রাষ্ট্রের প্রধান যন্ত্রের উপর ডিম হামলা নিয়ে আমার কিছু ভাবনা।

লিখেছেন লিখেছেন কাওছার জামাল ২৪ জুলাই, ২০১৪, ০১:১৪:২৯ দুপুর

তারেক সাহেব এর ভাগ্য ভালো যে তিনি এখন সৌদি আরবে অবস্থান করছেন। নতুবা এতক্ষনে ডিম হামলার মূল পরিকল্পনাকারি হিসাবে তাকে গ্রেফতার করে দেশে এনে ডিম থেরাপির ব্যাবস্থা করা হতো। তবুও তিনারে সন্দেহের উর্ধ্বে রাখা ঠিক হবেনা। ভালো ভাবে খতিয়ে দেখার দরকার এই অভিনব ডিম হামলার সাথে তার কোন যোগসাজশ আছে কিনা।

অনেকেই হয়ত ভাবছেন এই ঘটনায় আমি খুশি! মোটেও না বরং আমি লজ্জিত, লজ্জিত আমার দেশও জাতি। এই বাংলা বুকে যার জনপ্রিয়তা আকাশ চুম্বি, যিনি ১৬ কোটি মানুষের প্রতিনিধি, তার উপর এই বিশ্রী ডিম হামলা মানে পুরো জাতির উপর একধরনের ড্রোন হামলা। সর্বোপরি তিনি একজন মুক্তিযোদ্ধার কন্যা, তাকে লাঞ্চিত করা মানে সকল মুক্তিযোদ্ধাদের লাঞ্চিত করা। সবচেয়ে বড় কথা হলো তিনি জাতির পিতার কন্যা। আর যে জাতি তার জাতির পিতার কন্যাকে অপমানিত করে সে জাতি আর যাইহোক বাঙ্গালী জাতি হতে পারেনা। এরা পাকিস্তানী দূসর। যেহেতু ইংল্যান্ডে র‌্যাব বিজিবি নাই সেহেতু এদেরকে ডিম থেরাপি দেওয়ারও কোন সুযোগ নাই। সুতুরাং এদেরকে ইংল্যান্ড থেকে ধরে এনে ডিম থেরাপির ব্যাবস্থা করা হোক। আর তা যদি সম্ভব না হয় তাহলে আসুন আমরা আজ যেভাবে ইহুদী পন্য বর্জন করার উদ্দ্যোগ নিছি ঠিক একিভাবে ঐইসব পাকিস্তানী ধূসর বাঙ্গালী বর্জ্য গুলিকে আজীবনের জন্য বর্জন করি। এমন ব্যাবস্থা নেওয়া হোক যাতে এরা আর কোনদিন সোনার বাংলা সোনার মাটিতে পা রেখে সোনায় সোহাগা এই দেশটাকে কুলসিত করতে না পারে।

সব কথার শেষ কথা হলো কথায় আছে যেমন কর্ম তেমন ফল। আমাদের রাষ্ট্রের প্রধান যন্ত্র তার কর্ম অনুযায়ী ফল ভোগ করতেছেন। প্রকৃতি কাউকে এমনি এমনি বিভ্রতকর পরিস্থিতিতে ফেলেনা। হয়তো তিনি তার জীবনে এমন কোন কাজ করেছেন যার ধরুন আজ থাকে এমন বিভ্রতকর পরিস্থিতির মোকাবেলা করতে হচ্ছে। সুতুরাং আসুন প্রকৃতির নিয়ম অনুযায়ী বাস্তবতা কে মেনে নিয়ে এগিয়ে চলি। তবে হ্যা ডিম হামলার কথা ভুলে গেলে চলবেনা এর থেকে নতুন করে আমাদের শিক্ষা না নিলে আগামীতে দেশ ও জাতির কপালে লাঞ্চনা বঞ্চনা অপমান সহ আরো অনেক খারাপি আছে।

বিষয়: বিবিধ

১২৮১ বার পঠিত, ১ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

247812
২৪ জুলাই ২০১৪ দুপুর ০১:৪৫
হতভাগা লিখেছেন : অন্যের দেশে করতে পারবে । সাহস থাকলে দেশে এসে করে দেখাক ।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File