হাছিনা মেডাম সরকারী টাকায় গরীবের সাথে ইফতারী করুন--

লিখেছেন লিখেছেন আলইগ ইবনে লেণদুপ দোরজি বিন মিরজাফর ১৮ জুলাই, ২০১৪, ০৩:৩৫:৩৭ রাত

[img]

১জন স্বৈরাচারীর সাথে ইফতারীতে বসতে লজ্জা করল না আপনার?

খবর নিয়ে দেখেন উনি আপানার বাবার, পরিবারের খুনের সাথেও জড়িত ছিলেন। ক্ষমতার লালসায় আপনারা সবাই যে কারো সাথে দোস্তি বাধেন, এটা ঠিক না।আপনাদের এ ধর্মীয় মানসিকতা পরিবরতন করতে হবে। ৮৬ সালের নির্বাচনে নাকি জামাতের সাথে জোটবধ্য ছিলেন আর ৯০তে এরশাদ বিরোধী আন্দোলনে ছিলেন,এখন ধর্ষক,লুইচ্চা,খুনী এরশাদের সাথে আপনার দোস্তি আর জামাতের ৯০ বছরের বুড়াকে জেলের ভাত খাওয়াচ্ছেন কারন জামাত এখন আপনার বিরোধী পক্ষের সাথে।যা ইচ্ছা করুন কিন্তু সরকারী টাকায় গরীবের সাথে ইফতারি করলে বেশী ছয়াব পাবেন।কারন গরীবের দোয়া আল্লাহ গ্রহন করেন তাড়াতারী।

কৌশলে ক্ষমতা ধরে রেখে অনেক পাপ করেছেন।ক্ষমতা সব সময় ১ নাড়ির হাতে থাকবে না,ওবেটা ১ দিন আপনার হাত থেকে ছুটে যাবে।তখন কিন্তু আপনার বিষ মজাবে,মনে রাখবেন--আপনার পাপকর্ম আপনাকে জেলের ভাত খাওয়াবে।যা আমরা কেও চাই না,কারন আপনি ১জন মহিলা।আরেকটা পাপ হল--ধার্মিক মহিলাদের আপনি হাজতে ঢুকাচ্ছেন যা আল্লাহ নাও সইতে পারেন।আল্লাহ যদি আপনার প্রতি অসহায় হন কোন শামীম উসমান আপনাকে রক্ষা করতে পারবে না সে যতবড় বিদ্বানই হোক না কেন।

আর আপনার ক্যাডারেরা ইয়াবা,অন্যান্য নেশার ব্যাবসার সাথে জড়িত।যেমন-নুরহসেন,নিলা আরও যাদের ধড়ছেন না।

তাদের প্রস্রয় দেয়াতে আপনার পাপ বেড়ে যাচ্ছে।আর পাপ আপনার বাপকেও ছারে নাই,বুইজেন কিন্তু? যাক গরীবের সাথে ইফতাড়ি করেন পাপ কাটবো আর ফালতুদের সাথে ঈফতারী করলে পাপ বাড়ব।আপনার ভালর জন্য ছুটমুখে বড় কথা বলে ফেলছি মাফ করে দেবেন।

বিষয়: বিবিধ

১২৪৫ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File