শুধুমাত্র একটি নামই নয় একটি প্রেরণার ইতিহাস আল্লামা সাইদি

লিখেছেন লিখেছেন খায়রুল ইসলাম ০২ জুন, ২০১৪, ১২:১৬:২৬ রাত



আল্লামা সাইদি শুধুমাত্র একটি নামই নয় একটি প্রেরণার ইতিহাস, আল্লামা দেলোয়ার হুসাইন সাইদি কে নিয়ে যদি কোন ষড়যন্ত্রের ফাঁদ তৈরি হয় তাহলে দেশ রক্তের বন্যায় ভেসে যাবে । মনে রাখা উচিত কারো বাপ আর স্বামীর মৃত্যুতে এক ফোটা রক্ত দেওয়ার মত একটাও শিয়ালের বাচ্ছা অণুবীক্ষণ যন্ত্র দিয়েও খোজে পাওয়া যায় নাই । কিছু দ্বীন আগে সাইদি সাহেবের সাজান রায় শুনার পরে যে শতাদিক তরতাজা প্রান ঢেলে দিয়েছিলো বুকের টগবগে রক্তের বন্যা ।এরকম লক্ষ্ লক্ষ যুবক তৈরি হয়ে আছে বুকের তাজা রক্ত বিলিয়ে দিতে ।

মনে রাখবেন ?

কারো বাবা আর স্বামীর নিসংশ হত্যা পরবর্তী একফোঁটা রক্ত দেওয়ার মত জয় বাংলার স্লগান দিয়ে এগিয়ে আসে নাই কোন স্বাধীনতার চেতনাদারি নির্ভীক সৈনিক। শিয়ালের বাচ্ছার মত সবাই গর্তে ডুব দিয়েছিলো ।আর সেই নরাধম দের দিয়ে তোমরা একটা চিরন্তন ও শাশ্বত আদর্শের মোকাবিলা করবে??

আদর্শের স্লোগান কে চির উন্নত রাখতে জীবন বিলিয়ে দিতে পারে সেই সব সাথীরা যাদের পূর্ব পুরুষদেরকে মহাগ্রন্ত আল কোরআনের ভাষায় সালেহিন সিদ্দিকীন ও শুহাদা হিসেবে অভিহিত করেছে ।

বিষয়: বিবিধ

২৯৬৯ বার পঠিত, ৬ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

229309
০২ জুন ২০১৪ রাত ০১:০২
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : ভালো লাগলো Happy>- Happy>- Happy>- Rose Rose Rose
229310
০২ জুন ২০১৪ রাত ০১:০৩
খেলাঘর বাধঁতে এসেছি লিখেছেন : এই খবিটার ফাঁসি দেখার অপেক্ষায় আছি।
০২ জুন ২০১৪ রাত ০৩:৫৯
176031
সত্য কন্ঠ লিখেছেন : শুনেছি ৭১ সালে ওরা খুব বেশি ধর্ষন করেছে। তো আপনার কেও কি ওনার হাতে ধর্ষনের শিকার হয়েছেন ? আইমিন আপনার মা,বোন বা আপনি ?
০২ জুন ২০১৪ সকাল ০৫:৪৫
176037
খেলাঘর বাধঁতে এসেছি লিখেছেন : না, এটি ব্যাক্তি পর্যায়ে না। ধর্ষক সাইদী বাঙাল মা, বোন'দের ইজ্জত লুটেছে। আর কিছু দিন পর এই হায়না সরু ফাঁসির দড়িতে ঝুলে বাঁচার আকুতি নিয়ে ছটফট করবে। তখন এদেশের ধর্ষিতা রমনীরা অট্টহাসি দিয়ে তা উপভোগ করবেন। আশা করি দেলুর সেই করুন মুহুত্বগুলো আপনি মিস করবেন্না।
০২ জুন ২০১৪ সন্ধ্যা ০৬:৫৬
176374
খায়রুল ইসলাম লিখেছেন : যে ব্যক্তিটি শতাদিক মা বোনের ইজ্জত হরন করেছিলো সেই ব্যক্তি স্বাধীনতা উত্তর এতই অসুস্থ হয়ে গেল যে স্বাধীন বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চলের একটি মানুষও কোন থানায় মাওলানা সাহেবের বিরুদ্ধে একটি মামলা তো দুরের কথা একটি সাধারন ডাইরিও করল না । এ কেমন অবিবেচক বাংলাদেশের মা বোনদের অবিভাবক।
এমন অবিভাবক দের জন্ম নিয়ে আমার সন্দেহ আছে।
আর যারা নিজের মা বোনের ইজ্জতের বিচার না চেয়ে বার বার মাওলানা সাহেব কে নির্বাচিত সাংসদ বানিয়েছিল তারা সকলেই কি দেশদ্রোহী ধর্ষক প্রতারক??
229339
০২ জুন ২০১৪ সকাল ০৮:৩৮
আল সাঈদ লিখেছেন : Yes, right

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File