প্রিয় তনা আমি তোমাকে ভালবাসি এবং বিয়ে করতে চাই ।

লিখেছেন লিখেছেন সেলাপতি ১৩ ডিসেম্বর, ২০১৪, ০৪:৩৪:১৪ বিকাল



কেবল নেশাটা ছেড়ে দিয়ো । এটা তোমার ভালর জন্যই

ভালবাস একটা কাকতালীয় ব্যাপার । কাকতালীয় বলতে আমি বুঝি কাকের পায়খানার মতো আপিন খুব মৌঝে আছেন । কাক আপনার গায়ে পায়খানা করে দিবে আপনার সব ভাস শেষ । আবার আপনি পথে খুব মন খারাপ করে হাটছেন পথে একটা তাল পেলেন মনটা ভাল হয়ে গেল । একারনেই বলছি ইহা একটি কাকতালীয় ব্যাপার ।

এই কাক মিলাতে গিয়ে আমি তাহাকে ভালবেসে ফেলেছি । তিনি যদি মানুষের মতো জীবন যাপন কারতে চান আমিও একজন মানূষ হিসেবে আশ্রয় দিতে চাই । এখন কথা হল তার পোষন করা যুক্তি গুলোরই বা কি হবে । সে ব্যাপারে আমার কথা হলো এটা তার ব্যাপার তাকে যদি তার ইশ্বর দয়া না করে তাহলে আমি কি করতে পারি ?

আমার দুয়ার তার জন্য খোলা আমি তাকে এক হাজার কাশ বেলী পুল দেব । আর এক লক্ষ বকুল ফুল দেব ।



যে কেউ যে কাউকেই ভালবাসতে পারে । আবার ভাল বাসার কথা বলতেও পারে তাই বলা । আমি কিন্তু জোর করে বলি নি যে আমি তোমাকে চাই । তা ছাড়া ঘন্না বা স্বমী থাকলে তা বলতে পারতাম না ।

কেউ ভুল বুঝবেন না ।





তোমার এই ছবি তুমি সময় পেলে আবার দেখ তুাম আবর চমকে উঠবে তুমি কাজল পর । সুন্দর লাগার জন্য । আন্যরা তোমাকে সুন্দর বলবে । সুন্দরী বলবে । মোহনীয় বলবে ।

অথচ তোমার লেখায় বুঝা যায় তুমি পুরষদের ঘৃনা কর । কিন্তু আমার মনে হয় তুমি পুরুষদেশ ভালবাস । কারন তুমি তাদের মতো হতে চাও । তুমি পুরুষদের মতো অধিকার চাও । আমি বোধ হয় তোমাকে বুঝতে পারবো ।

লাভ মি তনা = তসলিমা নাসরিন

তোমাকে একটি লাল জায়নামায দিবো । লাউয়ের মাচায় হাটাবো । বোরের পালংশাক রেধে খাওয়াবো । তোমাকে কাশফুলের আঘাত দিবো । অশান্তিকে বেঘাত দিবো । শান্তিতে ভারে দিবো । সময় পেলে এসো ।

তনা

বিষয়: বিবিধ

১৪০৮ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File