সর্বকালের সবচেয়ে বিখ্যাত ২০ বাঙালী নাস্তিক/সেক্যুলার--- (পর্ব-৫)

লিখেছেন লিখেছেন ইনতেহাব হোসাইন জাওয়াদ ১৭ নভেম্বর, ২০১৪, ১০:২৪:৪৮ রাত



১৭। ব্লগার রাজীব (থাবা বাবা): এই নাস্তিক হযরত মোহাম্মদ (সা) কে হযরত মহাউন্মাদ কিংবা মোহাম্মক (মহা+আহাম্মক) নামে ডাকতো (নাউজুবিল্লাহ)। হাদীসকে চটি গ্রন্থ এবং কুরআনকে সে কৌতুকের বই বলে আখ্যায়িত করতো। বিভিন্ন সময়ে আল্লাহ, রাসূল (সা) ও বিভিন্ন সাহাবীদেরকে নিয়ে চটি গল্প লিখে "ধর্মকারী" নামক ব্লগে প্রকাশ করতো। কুরআনের বিভিন্ন আয়াতের উদ্বৃতি দিয়ে সেগুলোর নিজের মনগড়া ব্যাখ্যা দিয়ে ঠাট্টা ও হাসি-তামাশা করতো। তার এসব কার্যকলাপ তাকে এদেশের ইতিহাসের সবচেয়ে কুখ্যাত ইসলাম বিদ্বেষী নাস্তিকের মর্যাদা দিয়েছে। তার বেশিরভাগ লেখাই প্রকাশযোগ্য নয়। তার কার্যকলাপে অতিষ্ঠ হয়ে অবশেষে ৫ জন ধর্মপ্রাণ মুসলিম এই মুরতাদকে হত্যা করে জাহান্নামের টিকিট ধরিয়ে দেয়। তার মৃত্যুর পর সরকার এবং শাহবাগের অন্যান্য নাস্তিকরা তাকে দ্বিতীয় মুক্তিযুদ্ধের প্রথম শহীদ হিসেবে আখ্যায়িত করে!!

১৮। আসিফ মহিউদ্দিন: বর্তমান সময়ের আরেক কুখ্যাত নাস্তিক। অন্যান্য নাস্তিকের মত এটাও চরিত্রহীন ও লম্পট। ওর নাম লিখে ইন্টারনেটে সার্চ দিলেই মদের বোতল হাতে মাতলামি করা অবস্থায় একটা ছবি খুজে পাবেন। ইসলাম অবমাননার দিক দিয়ে থাবা বাবার পরেই তার অবস্থান। তার ইসলামবিদ্বেষী কার্যকলাপে খুশী হয়ে জার্মান সরকার তাকে ঐদেশের ভিসা উপহার দিয়েছে। বর্তমানে সে জার্মানী থেকে ফেসবুক ও ব্লগে ইসলাম বিদ্বেষী লেখালেখি করে থাকে। আসিফের দাবি আল্লাহ নিজেই নাস্তিক, অতএব নাস্তিক হওয়াটা দোষের কিছু না। আসিফ মহিউদ্দিন পবিত্র কুরআনকে "আহাম্মোকোপিডিয়া" বলে থাকে। সে কুরআনের আয়াতকে বিকৃত করে "আউজুবিল্লাহি মিনাশ শাইতানির নাস্তিকানির নাজিম" বলে এবং মহানবী (সা) এর কল্পিত ছবি তার ব্লগে প্রকাশ করে।

সর্বপ্রথম আমার ফেসবুক আইডিতে প্রকাশিত যার লিংক- এখানে

বিষয়: বিবিধ

২৮৬৫ বার পঠিত, ৩ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

285368
১৮ নভেম্বর ২০১৪ রাত ০৪:৫২
কাহাফ লিখেছেন :
বৈশ্বয়িক স্বার্থের পিছনে পড়ে অনেকেই নাস্তিকতা নামক বিষবাষ্প গ্রহন করছে!
বর্তমানে ইসলাম বিরোধীতা বৈশ্বয়িক উন্নতির প্রধান মাধ্যম হয়ে উঠেছে!
আল্লাহ মহান সকল কে হেফাযত করুন!আমিন!!
১৮ নভেম্বর ২০১৪ সন্ধ্যা ০৭:৪৬
228909
ইনতেহাব হোসাইন জাওয়াদ লিখেছেন : আপনার কথা ১০০% সত্য
286604
২১ নভেম্বর ২০১৪ রাত ০৯:৩০
হতভাগা লিখেছেন : থাবা বাবার কিছু লেখা আমার দেশ ছাপিয়ে ছিল , যা ছিল অবিশ্বাস্য ও অকল্পনীয় ধাঁচের ইসলাম বিদ্বেষীতা ।

এখন তাকে কবরের আযাব ভোগ করতে হচ্ছে । আর পরকালে তার জন্য অপেক্ষা করছে জাহান্নামের যাক্কুম ফল ,গলিত পুঁজ....

আসিফের অবস্থা তসলিমার মতই হবে । সে শুধু ইসলাম বিদ্বেষীই নয় , নিজের মা বোন নিয়েও তার চিন্তা ভাবনা যে কাউকে বমি করতে বাধ্য করবে । আজিজ সুপার মার্কেটে সে নাকি বড় ধরনের ঠাপরে পড়েছিল ।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File