চেতনার এপিঠ-ওপিঠ (রম্যগল্প)

লিখেছেন লিখেছেন ইনতেহাব হোসাইন জাওয়াদ ০৩ জুন, ২০১৪, ০৮:৩৫:০০ রাত

(এই গল্পের সাথে জীবিত বা মৃত কোন ব্যক্তির সংশ্লিষ্টতা নেই)

ষাঁড় জাফ্রিকের মেয়ে ইয়েশিম একদিন দৌড়ে এসে হাপাতে হাপাতে ষাঁড়ের উদ্দেশ্য বললো--- জানো ড্যাড্ডি, আজ কি হইছে? এই কিছুক্ষন আগে না ৩ টা ছেলে আমাকে ধর্ষন করছে।

এইটা শুনে ষাঁড় মহা রাগান্বিত হয়ে বললেন--- কী! এত্ত বড় সাহস! কে করছে এই কাজ? যার চেতনার ফিল্টারে পুরা দেশ চলে তার মেয়েকে ধর্ষন করছে কার এতবড় সাহস? তুমি কি ওদেরকে চিনতে পারো নাই? নিশ্চয়ই মৌলবাদী জামা....

চিনতে পারি নাই ড্যাড্ডি! তবে কাজ শেষে ওরা 'জয় বাংলা, জয় বঙ্গবন্ধু' শ্লোগান দিতে দিতে চলে গেল!

ওহ হো! তাই বল! আরে বোকা আগে বলবি না- এরা তো আমার সোনার ছেলে! আরে ধর্ষন না ধর্ষন না, ওরা তোর উপর একটু চেতনা প্রয়োগ করছে এই আরকি! তোর তো আমেরিকান নিগ্রোদের সাথে অভিজ্ঞতা আছেই সমস্যা কি!? তোর ফুফু চেতনারানী সানি লিওন কি বলছে শুনিস নাই? ধর্ষন মানে হইলো সারপ্রাইজ সেক্স! এনজয় ইট! রাজাকার সাকা চৌধুরী কি বলছে শুনিস নাই? ধর্ষন যখন নিশ্চিত তখন বাধা না দিয়ে উপভোগ করাই শ্রেয়!

সেটাই তো করেছি ড্যাড্ডি!! জানো ড্যাড্ডি! সারপ্রাইজ সেক্সের পর ওরা তো আমাকে ফেলে রেখে গেল- আমাকে দেখে তখন আরেকটা ছেলে আমার দিকে এগিয়ে আসলো! আমি ভাবলাম আরেকটা সারপ্রাইজ সেক্স! কিন্তু না... সে আমাকে দেখে প্রথমে সালাম দিল, তারপর কোন সমস্যা হইছে কিনা জানতে চাইলো। পরে সব শুনে সে আমাকে আমাদের বাসায় পৌছাই দিল.... ছেলেটা কিছুক্ষন পরপরই আল্লাহু আকবার জপতেছিল... মনে হয় জামাত শিবির!

কী! এত্ত বড় স্পর্ধা! আমার মেয়েকে একলা পেয়ে রাজাকারের মত সালাম দেয়!! ইভটিজিংয়ের মামলা করবো আমি ওদের বিরুদ্ধে। তোকে শুনিয়ে আবার জঙ্গীদের মত "আল্লাহু আকবার" শ্লোগানও দিছে? রাজাকারের বাচ্চা, যুদ্ধাপরাধী। মানবতাবিরোধী অপরাধে আমি ওদেরকে ফাসিতে ঝুলাবো.

ফেসবুকে আমি>> এখানে ক্লিক করে পাঠিয়ে দিন একটি ফ্রেন্ড রিকোয়েস্ট।

বিষয়: বিবিধ

১৪০০ বার পঠিত, ৭ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

230195
০৩ জুন ২০১৪ রাত ০৮:৪৫
আহ জীবন লিখেছেন : বেশিই বইলা ফেলছেন।
০৩ জুন ২০১৪ রাত ০৮:৫২
176948
ইনতেহাব হোসাইন জাওয়াদ লিখেছেন : বেশি না ভাই। চোখ খুলে দেখেন আসলে এটাই বাস্তবতা। আমি শিবির করিনা। কিন্তু এটা মানতেই হবে ছাত্রলীগের ছেলেদের চেয়ে শিবিরের ছেলেরা যে কোন দিক দিয়ে হাজার গুন ভাল।
০৩ জুন ২০১৪ রাত ০৯:৪৩
176959
আহ জীবন লিখেছেন : গল্পে গল্পে শিক্ষা দেওয়া ভাল, চরিত্র নিয়ে টানাটানি না করা আরও ভাল।

বরং আপনি ওই দিনের লোক দেখানো অনশন নিয়ে কিছু বলুন।

আর আমি তার পক্ষে সাফাই গাইছি না।
230217
০৩ জুন ২০১৪ রাত ০৯:৪৫
হতভাগা লিখেছেন : সারাদিন মনে হয় এই ফ্যান্টাসী চিন্তা মাথায় নিয়া ঘুরেন ?

০৩ জুন ২০১৪ রাত ০৯:৫৩
176962
ইনতেহাব হোসাইন জাওয়াদ লিখেছেন : ফ্যান্টাসী চিন্তা নারে ভাই, দিস ইজ রিয়ালিটি.
230236
০৩ জুন ২০১৪ রাত ১০:২৩
হারিয়ে যাবো তোমার মাঝে লিখেছেন : ভালো কিছু নিয়ে লেখেন। এসব ফালতু টপিক্স আগে জানলে পড়তাম না। পলিটিক্স আমার কাছে বাজে লাগে।
230358
০৪ জুন ২০১৪ সকাল ১০:৩০
নূর আল আমিন লিখেছেন : gay ষ্যাড়

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File