খ্রিষ্টান ওয়েবসাইট কর্তৃক ইসলাম ধর্ম প্রচার!! ইসলাম প্রচারের ভাওতা দেখিয়ে প্রকৃতপক্ষে যা চলছে...

লিখেছেন লিখেছেন ইনতেহাব হোসাইন জাওয়াদ ২৭ সেপ্টেম্বর, ২০১৪, ১২:২৫:৪৪ দুপুর

"সকল নবী-রাসূলই কি নিষ্পাপ? মোটেও না, কেবলমাত্র ইসা (আঃ) নিষ্পাপ, বাকিরা কমবেশি পাপ করেছিলেন।" (নাউজুবিল্লাহ)। কথাটা আমার নয়। একটি ইসলামী ওয়েবসাইটে এমনটি দাবী করা হচ্ছে। অবাক হচ্ছেন? ক্লিয়ার করে দিচ্ছি-

ওয়েবসাইটটি দেখলে মনে হবে সম্পূর্ন ইসলামপন্থী একটি ওয়েবসাইট। সাধারন মুসলমানদের পক্ষে বুঝা দুরুহ যে এখানে ইসলাম প্রচারের ভাওতা দেখিয়ে মূলত খ্রিষ্ট ধর্ম প্রচার করা হচ্ছে। আমিও প্রথমে এটাকে ইসলামী ওয়েবসাইট ভেবেছিলাম, কিন্তু ভেতরে গিয়ে তো পুরাই মাথা নষ্ট!! সুকৌশলে খ্রিষ্ট ধর্মের প্রচারনা চালানো হচ্ছে। বিভিন্ন যুক্তি-প্রমান উপস্থাপন করে প্রমান করার চেষ্টা করা হচ্ছে- মুহম্মদ (সাঃ) নন বরং ইসা (আঃ) ই শ্রেষ্ঠ রাসূল এবং একমাত্র নিষ্পাপ নবী। এবং আশ্চর্যের বিষয় সেটা প্রমান করতে গিয়ে তারা কুরআন-হাদীসের সাহায্য নিচ্ছে যাতে নামসর্বস্ব মুসলমানদেরকে বিভ্রান্ত করা যায়। কুরআনের কিছু আয়াত ও হাদীসের কিছু উদ্বৃতিকে ভিন্নভাবে উপস্থাপন করে তারা আরো প্রমান করার চেষ্টা করছে যে ইসা (আঃ) কে প্রভু ডাকা যাবে, তিনি আসলেই ক্রুশবিদ্ধ হয়েছেন ইত্যাদি ইত্যাদি।

ঐ ওয়েবসাইটে বলা হয়েছে- "ঈসা মসীহ্ একমাত্র নিষ্পাপ নবী। তার অলৌকিক জন্মের ফলে তিনি ছিলেন পুরোপুরি নিষ্পাপ। অন্যান্য সকল মানুষ (অর্থ্যাৎ নবীরাও) আদিপিতা হযরত আদমের সন্তান হয়ে তার কাছ থেকে একটি গুনাহের স্বভাব উত্তরাধীকার সুত্রে পেয়েছেন। পাক রুহের কুদরতীতে বিনা পিতায় জন্ম নেয়ার কারনে একমাত্র ঈসা নবী নাকি এর আওতামুক্ত।

শুধু তাই নয়- সরাসরি না হলেও কৌশলে তারা ঈসা (আঃ) কে আল্লাহর পুত্র হিসেবে প্রমানিত করারও চেষ্টা করেছে। সবচেয়ে ভয়ঙ্কর যে ব্যাপারটি তা হল- পুরো ওয়েবসাইটে তারা গড, যিশু খ্রিস্ট, বাইবেল ইত্যাদি শব্দের পরিবর্তে আল্লাহ, ইসা (আঃ), ইঞ্জিল ইত্যাদি শব্দ ব্যবহার করেছে, প্রত্যেকটি নিবন্ধের শুরুতে "বিসমিল্লাহির রহমানীর রহীম" এর উপস্থিতি লক্ষ্যনীয়। ভুলেও ঈসা (আ) কে যিশু খ্রিষ্ট কিংবা ইঞ্জিল কিতাবকে বাইবেল বলেনি। এর কারন তারা সরাসরি নয় বরং কৌশলে খ্রিস্ট ধর্ম প্রচার করছে। ইসলামী ওয়েবসাইটের ছদ্মবেশ নিয়ে খ্রিষ্টধর্ম প্রচার করছে- কারন তাদের টার্গেট বাঙালী মুসলমান। বলাই বাহুল্য পুরো ওয়েবসাইটটিতে মোহাম্মদ (সাঃ) এর চেয়ে ঈসা (আঃ) কে বেশি প্রাধান্য দেয়া হয়েছে এবং ঈসাকে মোহাম্মদের উপর শ্রেষ্ঠত্ব দেয়ার প্রচেষ্টা চালানো হয়েছে। আরেকটি ব্যাপার না বললেই নয়, বিভিন্ন সময়ে খ্রিস্টধর্মের মুখোশ উন্মোচনের কারনে এখানে জাকির নায়েককে তুলোধুনো করার চেষ্টা করা হচ্ছে।

ওয়েবসাইটটির লিংক- এখানে ক্লিক করুন

বিষয়: বিবিধ

১৬৮০ বার পঠিত, ৬ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

269113
২৭ সেপ্টেম্বর ২০১৪ দুপুর ১২:৩৭
ঘুম ভাঙাতে চাই লিখেছেন : এসব খৃষ্টান মিশনারীদের অর্থায়নে চলে তারা ধর্ম প্রচারের ক্ষেত্রে এসব শব্দের মাঝে চেঞ্জ আনে। যিশুর জায়গায় ঈসা, গডের জায়গায় আল্লাহ। বাইবেলের জায়গায় ইনজীল শরীফ। তবে জাকির নায়েক নিজেও তো নিজেকে বিতর্কিত করেছেন। তিনি ইসলামের প্রচার করতে চান ভাল কথা কিন্তু আহলে হাদিসদের মতবাদ প্মারচার করাটাও কি খুব ভাল হয়েছে?
২৭ সেপ্টেম্বর ২০১৪ দুপুর ১২:৪৪
212869
ইনতেহাব হোসাইন জাওয়াদ লিখেছেন : কেউই ভূলের উর্দ্ধে নন। তবে জাকির নায়েকের ছোটখাটো ত্রুটি থাকলেও তার উদ্দেশ্য মহৎ...
269114
২৭ সেপ্টেম্বর ২০১৪ দুপুর ১২:৪০
বিন হারুন লিখেছেন : ইসলামই একমাত্র আল্লাহ'র নিকট মনোনীত ধর্ম. তাই ইসলাম কোন নবী-রাসূল সা. অবজ্ঞা করে না.
০৪ অক্টোবর ২০১৪ সন্ধ্যা ০৭:১৩
215548
ইনতেহাব হোসাইন জাওয়াদ লিখেছেন : ঠিক বলেছেন
269132
২৭ সেপ্টেম্বর ২০১৪ দুপুর ০১:৫৪
এমরুল কায়েস ভুট্টো লিখেছেন : এই রকম আরো অনেক ওয়েব আছে। ফেইচ বুকেও রয়েছে অসংখ্য পেইজ এবং গ্রুপ। যাদের কাজ হল প্রথমে কয়েকটা ইসলামীক স্টাটাস দেয়। তখন অনেকেই মনে করে এটা আসলে ইসলামিক। তারপর সকৌশলে ইসলামের অভ্যন্তরিন বিবাধমান বিষয় গুলো সামনে এনে মুসলিমদের মধ্যে ধর্মনিয়ে গৃহযুদ্ধ বাধিয়ে দেয়। কিন্তু বোকা মুসলিমরা এসব না বুঝে ইসলাম নিয়ে গৃহ যুদ্ধ করতে থাকে।
০৪ অক্টোবর ২০১৪ সন্ধ্যা ০৭:১৩
215547
ইনতেহাব হোসাইন জাওয়াদ লিখেছেন : মন্তব্যের জন্য ধন্যবাদ

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File