দ্যুতি হারাচ্ছেঃ প্রথম আলো নাকি আনিসুল হক । স্যরি বিষয়টি পুরাতন

লিখেছেন লিখেছেন সেলাপতি ০২ সেপ্টেম্বর, ২০১৫, ০১:২১:২৭ দুপুর



প্রথম আালো আর আনিসুল হক হল একটা বাস আর যন পাশে দুই সুশ্রী মডেল

কৃকেটার যখন বলারকে কাদিয়ে বলকে হাওয়ায় ভাসিয়ে বাউন্ডারি হাকান । তখন চিয়র্সগার্ল জাতীয় অর্ধনগ্ন কিছু ললনা তাল মিলিয়ে নেচে উঠার চেষ্টা করে । আমি তাতে দারুন আকর্ষনবোধ করি । তাদের দুলে উঠা দেহ পল্লবির আকর্ষনে আমি প্রায়ই ভুলে যাই আমি কোনো কৃকেট ম্যাচ দেখছি ।আমার কাছে মনে হয় আমি কোন নৃত্যশালায় অথবা পানশালায় আছি । মনকে কৃকেটে ফিরাতে আমাকে প্রায়ই একটি বল মিস করতে হয় ।

কৃকেটে যখন চিয়ার্স গার্ল প্রথা শুরু হয় তখন এনিযে প্রচুর সমালোচনা হযেছিল । আসলে কে কাকে আলকিত করছে । নাচের কারনে কৃকেটের মান বেড়ছে নাকি কৃকেটের কারনে নাচের । শেষ পর্যন্ত নাচ চলছে । আমরা এখন নাচ আর কৃকেট এক সাথে দেখি । এটা এখন পৃথিবীর দ্বিতীয় সর্বাধিক দেখা কৃড়ার বাস্তবতা ।

আনিসুল বরাবরই আত্নপ্রচারি মানুষ । তিনি নিজেকে প্রচার করতে ভালবাসেন । প্রথম আলোর ষোল বছরের অনুষ্ঠানে । দুই সুন্দরির মাঝে দাড়িয়ে । উপস্থাপনা করেছেন । তাকে বৃদ্ধই লাগলো । সম্মানিত আনিসুল হকের একপাশে ছিল প্রথম আলরই সিন্ডিকেট হিরোইন জয়া আরেক পাশে তিষা বা তৃষা ।





গাড়ীগুলো কেমন যাজি আমার কাছে আনিসুল হকের মতো লাগে । আর মডেলরা যেন পাশের ওরা

নতুন গাড়ি বাজারজাত করার আগে গাড়ির প্রতি আকর্ষন বাড়াতে প্রডাক্ট যাতে বেশী চলে তার জন্য আকর্ষনীয় মডেল ব্যবহার করে থাকে । মহিলাদের শাড়ি যে বেশী বিক্রি হয় সে জন্য মহিলাদেরন আকর্ষন বাড়াতে বিভিন্ন মডেল ব্যবহার করে । টিস্যুরে বিজ্ঞাপনেও সুন্দর সুন্দর মডেল ব্যবহার করা হয় । এমনকি মেয়েদের পিরিয়ডের সমযেও যে ন্যাপকিন ব্যবহার করে । তার অধিক বিক্রির জন্য কোম্পানি গুলো মডেল ব্যবহার করে থাকে ।

প্রথম আলোকি সেরকম কিছু ????!!! না পত্রিকা জগত মানুষের একমাত্র সৃজনশীল মিলনায়তন

ইহা অবশ্যই একটা ব্যবসা কিন্তু অন্যান্য প্রডাক্টের মতো তো আর নয় । সে ভুল করে না বরং ভূলের মোড় ঘুরিয়ে সঠিক দিকে নিয়ে যায় ।

বিষয়: বিবিধ

১৩৯৩ বার পঠিত, ৪ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

339162
০২ সেপ্টেম্বর ২০১৫ দুপুর ০২:০৮
হতভাগা লিখেছেন : উনাদের চেতনা সবসময় সজাগ রাখার জন্য আশে পাশে সেক্সি , সুন্দরী ললনার দরকার হয়
০২ সেপ্টেম্বর ২০১৫ দুপুর ০৩:২৫
280579
সেলাপতি লিখেছেন : এর মাঝেই চেতনারা মাঝে মাঝে চেইতা যায়. তখন দরকার হয় তসলিমা নাসরিন দের ।
339172
০২ সেপ্টেম্বর ২০১৫ দুপুর ০৩:০৬
নজরুল ইসলাম টিপু লিখেছেন : মানুষের চেতনা যখন শরীরের বিশেষ অঙ্গের মাথায় ভর করে তখন ঘটনা এমনিই হয়। এসবের আড়ালে লুকিয়ে আছে রাজ্যের বহুবিধ লাম্পট্যপনা, শুধু ইনভেষ্ট কর আর ফুর্তি কর। এসব নেতারা এসব নিয়ে এতই ব্যস্ত যে, মহানগরের রাস্তায় কখন গাড়ি চলে কখন নৌকা চলে ঠাহর করতে পারেনা। এদের চিন্তা, বুদ্ধি, বিবেক, বিবেচনা একই গর্তে হারিয়ে গেছে। অনেক ধন্যবাদ
339175
০২ সেপ্টেম্বর ২০১৫ দুপুর ০৩:২৬
সেলাপতি লিখেছেন : নজরুল ইসলাম টিপু

অনেক ধন্যবাদ

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File