আল্লাহ্‌র ঘর -'মসজিদ' রক্ষায় দোয়ার জন্য সকলের দৃষ্টি আকর্ষণ।

লিখেছেন লিখেছেন জাহিদসোহাগ ২৯ এপ্রিল, ২০১৪, ০৮:০৫:৪০ সকাল

প্রিয় পাঠক বন্ধুরা,

আপনারা ভাল করে অবগত আছেন যে, বর্তমান এই ফেতনা- ফ্যাসাদের জামানায় , 'আল্লাহ্‌ তালাহ' দাওয়াত ও তাবলীগের এক আলোড়ন সৃষ্টিকারী কার্যকর মেহনত বিশ্ব ব্যাপী চালিয়ে নিয়ে যাচ্ছেন; যার ফলে লক্ষ- কোটি বেদীন 'ঈমান ও আমলের' পথে ফিরে আসছে, দেশে দেশে অমুসলিমরা মুসলিম হচ্ছে , মুসলমানরা নবীজির সুন্নাতের উপর ফিরে আসছে ,তালীমে- তালীমে মসজিদ গুলো পুনরায় আমলে আবাদ হচ্ছে, মুসলমানের ঘরে - ঘরে আবার নবীজির আদর্শের তালীম শুরু হচ্ছে ' আল হামদু লিল্লাহ ' ...

তেমনি,লন্ডনে তাবলীগের এক বিশাল বড় মসজিদ আছে । হাজার হাজার মানুষ এই মসজিদকে তাবলীগের প্রধান মারকাজ ধরে ঈমানি মেহনতের সাথে জড়িত । এই মসজিদকে 'আল্লাহ্‌ তালাহ' গোটা পৃথিবীর 'দাওয়াত ও তাবলীগের ' কাজের জন্য জামাতবদ্ধ হয়ে ঈমানি মেহনত করার ফিকিরের অংশ হিসেবে জুড়ে রেখেছে ।

কিন্তু, কতিপয় দুষ্ট ইহুদী লোক,কিছুদিন আগে ইসলামের পক্ষে কার্যকর এই মেহনতের এত বড় জাগরণ দেখে, এই মসজিদটি এখান হতে ভেঙ্গে ফেলার জন্য কোর্টে কেইস করে।

আল হামদু লিল্লাহ , হিয়ারিং হলে রায়ে আমরা জিতে যাই, রায় আমাদের পক্ষে হয়। কিন্তু তারা এটা মেনে নিতে না পেরে,এখন উচ্ছ পর্যায়ে আপিল করে ; যার শুনানির তারিখ হচ্ছে- ৩০ এপ্রিল।

এখন, এই আপিল যদি তাগুত শক্তি জিতে যায়, তাহলে এত বড় বিশাল মসজিদ ভেঙ্গে ফেলবে, আর, আপিলে যদি আমরা জিতে যাই; তাহলে আল্লাহ্‌র ঘর মসজিদ 'ইনশাআল্লাহ্‌' এখানে আরও বেশি ইসলামের দাওয়াতের জন্য আবাদ হবে।

আমরা মুসলমানদের মধ্যে মতভেদ থাকতে পারে কিন্তু তাই বলে আল্লাহ্‌র একটি ঘর ভেঙ্গে ফেলুক কে হয়ত কোনদিন চাইতে পারে না। তাই , আল্লাহ্‌র কাছে - আমাদের কি পরিমাণ চোখের জল ফেলে দোয়া করা দরকার এটা আপনি নিজে ঠিক করুন। আল্লাহ্‌র একটি ঘর প্ল্যান করে মুছে দেওয়ার ইহুদিদের এই চেষ্টার বিরুদ্ধে আপনার চোখের জল 'ইনশাআল্লাহ্‌ ' বাধা হয়ে যেতে পারে ।

বিষয়: বিবিধ

১১৪১ বার পঠিত, ৩ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

214678
২৯ এপ্রিল ২০১৪ সকাল ০৮:৩৩
আওণ রাহ'বার লিখেছেন : আল্লাহ মারকাজ মাসজিদকে রক্ষা করুন। আমিন।
214684
২৯ এপ্রিল ২০১৪ সকাল ০৮:৫২
খেলাঘর বাধঁতে এসেছি লিখেছেন : লন্ডনের মত সুসভ্য শহরে তালেবানের ঘাটি মসজিদের কোন দরকার নেই। এ মুহুত্বে তা ভেংগে দেয়া হোক।
214810
২৯ এপ্রিল ২০১৪ দুপুর ০১:৫২
মোঃ ওহিদুল ইসলাম লিখেছেন : আল্লাহ মসজিদ রক্ষা করুন। তাবলীগি ভাইদেরও শিরকমুক্ত জীবন যাপন করার তাওফীক দিন। আমিন।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File