একটি মোবাইল কলে একটি মেয়ের জীবন শেষ

লিখেছেন লিখেছেন নিরিহ মানুষ ২০ মে, ২০১৪, ০২:৫৭:৪৬ রাত

আমরা যারা যুবক,আমাদের কার না ভাল লাগে রাত ১২টার পর রং নাম্বারে কল দিতে,রং নাম্বারে কল করার পর আরো ভাল লাগে যখন কোনো মেয়ে কল রিসিভ করে।তারপর কি আমরা ১টি বিষয় খেয়াল করিনি, যে মেয়ে আমার ফোন রিসিভ করলো, তার কি অবস্তা হল।আমি আপনাদের কাছে ১টি বাস্তব কাহিনী আপনাদেরকে বলবো।

তারা কয়েকটা বন্ধু রাত্রে রং নাম্বারে ফোন দিয়ে মজা কর‍ত ।এখানের মধ্যে সব চেয়ে ফাযিল ছিল শাকিল নামের একটি ছেলে। শাকিল মেয়েদের সাথে খুব সুন্দর করে কথা বলতে পারত।তাদের আরেক বন্ধু বকুল ওর পাশের বাড়ীর এক বিবাহীত মহিলার নাম্বার দিয়ে বলল শকিল এই নাম্বারে কল দে।এর আগের দিন এই মহিলার স্বামী বিদেশ থেকে বাড়ীতে এসেছে।শাকিল খুব খুশী হয়ে ওই মহিলাকে কল দিল।

তখন রাত ১২টা ।

কয়েকটা রিং করতেছে কেউ ফুন ধরতেছে না , তারা স্বামী স্ত্রী দু'জনই খুব ঘুমে।ফোনের শব্দ শুনে দু'জনের ঘুম ভেংগে গেল।স্বামী ফোন রিসিভ করল, আর বলতেছে ।এত রাত্রে কে কল দিল।

স্বামী : হ্যালো ,,,,,,,,,,,,,, কে?

শাকিল: হায় ,,,,,,,,,,,,,,,,,,,জান , তুমি এতো সকাল ঘুমাই গেলা।আমি তুমার জন্যে অপেক্ষা করতেছি।

স্বামী ফোন কেটে দিল, আর বলল ,আল্লাহ তুমি আমাকে এ কথা শুনার আগে মৃত্যু দিলানা কেন।এ কথা বলে ফোন বন্ধ করে ঘুমিয়ে পড়ল ।রাত যখন গভির হল, মহিলা আস্তে আস্তে উঠে ,ছাদে ফ্যানের সাথে শাড়ী বেধে গলায় ফাসি দিয়ে আত্নহত্যা করল। সকালে ঘুম থকে উঠে ওর স্বামী দেখল স্ত্রী আর পৃথিবীতে নেই ।এর পরের অবস্তা আপনারা বুঝে নিন।

বিষয়: বিবিধ

২২১১ বার পঠিত, ৫ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

223572
২০ মে ২০১৪ রাত ০৩:০৪
প্যারিস থেকে আমি লিখেছেন : আমাদের প্রত্যেকের চিন্তা করা উচিৎ যে আমার একটি সামান্য ফানের কারনে অন্যের কোন ক্ষতি হচ্ছে কি না।
223595
২০ মে ২০১৪ সকাল ০৬:৪৭
সূর্যের পাশে হারিকেন লিখেছেন : খুব খারাপ লাগলো। Sad তবে জেনে বুঝে জাহান্নাম বেচে নেয়াটা ঠিক হয় নাই। বিষয়টা স্বামীকে বুঝিয়ে বলার জন্য চেষ্টা করে দেখা উচিত ছিলো।


আর ঐ লম্পট বখাটেদের শাস্তি যেন আল্লাহ্ দুনিয়াতে দিয়েদেয় যাতে সবাই তাদের দেখে শিক্ষা নিতে পারে।
223625
২০ মে ২০১৪ সকাল ০৮:৫৬
হতভাগা লিখেছেন : প্রবাসী স্বামী আগের দিন বাড়ি আসলো > রাতে অচেনা যুবকের ফোন পেল > স্ত্রীকে সন্দেহ করলো > আর স্ত্রী এক সন্দেহেই আত্মহত্যা করলো !!!!

বাহ! কি সহজ ! বিশাল অভিমানী স্ত্রী ! এর সাথে সংসার করলো তো প্রবাসী লোকটির পদে পদে অভিমান ফেস করতে হত ।
223641
২০ মে ২০১৪ সকাল ১০:২০
লোকমান বিন ইউসুপ লিখেছেন : আত্বহত্যা কোন সমাধান নয়।
223892
২০ মে ২০১৪ রাত ০৮:০৬
নিরিহ মানুষ লিখেছেন : হতভাগা এবং লোকমান বিন ইউসুপ কে বলছি,আমরা নিজেও জানিনা মানুষ কোন সময় আত্মহত্যা করে। আসলে মানুষের জীবনে এমন কিছু ঘটনা ঘটে যা আমরা অনুভব করতে পারি না।আচ্ছা বলতো ,কার এতো ইচ্ছা লাগে এত বড় একটা সিদ্ধান্ত নিতে।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File