলে আরো ভালা। Love Struck Love Struck বাট!!! বিশ্ব জয় করিয়া দাপিয়া বেড়ানো বাঘের ছাল যে এরম খুলে খুলে পড়িবে তাহা কে কবে ভাবিয়াছে?? Surprised Surprised Surprised Smug Smug
০৯ জুলাই ২০১৪ সন্ধ্যা ০৬:০১
188887
হতভাগা লিখেছেন : পর পর ৪ বার ব্যালন ডি অর জেতা খেলোয়াড়ের দল যারা কি না আগে দুইবার চ্যাম্পিয়ান হয়েছে তাদের যদি এই কনফিডেন্স হয় তাহলে আজ কি অপেক্ষা করছে কে জানে । ব্রাজিলের নেইমার ছিল না বলে আফসোস করতে পারার সুযোগ আছে । আর্জেন্টিনার (মেসির) কি সেই সুযোগ হবে ?

আগাম সমবেদনা ম্যাম ।
১০ জুলাই ২০১৪ সকাল ০৫:০২
188983
সুমাইয়া হাবীবা লিখেছেন : ভাইডি আমার, এই ক্ষণটার অপেক্ষায়ই ছিলাম। আপোনাকে কি আর কিছু বলার দরকার আছে আমার? বিরিক্ষ তুমার নাম কি? ফলে পরিচয়!Love Struck Love Struck
243199
০৯ জুলাই ২০১৪ বিকাল ০৫:৪২
সুমাইয়া হাবীবা লিখেছেন : যা বলেছেন ব্রাদার!!! Tongue Tongue কাল রাত থেকে আমিও ব্রাজিল। Big Grin Big Grin কারন আমি সর্বদা অসহায় দুখী মানুষের পাশে দাড়াই । Silly Silly Silly

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File