হানিফ সাব আপনি-ই বলুন এটা কোন যুগীয় কথা । Hurry Up Hurry Up Hurry Up Hurry Up

লিখেছেন লিখেছেন সুন্দর আগামী ৩০ এপ্রিল, ২০১৪, ০৫:১৪:০৯ বিকাল

হেফাজতের ১৩দফা দাবি নাকি মধ্যযুগীয় ছিল । এমন-ই বলছিলেন আম্লীগ নেতা মাহবুব-উল-আলম হানিফ । জ্বি এবার আপনি-ই বলুন এটা কোন যুগীয় উক্তি -

শিবির পেলে গলা থেকে মুণ্ডু আলাদা করা হবে : ছাত্রলীগ



ছাত্রলীগ নেতারা বলেছেন, শিবির নেতাকর্মীরা আমাদের কর্মীদের পা থেকে পায়ের গোড়ালী আলাদা করেছে। এবার শিবিরের নেতাকর্মীদের পেলে তাদের গলা থেকে মুণ্ডু আলাদা করা হবে।

বুধবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলা সংলগ্ন বটতলায় কেন্দ্রীয় ছাত্রলীগের বিক্ষোভ মিছিলে বক্তারা এসব কথা বলেন।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্রবৃত্তি বিষয়ক সম্পাদক টগর মোহাম্মদ সালেহী এবং সহ-সম্পাদক আব্দুল্লাহ আল মাসুদের ওপর দুর্বৃত্তদের হামলার প্রতিবাদে এ বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়।

একই সাথে নেতারা রাজশাহী পুলিশ প্রশাসনকে ২৪ ঘন্টার আল্টিমেটাম দিয়েছেন। তারা বলেছেন, যদি ২৪ ঘন্টার মধ্যে হামলাকারীদের গ্রেফতার করা না হয় তাহলে সারা দেশের শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্রলীগের নেতারা আন্দোলন ও ধর্মঘটের মাধ্যমে শিক্ষা কার্যক্রম অচল করে দেবে।

সমাবেশের আগে একটি বিক্ষোভ মিছিল মধুর ক্যান্টিন থেকে শুরু হয়ে বিশ্ববিদ্যালয়ের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

কেন্দ্রীয় ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মুস্তাকের পরিচালনায় ভারপ্রাপ্ত সভাপতি জয়দেব নন্দীর সভাপতিত্বে সমাবেশে ঢাবি ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান মোল্লা, সাধারণ সম্পাদক ওমর শরীফ, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি জিয়াউল হক জিয়া, সাংগঠনিক সম্পাদক শওকতুল ইসলাম ও শিহাব উজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক শারমিন সুলতানা লিলি, তথ্য ও গবেষণা সম্পাদক এরশাদুর রহমান চৌধুরী, ক্রীড়া সম্পাদক আবিদ আল-হাসান, উপ-প্রচার সম্পাদক আরিফুর রহমান লিটন, পাঠাগার বিষয়ক সম্পাদক দেলোয়ার রহমান দিপু, যোগাযোগ বিষয়ক সম্পাদক ওয়াহিদুর রহমান জয়, সহ-সভাপতি মিরাজ উদ্দিন মিরাজ ও নাঈম হাসান প্রমুখ বক্তব্য রাখেন।

উল্লেখ্য, গতকাল মঙ্গলবার সকাল পৌনে ৮টার দিকে রাবির হবিবুর রহমান হলের সামনে থেকে ছাত্রলীগের ছাত্র-বৃত্তি বিষয়ক সম্পাদক টগর মোহাম্মদ সালেহী এবং মাসুদ হাসান নামের অপর এক ছাত্রলীগের কর্মীর পা কেটে আলাদা করে দেয় দুর্বৃত্তরা। এর প্রতিবাদে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ছাত্রলীগের নেতারা বিক্ষোভ মিছিল করে।

বিষয়: বিবিধ

১০৫৯ বার পঠিত, ৬ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

215504
৩০ এপ্রিল ২০১৪ সন্ধ্যা ০৬:১১
হতভাগা লিখেছেন : এটা আওয়ামী জাহেলিয়াত যুগের কথা
৩০ এপ্রিল ২০১৪ রাত ১১:৫৫
163920
সুন্দর আগামী লিখেছেন : ধন্যবাদ । সত্য কথা বলার জন্য ।Good Luck Good Luck
215598
৩০ এপ্রিল ২০১৪ রাত ০৯:২৩
পুস্পিতা লিখেছেন : বাংলাদেশের সবচেয়ে বড় সন্ত্রাসী ও জঙ্গী সংগঠনের নাম "লীগ"। তারা যে রকম তাদের মুখের ভাষাও সেরকম।
৩০ এপ্রিল ২০১৪ রাত ১১:৫৬
163922
সুন্দর আগামী লিখেছেন : এখন তো একেবারে লাগামবিহীন হয়ে গেছে । ধন্যবাদ আপু ।Good Luck Good Luck
215651
৩০ এপ্রিল ২০১৪ রাত ১১:৫০
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : এইটা আওয়ামি যুগিয় কথা!
৩০ এপ্রিল ২০১৪ রাত ১১:৫৭
163924
সুন্দর আগামী লিখেছেন : একেবারেই সঠিক বলছেন ভাইয়া ।্ধন্যবাদ ভাইয়া ।Good Luck Good Luck

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File