রোমান্টিক কথোপকথন !!

লিখেছেন লিখেছেন দৃষ্টিহীনের অন্তর্দৃষ্টি ২৮ এপ্রিল, ২০১৪, ০২:৫৫:২৬ দুপুর

-ময়না!!

-বল

-মনে করো, তুমি আর আমি এক সন্ধায় হাঁটছি । হাতে হাত ধরে। কোন ভয় নেই, কোন সংকোচ নেই। নেই কোন পিছুটান। হাঁটবে আমার সাথে এ রকম করে।

-হুমম

-মনে করো, তুমি আর আমি এক নৌকায়। আমি দাড় বাইছি। তুমি আমার সামনে বসে গান শোনাচ্ছ। আর আমি অজানার উদ্দেশে তরি বেয়ে চলেছি। যাবে আমার সাথে অনির্দিষ্ট গন্তব্যে।

-হুমম

-মনে করো, তুমি আর আমি কোন এক দ্বীপে। নিঃসঙ্গ। দুজন দুজনার হয়ে কাটিয়ে দিব সারাটা কাল। থাকবে আমার সাথে?

-হুমম

-মনে করো, কোন পাহাড়ে, বনে তোমার সাথে ঝরনার পানিতে সাতার কাটব, ভ্রমরের গান শুনব, পাখির অস্থিরতা দেখব, আর বাতাসে গাছের পাতার মূর্ছনা উপভোগ করব। পারবে হাতে হাত রেখে কাটাতে এ জীবন?

-হুমম

-মনে করো, নিশিরাত, বাঁকা চাঁদ, ঝিরঝিরে বাতাস, কোন নদীর তীরে। তুমি আর আমি আমার কাধে মাথা রেখে নদীর কলকল শব্দ তরঙ্গ শুনব। থাকবে আমাকে ছুয়ে?

-হুমম, কিন্তু সাতটা থেকে দশটা জি বাংলা, স্টার জলসা দেখে আর দশটা থেকে বারোটা ফেসবুকে থাকার পর যা বলবে তাই করব। আর যেখানেই নিয়ে যাও থ্রিজি মডেম সাথে নিতে হবে। আমাকে একটা ল্যাপ্টপ বা ট্যাবলেট কিনে দিতে হবে। সকালে এগারটার আগে ঘুম ভাঙ্গান যাবে না। সকালের নাস্তা তুমি বানাবা। সাথে বুয়া নিয়ে যাবা দুপুরের খাবার আর রাতের খাবার রান্না করার জন্য। বিকালের চা আমি বানিয়ে খাওয়াব তোমাকে। আর সব জায়গারই প্রপার অ্যাড্রেস আমাকে আগে থেকেই জানিয়ে রাখবা। আমি ঘুম থেকে উঠে নেটে নিউ কালেকশনের অর্ডার দিব। অবশ্য প্রতিদিন না। সপ্তাহে পাচ দিন। বেশি না একটা করে থ্রি পিস, একটা শাড়ি একটা লেহেঙ্গা আর কিছু ওড়না। স্যান্ডাল আর ওরনামেন্টস আলাদা। তোমার ক্রেডিট কার্ডে পর্যাপ্ত ব্যালান্স থাকতে হবে। দুপুরে খাবার পর আমি একটু চোখ বন্দ করে থাকব। তখন আমাকে ডাকা চলবে না বা কোন শব্দ করা চলবে না। ঘুম থেকে উঠে বান্ধবিদের সাথে কথা বলব। মোবাইল টা পোস্ট পেইড নিবা। নিতু, মিতু, স্বর্ণা, বর্না, পিঙ্কি, রিঙ্কি, তন্দ্রা, বিন্দ্রা, আয়শা, মায়শা, বিনি, রিনি, মুক্তা রিক্তা সবার সাথে কথা বলব। ওদেরকে বলব আমার বরটা কত ভাল। সারাদিনে কি কি কিনে দিল, কি কি অর্ডার করলাম, সব তুমি কিন্তু মানা করতে পারবা না। আমি জানি আমি তোমার প্রশংসা করি এটা চাও না, তুমি এরকম না। তারপরও আমি ভালবেসে করব। সন্ধায় বাগানে তুমি আর আমি চা খাব। আগেই বলেছি চা'টা আমি বানাব। আর ছুটির দিন, শনি ও রবিবার তুমি আর আমি পাশের কোন কস্মেটিক্স দোকানে যেয়ে আমার জন্য প্রয়োজনীয় কিছু জিনিস কিনব। তোমাকে একটা বডি স্প্রে কিনে দিব। ওইটা শাওয়ার নেবার পর ইউজ করবা। ঠিক আছে আমার হুতুম পেঁচা?

-যদি তোর ডাক শুনে কেও না আসে তবে একলা চল রে... একলা চল একলা চল একলা চল রে।। আইবার কালে আইছি একা যাইবার কালে যাব একা। আমি থাকবও একা।

বিষয়: বিবিধ

৪৮২০ বার পঠিত, ১ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

214866
২৯ এপ্রিল ২০১৪ দুপুর ০৩:৫৫
তানজিমুল হাসান মায়াজ লিখেছেন : খুব ভালো লাগলো।না হেসে পারলাম না।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File