ইসরাইলি পণ্য বর্জন করলেই কি ফিলিস্তিনসহ মুসলিম বিশ্বের উপর জুলুম নির্যাতন বন্ধ হবে?

লিখেছেন লিখেছেন এরবাকান ১১ জুলাই, ২০১৪, ০৮:৩৮:২০ রাত



ইসরাইলি পণ্য বর্জন এর বাপারে অনেক কেই দেখছি গরম গরম পোস্ট দিতে (আমিও এটার পক্ষে) কিন্তু এখন কথা হল এই গুটি কয়েক পণ্য বর্জন করলেই কি দুনিয়াতে যে জুলুম নির্যাতন তা বন্ধ হয়ে যাবে? আজকে সময় এসেছে নতুন করে ভাবার। মূলত আমাদের কে জানতে হবে গোটা দুনিয়ার অর্থনীতি আজ কাদের দ্বারা কিভাবে পরিচালিত হচ্ছে? ইয়াহুদি বাদ কি জিনিস এদের কে প্রতিহত করতে হলে আমাদের কি করা দরকার। অনেকেই হইত বলবেন রাখেন মিয়া আপনার নীতি কথা আগে গাজা তে হামলা বন্ধ করি। হা আমরা গাজা তে হামলা বন্ধ করব কিন্তু দুনিয়ার কোথাও যাতে হামলা না হয় এটা নিয়ে আজ আমাদের কেই ভাবতে হবে। রুটি, মুরগি, শ্যাম্পু আর জুতা স্যান্ডেল বিক্রি করে এর লাভের টাকা দিয়ে ইসরাইল ও ইয়াহুদিবাদ (শয়তান) পরিচালিত হয় না । ডঃ নাজিমুদ্দিন এরবাকান ২০০৭ সালের তার ইরান সফরে ইসরাইলকে ধংস করার মূলনীতি পেশ করতে গিয়ে তিনি ইয়াহুদিবাদ কে সংজ্ঞায়িত করেছেন একটি উদাহরন এর মাধ্যমে । তিনি বলেন যে ইয়াহুদি বাদ বা মাসন এরা হল ৫৭০০ বছরের একটি পুরাতন সংগঠন যাদের জন্ম হল সুলাইমান আঃ এর সময়ে। আজকের সময়ে এদের পরিচয় প্রদান করতে গিয়ে তিনি বলেন এরা হল একটি তিমি মাছের মত যার নিচের চোয়াল হল আমেরিকা আর উপরের চোয়াল হল ইউরোপিয় ইউনিয়ন আর এর জিব্বা ও দাত হল ইসরাইল । আর এর গোটা শরীর হল মুসলিম দেশের নামধারী মুনাফিক শাসক গোষ্ঠী।ইসরাইল তার পণ্য বিক্রি করে যে টাকা পায় এটার পরিমান খুবি অল্প। মূলত তাদের অর্থের উৎস হল তাদের আবিষ্কৃত বর্তমান দুনিয়ার সুদ ভিত্তিক অর্থনীতি। যে কারনে গোটা দুনিয়ার ৮০ % অর্থ সম্পদ তাদের নিয়ন্ত্রণে আজকে আমার আপনার ট্যাক্স এর টাকা জমা হচ্ছে ইয়াহুদি (mason) দের ব্যাংক গুলুতে। যদিও বলা হয় মুসলিমদের রয়েছে অঢেল প্রাকৃতিক সম্পদ কিন্তু এর বেশির ভাগই ভোগ করছে ইয়াহুদিরা (mason ) রা । আজকে যদি এই অবস্থা থেকে আমরা পরিত্রান পেতে চাই একমাত্র এবং কেবল মাত্র পন্থা হল নিজেদেরকে কুরানের আলোকে গড়ে তুলে পাচাত্তের গোলামি নয়, জ্ঞান বিজ্ঞান এ শ্রেতত্ত্ব অর্জন করে ঘরে বসে থাকা নয়, ইসলাম প্রতিষ্ঠার আন্দোলনে শরিক হয়ে নিজেকে বিলিয়ে দেওয়ার মধ্যেই রয়েছে গোটা মানব জাতির মুক্তি।

বিষয়: বিবিধ

১৪৫০ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

243908
১২ জুলাই ২০১৪ রাত ১২:০১
চিরবিদ্রোহী লিখেছেন : ইসরাইলি পণ্য বর্জন করে আসলে তেমন কিছু করা যাবে না বটে, কিন্তু এ মুহুর্তে আমাদের আর কি বা করার আছে! দুআ আর এতটুকু ছাড়া আর তো করার কিছুই নেই।

ম্যাসন আর ইহুদি এক জিনিস না। ম্যাসন একটা আলাদা বিশ্বাস, যদিও অনেকেই ধারণা করে ওরা ইহুদিদের একটা গ্রুপ, আবার অনেকে ওদের এমন একটা দল ভাবে যারা দাজ্জালের উপাসনা করে, আবার পাশ্চাত্যের অনেকে ওদের ডেভিল ওয়ারশিপার (শয়তানের পুজারি) ভাবে। আসলে ওরা এগুলোর কোনটাই না। ওরা অনেকটা এনসিয়েন্ট প্যাগানদের মতো।
244031
১২ জুলাই ২০১৪ সকাল ১১:৩৩
এরবাকান লিখেছেন : িন্তু ভাই মাসন এর নেতারা অধিকাংশয় ইয়াহুদি। আর যারা ইয়াহুদি রাষ্ট্রের গোড়াপত্তন করেছে তারা সবাই ইয়াহুদিবাদি মাসন। আর তাদের কার্যক্রম মূলত ইয়াহুদি দের মূলনীতিকে ভিত্তি করেই পরিচালিত হয়।
http://www.youtube.com/watch?v=jBVJQJsGcgc
আশা করি এটা থেকে আমরা ধারনা পাবো।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File