কি হল গণজাগরণ মন্চের?

লিখেছেন লিখেছেন জিহাদী ০৫ এপ্রিল, ২০১৪, ০১:৫৫:৩৬ রাত

সত্যিই এমন কি ঘটনা হল যে পর পর দুই দিন সরকারি বাহিনী ও সরকার দলীয় সন্ত্রাসীরা গণজাগরণ মন্চের উপর দফায় দফায় হামলা করতেছে।

যে পুলিশ বাহিনী দিনের পর দিন, রাতের পর রাত রাস্তা, জনমনে আতঙ্ক সৃষ্টি করে ওদের নিরাপত্তা ও খাবার সরবরাহ করল। যে দলের সাঙ্গ পাঙ্গদের সরকারি তত্বাবধানে এর কার্যক্রম সম্পাদিত হল।

এমন কি কারণে আজকে এই অবস্থা??

এর দ্বারা কি সরকারি বাহিনী ও পুলিশ জনগণকে বুঝাতে চাচ্ছে যে গণজাগরণ মন্চের সাথে এখন আমাদের নুন্যতম কোন সম্পর্ক নাই।

কিন্তু সরকার যতই টালবাহানা করুক না কেন!

এর মাধ্যমে যে সরকার প্রাথমিক অবস্থায় ফায়দা লুটতে চেয়েছিল। তারই ধারাবাহিকতায় দেশকে আজ দুটি ভাগে বিভক্ত করা হয়েছে। আজকে সত্যের পক্ষে কথা বললেই লোকে বলে মৌলবাদী ও জঙ্গি। এর আবিষ্কারক কারা সরাসরি সরকারি তত্ত্বাবধানে নিয়ন্ত্রিত এই গণজাগরণ মনচ্। এখন সরকার মনে করতেছে ওর দ্বারা জনগণকে আর বোকা বানানো যাবে না। যার ফলে একদিকে উস্কানি দিয়ে মাঠ গরম রাখতেছে আর অন্য দিকের তার পেঠোয়া বাহিনী ও সন্ত্রাসীদের দ্বারা আক্রমণ চালাচ্ছে। আমরা এরকম দেখলে ও অবাক হব না। এই যে গণজাগরণ মন্চের নীতিনির্ধারক যারা আছে আগামীকাল যদি শুনা যায় তাদের গুমের কাহিনী। বলার কিছু থাকবে না, কারণ সরকারের ক্ষমতায় টিকে থাকতে যে কোন ধরনের বিপর্যয়কে তারা পাশ কাটিয়ে উঠতে সক্ষম। তাই বড় দুঃখ হচ্ছে যাদের ইন্দনে ও সহযোগিতায় তারা এত লাফালাফি ও হিরো হল। আজ তাদের এই বেহাল অবস্থা।

সত্যিই বড় কষ্ট হয়। ক্ষমতার মরণ থাবায় জনগণের সাথে তোমাদের ও রেহাই নেই।

ইন্দোনেশিয়া

সীে

ন্তত চঅ

মে

মে

কেএই মন্ছ

বে

বিষয়: বিবিধ

১১৩১ বার পঠিত, ৪ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

202591
০৫ এপ্রিল ২০১৪ রাত ০২:১৫
প্রবাসী আব্দুল্লাহ শাহীন লিখেছেন : আওয়ামীলীগ ব্যাবহার করেছে শাহবাগের এই নষ্ট ছেলে মেয়েদের ,,এখন কাজ শেষ আর তাদের প্রয়োজন নেই তাই এই আচরণ
202608
০৫ এপ্রিল ২০১৪ রাত ০৩:৫৮
প্যারিস থেকে আমি লিখেছেন : আপনার লেখাটা পড়ে খুব ভালো লেগেছে।
202618
০৫ এপ্রিল ২০১৪ রাত ০৪:৪৫
এলিট লিখেছেন : সবই বুঝলাম - কিন্তু লেখার শেষে , ইন্দোনেশীয়া ও আরো কিছু দুর্বোধ্য শব্দ কেন।
202653
০৫ এপ্রিল ২০১৪ সকাল ১০:২০
মাটিরলাঠি লিখেছেন : হাড্ডি নিয়া একটু কামড়াকামড়ি চলছে, এটা হয়তো সাময়িক। আবার রানীমা নতুন গজানো নেতা পছন্দ করেন না। তাহলে দীর্ঘস্থায়ী।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File