বোকা মানুষদের গণ্যমান্য রাজনীতিবিদগণ.....

লিখেছেন লিখেছেন কাঠপেনসিল ১৭ মে, ২০১৪, ০৩:১৫:১৫ দুপুর

বোকা মানুষদের গণ্যমান্য রাজনীতিবিদগণ,

আপনাদের যথাযোগ্য সম্মান দিতে আমি প্রস্তুত নই। আপনারা সকলের সম্মানের পাত্র। জনস্রোতে হেঁটে গেলে হাজারো সালাম বর্ষিত হয় আপনার উপর। করতালি শুনে গর্বিত হন আপনি।

ওরাই তো আপনার প্রধান হাতিয়ার। আন্তরিক ভাবে দুঃখিত, আপনার হাতিয়ার হতে মোটেও প্রস্তুত নই আমি। আপনারা যাদেরকে হাতিয়ার হিসেবে ব্যবহার করছেন, তারা হয়তো কোন একটি পরিবার এর ভরণ পোষণের প্রধান হাতিয়ার। যার উপরে নির্ভর করে তার গর্ভধারিণী মা, জন্মদাতা পিতা, তার স্ত্রী, পুত্র, কন্যা। একটি পরিবারের প্রধান হাতিয়ারকে কেড়ে নিয়ে নিজের কাজে ব্যবহার করতে একটুও লজ্জা হয় না আপনাদের। আপনারা তাদেরকে শুধু ব্যবহার করেই ক্ষান্ত হোন না, আপনাদের আত্মরক্ষার বলি ও হয় এইসব মানুষ। তাদের পবিত্র জীবনের উপর দিয়ে নির্দ্বিধায় হেঁটে যায় আপনাদের পশুত্ব, আপনাদের ঘৃণিত জীবন।

এর পর ও সামান্যতম লজ্জাটুকু স্থান পায় না আপনাদের মনে।

যাদের কাঁধে ভোর করে বসলেন ক্ষমতার উচ্চ আসনে, তারাই শিকার হয় আপনাদের দু:শাসনের। আপনাদের ইশারায় শুকনো পাতার মত ঝরে পড়ছে হাজার জীবন। সেই সাথে ঝরে যাচ্ছে হাজার পরিবার, হাজার স্বপ্ন। বন্ধ করুন এই সব প্রতিহিংসা, ঘৃণিত রাজনীতি। চলুন সত্যের পথে, ন্যায়ের পথে। প্রয়োজন হবেনা আমাদের কাঁধে ভর করে উপরে উঠতে। আমরাই পৌঁছে দেবো আপনার কাঙ্ক্ষিত আসনে। পাবেন সম্মান, পাবেন শ্রদ্ধা........

বিষয়: রাজনীতি

১০২৯ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

222603
১৭ মে ২০১৪ দুপুর ০৩:৫৮
ছিঁচকে চোর লিখেছেন : আপনি যে প্রত্যাশার কথা বললেন সেটা হয়তো এই দেশে আর সম্ভব নয়। কারণ আমাদের দেশের রাজনীতি কলুষিত হয়ে পড়েছে।
222609
১৭ মে ২০১৪ বিকাল ০৪:১৫
শেখের পোলা লিখেছেন : তেমন বিশ্বাস নাই বলেইতো কাঁধে চড়তে হয়৷

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File