আবু আমিনা বেলাল ফিলিপস এর ইসলাম প্রচারে বাধা

লিখেছেন লিখেছেন মোহাম্মদ রিগান ২৩ জুন, ২০১৪, ০৪:০০:৫৫ বিকাল

আবু আমিনা বেলাল ফিলিপস এর ইসলাম প্রচারে বাধা দেওয়া হয় আর শারুখ খানের উলঙ্গ নাচকে করা হয় সাপোর্ট এই দেশে !!!!!!! হাইরে দেশ!!!!! হাইরে নাস্তিকদের দালাল!!!!!!

আরে পাগলরা আবু আমিনা বেলাল ফিলিপস কি জামাতে- শিবির নাকি?????? হে বলদরা শুন উনি জাকির নায়েকের মত ১ জন ইসলাম প্রচারক। তোদের মাথা কি এতই নষ্ট হয়ে গেছে???????.............................................।

বিঃ দ্রঃ বিশ্ব বিখ্যাত ইসলাম প্রচারক আবু আমিনা বেলাল ফিলিপসকে বাংলাদেশে কনফারেন্স করতে দেয়নি সরকার। উনি ১জন নওমুসলিম। তাকে বাংলাদেশে প্রবেশের ২৪ ঘণ্টার মাথায় সরকার ফেরত পাঠিয়েছে । নিচে বেলাল ফিলেপসের কিছু কথা দিলাম। যুবক ভাইরা পড়লে হয়তো আপনাদের ভাল লাগবে...............

"বয়সে যারা নবীন তাদেরকে তাদেরই মতন নবীনদের বিয়ে করতে উৎসাহিত করা হয়েছে। দুর্ভাগ্যজনকভাবে, বর্তমান মুসলিম বিশ্বে সন্তানদেরকে বলা হয় তাদের পড়াশোনা আগে শেষ করতে, বিশ্ববিদ্যালয়ের ডিগ্রি, অন্যান্য ডিগ্রি ইত্যাদি শেষ করে তারপর বিয়ে করতে। এই কারণে অনেক সন্তানকে তাদের জীবনের সবচাইতে কঠিন সময়টা অবিবাহিত অবস্থায় পার করতে হয়। যখন তারা ত্রিশের কাছাকাছি পৌঁছে, তখন তারা বিয়ে করে। তাহলে ১৩ থেকে ৩০ বছরের এই প্রায় বিশটি বছর কী ঘটে? কী হয় তাদের জীবনে? আর এই ভুলের জন্য দায়ী কে? প্রাথমিকভাবে, এটা বাবা-মায়ের দোষ। যখন সন্তানরা বয়ঃসন্ধিতে পৌঁছে যায় এবং শারীরিকভাবে সাবালক হয় তখন তাদের সকল কাজের দায়ভার অবশ্যই তারাই বহন করে, কিন্তু বাবা-মায়েরাও তাদের এই বিশাল পাপের ভাগীদার হয় তাদেরকে এই অবস্থাটি থেকে মুক্তি পেতে সাহায্য না করার জন্য।"

--- ড. আবু আমিনাহ বিলাল ফিলিপস

বিষয়: বিবিধ

১৩৩৬ বার পঠিত, ৩ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

237960
২৩ জুন ২০১৪ বিকাল ০৪:৪৩
আবদুল্লাহ বাংলাদেশী লিখেছেন : ভালো লাগলো অনেক ধন্যবাদ
238003
২৩ জুন ২০১৪ সন্ধ্যা ০৬:২৭
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : আবু আমিনা বিলাল ফিলিপস ইসলামের কথা বলেন। যে ইসলাম কে এই সরকার সবচেয়ে বেশি ঘৃনা করে।
238037
২৩ জুন ২০১৪ সন্ধ্যা ০৭:৩৮
আবু সাইফ লিখেছেন : একজন বিশিষ্ট মেহমান যখন....

আয়োজক কর্তৃপক্ষের সতর্কতা প্রয়োজন ছিল-


বাঁদরে বাঁদরামী করবেই-
এটা ভুলে যাওয়া ঠিক হয়নি-

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File