৭২ ঘন্টায় হামাসের ১৫০০ রকেট নিক্ষেপ- টার্গেট ইসরাইলী সিভিলিয়ন।

লিখেছেন লিখেছেন গ্রামের পথে পথে ১১ জুলাই, ২০১৪, ০৬:২০:২৫ সকাল



সিরিয়ায় ইসলামী জেহাদের শিকার ৫০ হাজার শিশু।

কেবল সিরিয়াতে গত চার বছরে মুসলামদের আভ্যন্তরিন কাইজ্যা ফ্যাসাদে এ পর্যন্ত ৫ লক্ষ মুসলমান নিহত হয়েছে, যার মধ্যে রয়েছে ৫০ হাজার শিশু। শিয়া-সুন্নি দ্বন্দে ইরাক, ইরান, পাকিস্তান এবং আগফানিস্তা গেল দশ বছরে ৫ লক্ষ মুসলাম নিহত হয়েছে, এদের অধিকাংশই মসজিদের নামাজরত মুসুল্লি। মুসলমানদের সুইসাইড বোমাবাজী এবং সন্ত্রাসী আক্রমনে ৯/১১ পর পৃথিবীর বিভিন্ন স্থানে এ পর্যন্ত ৫০ হাজার অমুসলিম নিহত হয়েছে।

এ বিষয়ে মুমিন মুসলমানদের প্রশ্ন করা হলে তৃপ্তির হাসি দিয়ে বলে- মাশআল্লআহ, ইসলামী বিপ্লব শুরু হয়ে গেছে।

কিন্তু গেল কয়েকদিন ধরে দেখা যাচ্ছে আমাদের মুসলিম ভাইরা গাজায় হামাস সন্ত্রাসীদের জন্য বেশ দেওয়ানা, হাউমাউ করে কাঁদছে। অথচ হামাস গত ৭২ ঘন্টায় ইসরাইলে ১৫০০ রকেট হামলা করেছে। যার প্রতিটি ইসরাইলী সাধারন জনগন কে টার্গেট করে নিক্ষেপ করা হয়েছে। ভাগ্যভাল, বিজ্ঞান প্রযুক্তি নির্ভর সুশিক্ষিত সাহসী ইহুদী জাতি তাদের "আয়রনডোম" দিয়ে হামাসের অধিকাংশ রকেট নিস্কৃয় করে দিছ্ছে। তা না হলে এতক্ষনে শতশত ইসরাইলী নারী-শিশু রক্তের বন্যায় ভেসে যেত।

আর তখন হয়তো আমাদের মুমিন ভাইরা ইহুদী নারী-পুরুষ-শিশুর লাশের উপর দাড়িয়ে ইহুদী কতল করা সংক্রান্ত মোহাম্মদের হাদীস বয়ান করে শুনা তেন।।

বিষয়: বিবিধ

১৬৭৪ বার পঠিত, ৬ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

243732
১১ জুলাই ২০১৪ সকাল ১১:১৮
চক্রবাক লিখেছেন : পোস্টটা পুরোপুরি এক পাক্ষিক। আমি কখনো নিরীহ মানুষের উপর হামলা সাপোর্ট করি না। কিন্তু হামাসের রকেট হামলার কারণটা দেখা উচিৎ। কজ এন্ড ইফেক্ট...! আপনি দিনের পর দিন আমার ভাইদের হত্যা করে, মানবতাবাদী হয়ে যাবেন, আর আমি কিছু করলেই মানবতার বিরুদ্ধাচারন ??
ইটটি মারিলে পাটকেলটি খাইতে হয়
কথা বহুল প্রচলিত কিন্তু আমার পাটকেল মারার ক্ষমতাই বা কই ?? ৯৭ জনের রক্তের দিকে আপনার চোখ গেলনা,অথচ আপনি পড়ে আছেন ৬/৭ জন নিয়ে। চোখ থেকে সম্রাজ্যবাদি চশমাটা খুলুন, বদলার স্পৃহা দেখতে পাবেন। আর হামাস এমনি এমনি রকেট হামলা করেনি, ইসরাইলী জঙ্গিদের হামলার প্রতিবাদ করে আমেরিকা সহ,পুরো বিশ্বের কাছে পতিক্রিয়া চেয়েছেন, কিন্তু পেলেন কই ? উল্টো ২৮০ জন ফিলিস্তিনি এবং হামাসের শীর্ষস্থানীয় নেতা হাসান ইউসুফ,ওয়াসফি কাবাহা, খালেদ আবু আরেফ এবং মোহাম্দদ তোতা গ্রেফতার হতে হয়েছে। কি আর বলা... আপনার কোন ভাই বোনকে হত্যা করে নি তো, রক্তের কান্না বুঝবেন কি করে ? তাছাড়া অবৈধ রাষ্ট্রে প্রতি সমর্থন দিতে লজ্জাও তো লাগার কথা Winking
১১ জুলাই ২০১৪ রাত ১০:৪৬
189443
গ্রামের পথে পথে লিখেছেন : আপনি কখনো নিরীহ মানুষের উপর হামলা সাপোর্ট করেন্না, কিন্তু হামাস যখন ইসরাইলের নিরীহ সিভিলিয়ানদের টার্গেট করে রকেট মারে সেটা আপনি সাপোর্ট করেন। এরচেয়ে বড় একচোখা আর কে হতে পারে!

না, আমি কখনো বলি না- দিনের পর দিন মানুষ হত্যা করে মানবতাবাদী হওয়া যায়। বরংচ আপনারাই দিনের পর দিন মানুষ হত্যা করে ইসলামের শান্ত কায়েম করেন। সিরিয়াতে আইএসআই এবং আসাদ বাহিনী যখন মানুষ খুঁন করে তখন মুসলমানদের উপর ইসলামের শান্তি নেমে আসে। ইরাক, ইরান, আফগানিস্তান, পাকিস্তান....... এ প্রতিদিনের শিয়া-সুন্নি বোমায় যখন মানুষ মরে তখন পশ্চিমা ষড়যন্ত্র খুঁজেন। পাকিস্তানে সংখ্যালঘু হত্যা, আহম্মদীয়া মুসলিম হত্যা, বোকোহারেমের যৌনদাসী বানিজ্য, বড়দিনে গির্জায় হামলা, আলকায়দার বিশ্বব্যাপী সন্ত্রাসী কর্মকান্ডে.......... মুখ লুকিয়ে আল্লার শুকরিয়া আদায়। এই তো? লজ্জা লজ্জা......

আপনি ইসরাইলকে অবৈধ রাষ্ট বলছেন কেন? এ দেশটি জাতিসংঘের সদস্য, স্বাধীন সার্বভৌম দেশ। ধর্মীয় দৃষ্টিকোন থেকে নীলনদ অববাহিকা থেকে জেরুজালেম ইহুদীদের GOD GIFTED LAND. ইতিহাসের চড়াই উতরাইয়ে নিজভূমি থেকে বিতারিত ইহুদী জাতি সর্বশেষ ১৯৪৮ সালে নিজেদের ঐতিহাসিক ভিটেমাটি দখল মুক্ত করে। শুধু তাই না, চারদিকে থেকে কোনঠাসা ইসরাইল তিন তিনটি মরনপন যুদ্ধ করে সুবিশাল মুসলিম বাহিনীকে পরাজিত করে নিজেদের স্বাধীনতা, সার্বভৌমত্ব সুরক্ষা করে। তাই বলছি- কারো আবেগী কথায় এই বীর জাতি অবৈধ হয়ে যাবে না।

সবশেষে বলছি, হামাস কে? হামাস তো আলকায়দার ছোট ভাই। মিডেলইষ্টের বৈধ পিস ব্রোকার মাহমুদ আব্বাসের পিএলও'র সাথে হমাসের বনে না। সত্যিকার অর্থে হামাস-আলকাদাই মধ্যপ্রাচ্য অশান্তির বিষফোড়া।

আশা করি এইবার আপনার চৈতন্য উদয় হয়েছে। ধন্যবাদ।
১২ জুলাই ২০১৪ রাত ০৪:১৪
189504
গ্রামের পথে পথে লিখেছেন : ১। "আমি কজ এন্ড ইফেক্টের কথা বলেছি সমর্থন করিনি"

তাহলে ইহুদীরা কি করবে? জেরুজালেমের মালিকানা মদীনার বাদশাহ'র হাতে তুলে দিয়ে কোরান-হাদীসের লানত/বঞ্চনা মাথায় নিয়ে মুমিনের করুনার পাত্র হয়ে থাকবে?? ঠিক এই কথাটাই হামাস বলে, কোরাণ-হাদীস উচিয়ে ঠিক এই কথাটাই ইরানের পার্লামেন্টে বিপুল ভোটে গৃহিত হয়।

২। "পাকিস্থানিরা ২৫ তারিখে বাংলাদেশের উপর যে হত্যা কাণ্ড ঘটিয়েছে তার পতিক্রিয়ায় বাংলাদেশের আক্রমন কি অবৈধ ছিল?"

না, বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধ কখনো অবৈধ ছিল না। কেননা পাকিস্তান ছিল উড়ে আসা, জুড়ে বসা দখলদার। পক্ষান্তরে মুসলিমরাই ছিল জেরুজালেমের দখলদার। ইহুদীরা যুদ্ধ করে জেরুজালেম মুসলিম দখলমুক্ত করেছে মাত্র। তারচেয়ে বড় কথা- বাংলাদেশের মুক্তি যোদ্ধারা কখনো বলেনি "যাও ঐ পাকিস্তানী মেজর সাহেবের ৫ বছরের মেয়ে'কে স্কুল থেকে অপহরন করে হত্যা কর, পরকালে ৭২ হুরপরি পাবে।" যে কাজটি কাপুরুষ হামাস হরহামেসাই করে। বীর মুক্তি যোদ্ধারা পাকিস্তানী সৈনদের সাথে সম্মুখ যুদ্ধ করে বিজয় ছিনিয়ে এনেছে।
তো? কার সাথে কিসের তুলনা করেন। মাথায় ঘিলু আছে???


৩। "বদ্ধ গাজার প্রায় ১৫ কিলোমিটার এলাকায় ইসরাইলি জঙ্গিদের হত্যা, ধর্ষণ সহ নানা বর্বর কাণ্ডর দিকে না তাকিয়ে......... ?"

না ভাই, এক্কেবারেই ডাহা মিথ্যা কথা। ইসরাইলী সৈন্যদের বিরুদ্ধে ধর্ষনের অভিযোগ নিরেট কল্পনা বিলাস। বরংচ যুদ্ধক্ষেত্রে মুসলিম যোদ্ধারাই ধর্ষন যজ্ঞটি সবার আগে করে। নবী মোহাম্মদ নিজেও এ কাজটি করেছেন, নবীর সাঙ্গপাঙ্গ'রা করেছেন। সম্প্রতি সিরিয়ার গৃহযুদ্ধে মুমিন যোদ্ধাদের যৌনদাসী প্রসঙ্গটি আপনি নিশ্চয় মিডিয়াতে দেখেছেন। আর পাকিস্তানী সৈন্যদের ঐতিহাসিক ধর্ষন প্রবনতার কথা নাই বল্লাম।

৪। "রকেট হামলার সাথে বিমান হামলা বোমা হামলার তুলনা করা সত্যি হাস্যকর! গুলির বিনিময়ে ঢিল মারার মত"

হুমম!! হামাস আজকে রকেট মারছে। আগামীকাল যে তারা ইরান/পাকিস্তান থেকে ভাড়া করে আনা পারমানবিক রকেট নিক্ষেপ করবে না সেই নিশ্চয়তা কে দিবে? নাকি আপনাদের কথামত ইসরাইল হাত পা গুটিয়ে হামাসের পারমানবিক বোমার অপেক্ষায় বসে থাকবে।
কথায় বলে বানরের হাতে লোহা দিতে নেই, লোহা পেলেই সে মাথায় বারি দিবে। হামাস হছ্ছে সেই ধরনের বানর। ক্ষমতা থাকলে হামাস আজই White House এ পাক কলেমার পতকা উড়িয়ে দিত। সে তুলনায় ইসরাইল অনেক মানবিক, ক্ষমতা থাকার পরও কাবাঘরে ইহুদী পতাকা উড়ায় না।
বিষয়টি মোটেও হাইপথোটিক্যাল না। আমাদের টুডে ব্লগের হামাসভক্ত মুমিন ভাইরা ক্ষনে ক্ষনেই White House এ কলেমার পতাকা উড়ায়। আর এই আপনিই তাতে লাইক মেরে দেন। নাকি??


৫। মিস ক্লিনটনের বার্তাটি শুনেছেন WE CREATED AL-QAEDA

হাঁ, আমারো এই একই কথা। তো, ইসলামের জলবায়ুতে কি এমন মাদকতা মিশে আছে যে আমেরিকা "হও" বল্লেই মুসলমানরা আলকায়দা, বোকোহারাম, আলশাহাব, তালেবান হয়ে যায়????? আপনার কাছে এর উত্তর আছে কি?


৬। "১৯০৫ থেকে ১৯১৪ সাল পর্যন্ত ফিলিস্তিনে ইহুদীদের সংখ্যা ছিল মাত্র কয়েক হাজার.............."

দেখুন- আপনার মত মুসলমানদের এসব হালকা আবেগী কথায় কাজ হবে না। প্যালেস্টাইনকে জানতে হলে চার হাজার বছরের ইতিহাস জানতে হবে। আগে সেই ইতিহাস জানার চেষ্টা করেন।

ধন্যবাদ আপনাকে।
১২ জুলাই ২০১৪ রাত ০৪:১৬
189505
গ্রামের পথে পথে লিখেছেন : দুঃখিত, আপনার প্রতি মন্তব্যটি কি ভাবে ডিলিট হয়ে গেল বুঝা গেল না।
243733
১১ জুলাই ২০১৪ সকাল ১১:২৫
চক্রবাক লিখেছেন :
১১ জুলাই ২০১৪ রাত ১১:২০
189449
গ্রামের পথে পথে লিখেছেন :

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File