সত্য ঘটনা অবলম্বনে লেখাঃ গলা কাটা লাশ

লিখেছেন লিখেছেন মেহেদী জামান লিজন ১০ মে, ২০১৪, ০৮:৪০:৫৮ সকাল



ভূত এফ এম এ গল্প টি মেইল করেছি । পুরু মেইলটি তুলে ধরলাম ...

মেহেদী জামান লিজন

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়

ত্রিশাল,ময়মনসিংহ ।

মোবাইল- ০১৯১৪-******

(ঘটনাটি পড়ে শুনাবেন)

প্রিয় রাসেল ভাই আপনি সব সময় ভালো থাকার দলে , তাই জিজ্ঞাসা করবো না কেমন আছেন , শুধু এই প্রার্থনা করবো সারা জীবন সব সময় যেন ভালো থাকার দলে থাকুন ।

আমি মেহেদী জামান লিজন ভূত এফ এম এর একজন নিয়মিত শ্রোতা । ভূত এফ এম এর প্রতি টা ঘটনায় আমার কাছে বাস্তব মনে হয় । কখনও ভাবিনি আমার সাথে ও বাস্তব এই রকম ভয়ানক কিছু ঘটে যাবে ।

আমার সাথে সম্প্রতি একটি বাস্তব কাহিনি ঘটেছে যা আপনাদের সবার জন্য আমি শেয়ার করছি –

আমি বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া একজন ছাত্র , পাশাপাশি সাংবাদিকতা পেশায় নিয়োজিত । বহুল পরিচিত অনলাইন পোর্টাল ত্রিশাল প্রতিদিন এ আমি কর্মরত ।

গত ১৭/৪/২০১৪ তারিখে আমার এলাকা ত্রিশালে একটি খুন হয় । এক বয়স্ক মুরব্বী কে পারিবারিক শত্রুতার যের ধরে দাঁড়ালো দাঁ দিয়ে কুপিয়ে হত্যা করা হয় ।

এক পর্যায়ে খুন হওয়া ওই লোকের লাশ ত্রিশাল থানায় মর্গে আনা হয় । আমাকে অফিস থেকে ফোন করা হয় আমি যেন লাশের কয়েকটা ছবি যেন তুলে নিয়ে আসি। আমি সকাল নয়টার দিকে ক্যামেরা নিয়ে থানায় লাশের ছবি তুলে আনতে ছুটে যাই। আমি থানায় গিয়ে দেখি আশে পাশে তেমন কেউ নেই । থানার এক কোনে চাঁদর দিয়ে ডাকা লাশ টি পড়ে রয়েছে ।

আমি কোন ভয় না পেয়ে লাশটির কাছে গেলাম , এই সময় আমার নাকে কেমন যেন একটা আগরবাতির গ্রান আসলো , কিন্তু লাশের আশে পাশে এই রকম আগরবাতি জাতীয় কিছু নেই । আমার হাতে ক্যামেরা , হঠাৎ করে আমি কেমন জানি একটা ধাক্কা খেলাম , হাত থেকে আমার ক্যামেরা পড়ে গেল । ক্যামেরা পড়ে যেতেই আমি একটু কেমন জানি হয়ে যাই । মনে হল আমি এখানে লাশের ছবি তুলতে এসেছি। আমি নিজ থেকে ক্যামেরা তুলে ছবি তুলতে যাব এই সময় লাশটি চাঁদর দিয়ে আবৃত ছিল । আমি নিজের মাঝে একটু সাহস নিয়ে কাথা টা লাশের মাথা থেকে সরালাম। কাঁথাটা সরাতেই আমি কেমন জানি সঙ্কুচিত হয়ে গেলাম। আমার কাছে মনে হল কে যেন আমাকে পিছন থেকে ধাক্কা দিয়ে লাশের উপর ফেলে দিচ্ছে । আমি খুব ভয় পেলাম লাশটি দেখে ,

রাসেল ভাই ক্ষত-বিক্ষত লাশটি দেখে আমি খুব অবাক হয়ে গেলাম , কেননা আমার কাছে মনে হল উনি এখনও জীবিত আছেন । আর আমার কানে ভেসে আসলো কে জানি বলছে আমাকে বাঁচাও , আমাকে বাঁচাও ।

রাসেল ভাই আমি মুহূর্তের মাঝে কয়েটি ছবি তুলে ঘটনাস্থল ত্যাগ করি।

বাসায় এসে আমি গোসল করে ক্যামেরা অন করতে চাইছি কিন্তু আমার ক্যামেরা অন হচ্ছে না । আমি একটু ভয় পেয়ে গেলাম , ক্যামেরা অন হচ্ছে না কেন ? ক্যামেরাটা আমি আমার এক ভাইকে দেখালাম ও বলল চার্জ নেই হয়তো কিন্তু আমার ক্যামেরায় পুরুপুরি চার্জ ছিল । যাই হোক ছবি গুলো অফিসে পাঠাতে হবে তাঁর জন্য আমি ক্যামেরার মেমরি আমার ল্যাপটপে প্রবেশ করিয়ে মেমরি থেকে কাট করে আমার পিসি তে ছবি গুলো নিয়ে অফিসে মেইল করি। এই বার মেমরি ল্যাপটপ থেকে খুলে ক্যামেরার সুইস টিপতেই ক্যামেরা অন হয়ে গেল , জানিনা এই ছবি গুলোর সাথে আমার ক্যামেরার কি সম্পর্ক ।

আমি একটু একটু ভয় পেতে থাকি , সারা দিন আমার ভয়েই মাঝেই কাটল ।

রাত নয়টার দিকে আমার মাথায় কেমন জানি জিমুনি জিমুনি ভাব লাগলো। আমি রাতে শুয়ে পরলাম হঠাৎ মাঝ রাত আনুমানিক রাত একটার দিকে আমার রুমে কেমন জানি একটা আগরবাতির গন্ধ পাচ্ছি । এই গন্ধটা আমি সকাল বেলা থানায় লাশের সামনে পেয়েছিলাম। আমার ঘুম ভেঙ্গে গেল ঘুম থেকে উঠে আমি আমার রুমে রুম স্পে করলাম তাঁর পরেও গন্ধ টা যাচ্ছে না । আমি সাত পাঁচ না ভেবে সূরা , বিভিন্ন আয়াত পড়ে শুয়ে পরলাম, অনেকক্ষণ ঘুমানোর চেষ্টা করছি কিন্তু ঘুম হচ্ছে না , আর আগরবাতির গন্ধটাও আরও তীব্র হচ্ছে। এই ভাবে কত সময় পার হল জানি না, কখন ঘুমিয়ে পরলাম বুজতে পারিনি শেষ রাতে সপ্ন দেখালাম ওই ক্ষত-বিক্ষত মুরব্বির লাশটি। আর ভেসে আসলো তাঁর আকুতি মিনতি – আমাকে বাঁচাও , আমাকে বাঁচাও ।

ঘুম থেকে আমি আমি লাফিয়ে উঠি , ঘুম থেকে উঠেই আমি ফজরের আযান শুনতে পাই , ফ্রেশ হয়ে নামায পড়ে আমি মরহুম ওই মুরব্বির জন্য দোয়া করি , আর আমি যখন দোয়া করি তখন আমার চোখ দিয়ে অনেক পানি ঝরে ।

রাসেল ভাই এই হত্যা নিসন্দেহে একটা অপমৃত্যু । আপনাকে লাশের একটা ছবি দিয়েছি হয়তো লক্ষ্য করবেন লাশের গলাটা একটু মাত্র লেগে আছে শরীরের সাথে ।

জানি না এই ঘটনার সাথে আমার সম্পর্ক কি ? আর কেনই বা আমার সাথে এই কাহিনী ঘটলো । কিছুটা ভয়ে আছি কিন্তু তাঁর পরেও এই ঘটনা আমার কাছে রহস্যময় মনে হল । তাই আপনাদের শেয়ার করলাম ।

ভালো লাগলে পড়ে শুনাবেন ।

ধন্যবাদ ।

খুন নিয়ে বৃহস্পতি বার অনলাইন পোর্টাল ত্রিশাল প্রতিদিনের খবরের লিঙ্কঃ http://trishalprotidin.com/%E0%A6%AA%E0%A7%8D%E0%A6%B0%E0%A6%9A%E0%A7%8D%E0%A6%9B%E0%A6%A6/%E0%A6%A4%E0%A7%8D%E0%A6%B0%E0%A6%BF%E0%A6%B6%E0%A6%BE%E0%A6%B2/8690-%E0%A6%A4%E0%A7%8D%E0%A6%B0%E0%A6%BF%E0%A6%B6%E0%A6%BE%E0%A6%B2%E0%A7%87-%E0%A6%AA%E0%A7%8D%E0%A6%B0%E0%A6%95%E0%A6%BE%E0%A6%B6%E0%A7%8D%E0%A6%AF%E0%A7%87-%E0%A6%A6%E0%A6%BF%E0%A6%AC%E0%A6%BE%E0%A6%B2%E0%A7%8B%E0%A6%95%E0%A7%87-%E0%A6%95%E0%A7%83%E0%A6%B7%E0%A6%95%E0%A6%95%E0%A7%87-%E0%A6%95%E0%A7%81%E0%A6%AA%E0%A6%BF%E0%A7%9F%E0%A7%87-%E0%A6%B9%E0%A6%A4%E0%A7%8D%E0%A6%AF%E0%A6%BEস

অনন্যা পোর্টালে এই হত্যা নিয়ে রিপোর্ট এর লিঙ্কঃ http://www.banglamail24.com/bmdist/index.php?view=details&dist=mymensingh&data=Jobs&news_id=86729

সংযুক্তিঃ আমার হাতে তুলা লাশের ছবি ।

বিষয়: বিবিধ

১৬৭২৪ বার পঠিত, ৪ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

219694
১০ মে ২০১৪ সকাল ০৯:১০
হতভাগা লিখেছেন : ভাইজান , ছবিটা সরিয়ে ফেলুন ।
১০ মে ২০১৪ দুপুর ১২:১১
167496
মোহাম্মদ ওমর ফারুক ডেফোডিলস লিখেছেন : হতভাগার সাথে সহমত
তবে যেহেতু আপনি কষ্ট করে তুলেছেন সেহেতু আপনি ছবিটার গলায় একটু ফটোশপের দ্বারা ইফেক্ট করুন যাতে আমাদের চোখে না দেখি।
১২ মে ২০১৪ রাত ০৪:৩০
168078
মেহেদী জামান লিজন লিখেছেন : Crying Crying Crying Winking) Winking)
219756
১০ মে ২০১৪ দুপুর ১২:২৯
এমরুল কায়েস ভুট্টো লিখেছেন : খুবই ভয়ানক

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File