পার্বত্যঞ্চলে সন্ত্রাস নির্মুলে সেনাক্যাম্প বৃদ্ধি ও র্যাপ মোতায়েনের বিকল্প নেই।

লিখেছেন লিখেছেন মোহাম্মদ খোরশেদ আলম ১০ ডিসেম্বর, ২০১৪, ১০:১৩:০৭ সকাল

পার্বত্যঞ্চলে অব্যাহত সন্ত্রাসী কার্যক্রম চাদাবাজি,অপহরণ বানিজ্য,খুন, নিরিহ বাঙ্গালী ও পাহারিদের উপর অত্যাচার বন্ধে সেনাক্যাম্প বৃদ্ধি ও র্যাব বাহীনির বিকল্প নেই। সরকারের গুয়েন্দা বাহীনির মাধ্যমে সরকার নিয়মিত অবহিত হচ্ছে তারপরও এর বিরুদ্ধে কোন ব্যাবস্থা গ্রহণ কিংবা কোন প্রতিক্রিয়া দেখা যাচ্ছেনা।

তাই পার্বত্য বাঙ্গালী ছাত্রপরিষদের পক্ষ থেকে আমরা এর তিব্র নিন্দা জানাচ্ছি।

সরকার সন্তু লারমার সাথে শান্তি চুক্তির আগে ৩০ হাজারের অধিক বাঙ্গালী ও প্রশাসনিক কর্মকর্তা নিহত হয়েছেন যা অস্বীকার করা সম্ভব নয়।

চুক্তির পরও ১৫০০ এর অধিক বাঙ্গালীদের নির্মম ভাবে হত্যা করে। ৭০ অধিক বাঙ্গালী শারীরিক ভাবে পঙ্গু করে দিয়ে স্বশস্ত্র সংগঠনগুলো।

আমরা সরকারকে অবহিত করতে চাই চুক্তির পর সন্তু লারমা রাজধানিতে বসে বাংলাদেশের দেশের সার্ভভৌমত্বকে হুমকি প্রদান করছে । এতে কারো কোন প্রতিক্রিয়া দেখা যায়নি।

আরো অবহিত করতে চাই আমাদের বাংলার গর্বিত সন্তান ও পিতৃপুরুষরা এখনো জীবিত আছে তারা আমাদের শিখিয়েছে কিভাবে অধিকার আদায় করতে হয়। প্রয়োজনে আমরাও অস্ত্র ধরতে বাধ্য হব। link http://www.chttimes24.com/archives/1167 more http://www.chttimes24.com/archives/1384 more http://www.chttimes24.com/archives/1464 more http://www.chttimes24.com/archives/1373

বিষয়: বিবিধ

১১৭০ বার পঠিত, ৩ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

292948
১০ ডিসেম্বর ২০১৪ সকাল ১০:২৭

A PHP Error was encountered

Severity: Notice

Message: Undefined offset: 10348

Filename: views/blogdetailpage.php

Line Number: 764

"> মুক্তিযুদ্ধের কন্যা লিখেছেন : জামাত-শিবিরের সন্ত্রস নিঃর্মূলে র‍্যাবের বিকল্প নেই............
293001
১০ ডিসেম্বর ২০১৪ দুপুর ০৩:২২
আল্লাহর সন্তুষ্টি লিখেছেন :
পিলাচ
ভালো লাগলো
অনেক ধন্যবাদ
293603
১২ ডিসেম্বর ২০১৪ দুপুর ১২:৩৩
মোহাম্মদ খোরশেদ আলম লিখেছেন : রাখেন আপনার জামাত শিবির। ৭১ এ যেই চাকমা নেতারা দেশের বিরুধিতা করেছিল তারা আজ আঞ্চলিক পরিষদের চেয়ারম্যান পদে রয়েছে। আমলাদের পদে থেকে দেশ ভাগ করার ষড়যন্ত্র করছে। আর আপনার আছেন খালি জামাত শিবির নিয়া। সরকারের এটা একটা ব্রেইন ক্যান্সার । কারণ রাজনৈতিক ফায়দা লুটার জন্য জামাত নিধনে ব্রাস্ত এদিকে পার্বত্যঞ্চলকে নিয়ে জুম্মল্যান্ড করার যে পরিকল্পনা চলছে এদিকে কোন খেয়াল নেই। পায়ু পথে বাশ যাবে যখন তখন টের পাবে।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File