মানুষ নাস্তিক হয় যেসব কারনে... (পর্ব-২)

লিখেছেন লিখেছেন ইনতেহাব হোসাইন জাওয়াদ ২২ নভেম্বর, ২০১৪, ০৬:৪৫:৪৮ সন্ধ্যা

ইসলামে মানবতা নেই- নাস্তিকদের এই দাবীর সাথে আমি একমত। নাস্তিকদের দাবী তাদের ধর্ম হল মানবধর্ম এবং উদ্দেশ্য মানবাধিকার প্রতিষ্ঠা। তাদের দাবী ধর্মগুলোতে (বিশেষ করে ইসলামে) মানবতা নেই। দাবীটা মিথ্যা নয়, আসলেই ইসলামে সেই মানবাধিকার নেই যেটা তারা চায়। কেন নেই সেটা পরে বলছি। আগে জানা দরকার- মানবতা বলতে তারা কি বুঝে? সুযোগ পেলে তারা ঠিক কি ধরনের মানবাধিকার তারা প্রতিষ্ঠা করবে সমাজ ও রাষ্ট্রে?

সমকামীতা, লিভ টুগেদার, ফ্রি মিক্সিং এগুলোই হচ্ছে নাস্তিকদের কাঙ্খিত মানবাধিকার। সমাজ এবং রাষ্ট্র সমকামীদেরকে স্বীকৃতি দেবে, অবাধ যৌনতাকে মানুষের স্বাভাবিক অধিকার হিসেবে গন্য করা হবে, লিভ টুগেদারের বৈধতা দেয়া হবে- এধরনের বেশ কিছু অধিকার বাস্তবায়ন করাই নাস্তিকদের লক্ষ্য। যেহেতু আব্রাহামিক ধর্মগুলোতে (ইসলাম, খ্রিষ্টান এবং ইহুদী) এধরনের মানবাধিকারকে পাপ হিসেবে দেখা হয়, তাই বিশ্বের সকল সমকামী এবং লিভ টুগেদার প্রত্যাশীরা ধর্ম পরিত্যাগ করে নাস্তিকতা গ্রহন করতে বাধ্য হয়। যারা নিজেরা সমকামী নয়, কিন্তু সমকামীতাকে মানবাধিকার মনে করে তারাও ধর্মের বিরুদ্ধে চলে যায়। মূলত এসব মানবাধিকার বাস্তবায়নের জন্যই সারা বিশ্বব্যাপী নাস্তিকরা ধর্মের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করেছে। খ্রিস্টান/ইহুদী অধ্যুষিত দেশগুলোতে চার্চ অনেক চেষ্টা করেছে সমকামীতা ঠেকানোর, কিন্তু নাস্তিকদের কাছে এক পর্যায়ে তারা হার মানতে বাধ্য হয়েছে। তবে মুসলিম অধ্যুষিত দেশগুলোতে ধর্ম অনেক শক্ত অবস্থানে আছে বলে নাস্তিকরা এখনো তেমন সুবিধা করে উঠতে পারছে না। খেয়াল করলে দেখবেন, তসলিমা নাসরিন, হুমায়ুন আজাদ, আহমেদ শরীফ, আসিফ মহিউদ্দিন, অভিজিৎ রায় সহ দেশের শীর্ষ নাস্তিকদের প্রত্যেকেই সমকামিতা, লিভ টুগেদার ও ফ্রি সেক্সের পক্ষে সমর্থন ব্যক্ত করেছে। বাংলাদেশী নাস্তিকদের আস্তানা মুক্তমনা এবং সচলায়তন ব্লগে ঢুকলে আপনি সমকামিতার পক্ষে অনেক লেখা দেখতে পাবেন। নাস্তিকরা সবাই একমত যে, সমকামিতা কোন অন্যায় নয়, এটি একটি মানবাধিকার এবং সমাজে সমকামী বিয়ে ও লিভ টুগেদারের পারমিশন দেয়া উচিত। (চলবে)

বিষয়: বিবিধ

১৫০৩ বার পঠিত, ১৩ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

286899
২২ নভেম্বর ২০১৪ সন্ধ্যা ০৬:৫৯
ছালসাবিল লিখেছেন : ওয়াও এই কথাগুলো জদি ওরা বুঝতো ইশশশশ Thumbs Up Thumbs Up Day Dreaming Day Dreaming
২২ নভেম্বর ২০১৪ সন্ধ্যা ০৭:০২
230366
ইনতেহাব হোসাইন জাওয়াদ লিখেছেন : মন্তব্যের জন্য ধন্যবাদ।
286908
২২ নভেম্বর ২০১৪ সন্ধ্যা ০৭:২৬
অনেক পথ বাকি লিখেছেন : ভালোই লাগতেছে চলুক। কাউকে আক্রমণ করে নয় কুরআন হাদিসের আলোকে দিতে পারলে পোষ্টের মান আরো ভালো হবে। ধন্যবাদ
286971
২২ নভেম্বর ২০১৪ রাত ১১:০৫

A PHP Error was encountered

Severity: Notice

Message: Undefined offset: 10348

Filename: views/blogdetailpage.php

Line Number: 764

"> মুক্তিযুদ্ধের কন্যা লিখেছেন : লিভটুগেদার খারাপ কিছু না। আমাদের নবী মোহাম্মদ নিজেই দাসী/বাদী/চাকরাণী'দের সাথে লিভটুগেদার করতেন।

আর মুসলিম অধ্যুষিত অঞ্চলে মানুষ ইসলাম আক্রে আছে বলেই সমাজের ৯০% চোর, বাটপার, ভেজাল, অজ্ঞানপার্টি.........
২৩ নভেম্বর ২০১৪ সকাল ০৮:২৬
230521
কাহাফ লিখেছেন :
তোমার কাছে লিভটুগেদার-সমকামীতা খারাপ লাগার কথাও না!কেননা তুমি নিজেই তো মুক্তিযুদ্ধের কন্যা!তোমার পয়দা তেই অসংখ্যা বীজের দ্বারা!
'রক্ষিতা' হিসেবে প্রো্-পিক মানিয়েছে!!
২৩ নভেম্বর ২০১৪ সন্ধ্যা ০৭:১৪
230940
ইনতেহাব হোসাইন জাওয়াদ লিখেছেন : ৯০% চোর বাটপার তো হবেই, কারন এই ৯০% প্রকৃত মুসলমান না। এরা তোমার মত নাস্তিক অথবা গরু খাওয়া নামে মাত্র মুসলিম
২৩ নভেম্বর ২০১৪ রাত ০৮:৫৬
230959
আলরাজি লিখেছেন : সমাজের ৯০% যদি চোর, বাটপার, ভেজাল, অজ্ঞানপার্টি হতো তবে কি কোন মানুষ রাতে ঘুমাতে বা দিনে রাস্তায় চলাফেরা করতে পারতো। ভারত, থাইল্যান্ড, মায়ানমার এ সব দেশে তো ইসলাম আঁকড়ে নেই, তাহলে এদের সমাজে এতো চোর, বাটপার, ভেজাল, অজ্ঞানপার্টি কেনো?
২৩ নভেম্বর ২০১৪ রাত ০৯:৩৬
230982
লজিকাল ভাইছা লিখেছেন : যেমন এই ব্লগেও কিছু নাস্তিকের নাম কিন্তু মুসলমানের, এখন এরা চুরি, ডাকাতি , ধর্ষণ করলেই টা মুসলমানদের গাঁড়ে এসে পড়বেই। তাই এই শয়তান গুলো বলি ইসলাম ভাল লাগেনা কিন্তু ইসলামী নাম কেমতে ভাল লাগে!!!! যেমন ষাঁড় জাফ্রিকবাল ও তার অনুসারী , এরা নিজেদেরকে নাস্তিক বলে আবার হেদের কেউ মারা গেলে জানাজা ও পড়ে । লুল ..।
২৩ নভেম্বর ২০১৪ রাত ০৯:৩৬
230983
লজিকাল ভাইছা লিখেছেন : যেমন এই ব্লগেও কিছু নাস্তিকের নাম কিন্তু মুসলমানের, এখন এরা চুরি, ডাকাতি , ধর্ষণ করলেই টা মুসলমানদের গাঁড়ে এসে পড়বেই। তাই এই শয়তান গুলো বলি ইসলাম ভাল লাগেনা কিন্তু ইসলামী নাম কেমতে ভাল লাগে!!!! যেমন ষাঁড় জাফ্রিকবাল ও তার অনুসারী , এরা নিজেদেরকে নাস্তিক বলে আবার হেদের কেউ মারা গেলে জানাজা ও পড়ে । লুল ..।
286977
২২ নভেম্বর ২০১৪ রাত ১১:১৭
লজিকাল ভাইছা লিখেছেন : সমকামীতা, লিভ টুগেদার, ফ্রি মিক্সিং এগুলোই হচ্ছে নাস্তিকদের কাঙ্খিত মানবাধিকার। সমাজ এবং রাষ্ট্র সমকামীদেরকে স্বীকৃতি দেবে, অবাধ যৌনতাকে মানুষের স্বাভাবিক অধিকার হিসেবে গন্য করা হবে, লিভ টুগেদারের বৈধতা দেয়া হবে- এধরনের বেশ কিছু অধিকার বাস্তবায়ন করাই নাস্তিকদের লক্ষ্য। এগুলোই প্রমান করে ওরা কত নষ্ট, বিকৃত মস্তিষ্কের জীব।
২২ নভেম্বর ২০১৪ রাত ১১:২০
230460

A PHP Error was encountered

Severity: Notice

Message: Undefined offset: 10348

Filename: views/blogdetailpage.php

Line Number: 917

"> মুক্তিযুদ্ধের কন্যা লিখেছেন : ইসলামের হালাল লিভটুগেদার.........

মালিকের মুয়াত্তা হাদিস ২.২৩.৯০:
ইয়াহিয়া—মালিক—নাফি থেকে। ইয়াহিয়া বললেন যে আবদুল্লাহ ইবনে উমরের ক্রীতদাসীরা তাঁর পা ধৌত করতো এবং তাঁর কাছে খেজুর পাতার তৈরি এক মাদুর নিয়ে আসত। সে সময় তারা ঋতুমতী ছিল।

মালিককে জিজ্ঞাসা করা হল কোন এক ব্যক্তি গোসল করার আগেই কি তার সব ক্রীতদাসীদের সাথে যুগপৎ সহবাস করতে পারবে? তিনি (অর্থাৎ মালিক) উত্তর দিলেন যে গোসল ছাড়াই পরপর দুইজন ক্রীতদাসীর সাথে সহবাসে কোন অসুবিধা নাই। কিন্তু যখন কোন স্বাধীন স্ত্রীর সাথে সহবাসের দিন থাকবে সেদিন অন্য আর এক স্বাধীন স্ত্রীর সাথে যৌন সঙ্গম করা যাবে না। কিন্তু এক ক্রীতদাসীর সাথে যৌন সঙ্গমের পর সাথে সাথে অন্য ক্রীতদাসীর সাথে সহবাস করা আপত্তিকর নয়—যদিও তখন লোকটি জুনুব (সহবাসের পর তার কাপড়ে অথবা দেহে বীর্য ও অন্যান্য কিছু লেগে থাকা)।
২২ নভেম্বর ২০১৪ রাত ১১:২৭
230463
লজিকাল ভাইছা লিখেছেন : জ্ঞানের স্বল্পতা না কি এদের বুঝার সমস্যা !! পড়ে কিন্তূ ভাল হওয়ার আশায় নয়, শয়তানির নিয়তে।
২৩ নভেম্বর ২০১৪ সন্ধ্যা ০৭:১৫
230942
ইনতেহাব হোসাইন জাওয়াদ লিখেছেন : মুক্তিযুদ্ধার কণ্যা নাকি রাজাকারের জারজ কণ্যা তা নিয়ে সন্দেহ আছে! মুখের ভাষা তো প্রমান করে জারজ ছাড়া কিছু না...

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File