মোনিকার ইসলাম গ্রহন

লিখেছেন লিখেছেন মোহাম্মদ রিগান ০৩ জুন, ২০১৪, ১১:৫০:৪৮ সকাল

দক্ষিণ ভারতের কোন নায়িকা, নাম নাকি মনিকা ইসলাম গ্রহন করছে ।আর সেটা নিয়ে শুরু হইছে দুমদুমার কাণ্ড। আমি এটার মধ্যে হইহই করার কোন উপাধান খুঁজে পাইনা। মনিকা ইসলাম গ্রহন করলেই কি না করলেই বা কি!!!!!

ইসলাম তার নিজের জায়গায় উজ্জ্বল। কোন সেলিব্রেটি ইসলাম গ্রহন করলে কি ইসলামের মর্যাদা বাড়বে???? না, ইসলাম নিজেই স্বয়ংসম্পূর্ণ তাতে কে যোগ বা বিয়োগ হল তা দেখার বিষয় নয় । মনিকা আগে কেমন ছিলো এবং মুসলিম হওয়ার পর কেমন হয় তা দেখার বিষয়। ইসলাম একটি ভাল, সুন্দর এবং মসৃণ পথ । সেখানে পথিক গুরুত্বপূর্ণ না। হাজার হাজার পথিক আসবে যাবে। হাজার হাজার মানুষ ইসলামের কুৎসা রটনা করলেও ইসলামের কোন ক্ষতি হবে না। আবার হাজার হাজার মানুষ ডাস্টবিনকে ফুল বাগান বললেও তা ফুল বাগান হবেনা।

ইসলামের বাহির থেকে কোন সেলেব্রেটি ইসলাম কবুল করলে আমরা মুসলিমরা খুশি হই। আমি বলবো আপনি ,হ্যাঁ হ্যাঁ আপনি বা আমি বসে আছি কোন আক্কেলে???? আপনি সেলেব্রেটি হন না কেন????? আপনি কবিতা লেখেন, গল্প লিখেন, ছবি আঁকেন। গান করেন, মুভি করেন না কেন???? আপনারে কে আটকাইলো?????? অন্য ধর্মের সেলেব্রেটিদের গুণগান না করে নিজে কিছু করার চেষ্টা করেন । মুসলিম হইলেই হবে না। ইসলামের জন্য কিছু করেন........................।

বিষয়: বিবিধ

১২২৯ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

230096
০৩ জুন ২০১৪ বিকাল ০৫:১৪
নূর আল আমিন লিখেছেন : ।ঠিক বলছেন>>
মনিকা আগে কেমন
ছিলো এবং মুসলিম
হওয়ার পর কেমন হয়
তা দেখার বিষয়।
230196
০৩ জুন ২০১৪ রাত ০৮:৪৫
মোহাম্মদ রিগান লিখেছেন : ধন্যবাদ

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File