"যে কারনে যুদ্ধ বিরতীতে যেতে মরিয়া বিশ্ব বেহায়ারা"

লিখেছেন লিখেছেন কাওছার জামাল ২১ জুলাই, ২০১৪, ১০:০৭:৪৭ রাত

পিশাচ ইসরাইলীদের টানা ৮/৯ দিনের হত্যাযজ্ঞের প্রতিবাদ করিনি বিশ্ব নেতরা মতলব বিশ্ব বেহায়ারা। কিন্তু এখন তারা উঠে পড়ে লেগেছে যুদ্ধ বিরতীর জন্য। সিরিয়ার মোনাফেক আসাদ সরকার সর্ব প্রথম যুদ্ধ বিরতীর প্রস্তাব দেন। আর সেই মোনাফেকদের প্রস্তাবকে প্রতিষ্ঠিত করতে মরিয়া বিশ্ব বেহায়ারা। তাদের উদ্দেশ্য কিন্তু নিরপরাধ মানুষ হত্যাকান্ড বন্ধ করা না বরং পিশাচ ইসরাইলীদের সেইভ করাই তাদের আসল উদ্দেশ্য। বিশ্ব বেহায়াদের মূখ থেকে আকস্মিক যুদ্ধ বিরতীর প্রস্তাব শুনে আমার এমনটি ই মনে হয়েছিলো এবং এই বিষয়ে নিজের ব্যাক্তিগত অনুমানটা গত ২ দিন আগে প্রকাশ করেছিলাম। সব কিছু কাটায় কাটায় মিলে যাবে কল্পনাও করিনি। ঘটনা কিন্তু সত্য, হামাসের ৫০০ ডলার ব্যায়ে নির্মিত রকেট হামলা ঠেকাতে ইসরাইলী হায়েনাদের প্রায় ৩০/৪০ হাজার ডলার ব্যায়ে নির্মিত ড্রোন ব্যাবহার করতে হচ্ছে। যার ধরুন হায়ানেরা অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্থ হচ্ছে এছাড়া তাদের ইবলিশ সহপাঠী আম্রিকাও তেমন সাহায্য করতে পারছেনা। নিরুপায় হয়ে হায়েনারা বিশ্ব বেহায়াদের দরবারে বারবার ধরনা দিচ্ছে যুদ্ধ বিরতীর জন্য। কিন্তু হামাস তার তোয়াক্কা না করে লাশের উপর দিয়ে সর্বশক্তি নিয়োগ করে পাল্টা হামলা চালিয়ে যাচ্ছে।

নিরীহ ফিলিস্তিনীদের পাশাপাশি এখন ইসরাইলী হিংস্র জানোয়ারদেরও রক্তাক্ত ছবি অন লাইন মিডিয়ায় আপডেট হচ্ছে, মন্দ না। গো এহেড হামাস তোমাদের জন্য শুভ কামনা ও মন থেকে দোয়া রইলো। অসহায় মুজলিমরা যখন রুখে দাঁড়ায় তখন দানবরাও হার মানতে বাধ্য। তবে দানবদের ধ্বংস করতে কোন নিরপরাধ মানুষের যেন ক্ষতি না হয়। নতুবা মানব আর দানবের মধ্যে কোন পার্থক্য থাকবেনা।

বিষয়: বিবিধ

৯৬৬ বার পঠিত, ৫ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

246890
২১ জুলাই ২০১৪ রাত ১০:১৫
দিশারি লিখেছেন : ভালো লাগলো।
246907
২১ জুলাই ২০১৪ রাত ১০:২৯
মু. মিজানুর রহমান মিজান (এম. আর. এম.) লিখেছেন : আমি বলি, গো এহেড হামাস
246973
২২ জুলাই ২০১৪ রাত ০১:০৬
ব্লগার সাজিদ আল সাহাফ লিখেছেন : খুবই স্পর্শকাতর একটি বিষয়!
247644
২৩ জুলাই ২০১৪ রাত ১১:১১
আনোয়ার আলী লিখেছেন : ইসরাইলের বড় সহযোগী তো মুসলিম নামধারী সৌদির মুনাফিক বাদশাহ আবদুল্লাহ। হামাস, হিজবুল্লাহ, আর ব্রাদরহুড-তার আতঙ্ক। আর যুদ্ধ বিরতির প্রস্তাব প্রথমে দিয়েছে মিশর, যে ইসরাইলের আরেক সহযোগী।
২৪ জুলাই ২০১৪ দুপুর ০১:১৯
192438
কাওছার জামাল লিখেছেন : সেটাই।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File