সানি লিওন, মিডিয়া এবং হেফাজত

লিখেছেন লিখেছেন চিলেকোঠার সেপাই ২৬ আগস্ট, ২০১৫, ১১:০৬:৩১ রাত

সানি লিওনকে দেশে আসতে দেওয়া যাবে না। কারন সানি লিওন.... টুট টুট...

কথাটা ১০০ ভাগ সত্য। সে একজন টুট টুট স্টার। তবে কথা এখানেই শেষ না। কথা আছে, কথা হল লিওন ছাড়া আর যারা আছে, এমনকি বাংলাদেশেরও যারা, তারা কি? তারা কি পুত-পবিত্র?? সলেমান খান (বয়স ৫০ এবং অবিবাহিত), অক্ষয় কুমার, শাহরুখ খান সহ যারা এসেছিলেন তারা কি??

সে প্রকাশ্যে টুট টুট এজন্য তাকে আসতে দেওয়া যাবে না, আর বাকিরা গোপনে টুট টুট তাই তারা সহি - এটা খুবই অযোক্তিক এবং অশুভ চিন্তা।

ভাই থামেন। আমি মোটেও সানি লিওনের পক্ষে কথা বলতে আসিনি। আমি সানি লিওনের এই বঙ্গদেশ সফরের বিরোধী। কারন-

বর্তমান যুগে একটি জাতি কখনই উন্নতি লাভ করতে পারবে না, সমৃদ্ধ হতে পারবে না যদি না তাদের মিডিয়া যথেষ্ট সমৃদ্ধ না হয়। আমাদের মিডিয়া এমনেই নানা সমস্যায় জর্জরিত। তার উপর আছে কিছু ভারতীয় টিভি ষ্টেশন গুলোর আযাচিত আক্রমন। এর পর যদি আবার দুই দিন দিন পর পর কুমার, লিওন বা খান সাহেবরা দেশে আসে তাহলে আমাদের মিডিয়া দুইদিন পর লাল, বেগুনী, ম্যাজেন্ডা সব বাতিই জ্বলবে।

তাই-আমি যেকোন ভারতীয় তারকার বাংলাদেশে যেকোন ধরণের বাণিজ্যিক অনুষ্ঠানের বিপক্ষে

বিষয়: বিবিধ

৯৬১ বার পঠিত, ৫ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

337987
২৬ আগস্ট ২০১৫ রাত ১১:২০
আবু জান্নাত লিখেছেন : সুন্দর পোষ্ট, অনেক অনেক ধন্যবাদ
338000
২৭ আগস্ট ২০১৫ রাত ০২:১০
এলিট লিখেছেন : সানি লিওন বাংলাদেশে আসার খবরটি একটি গুজব - Click this link
338027
২৭ আগস্ট ২০১৫ সকাল ০৯:২১
হতভাগা লিখেছেন : সানি আসলে ভালই হত , বাংলাদেশের মুসলমানেরা কি ধরনের ঈমান রাখে সেটার একটা টেস্ট হয়ে যেত ।
338040
২৭ আগস্ট ২০১৫ সকাল ১১:১১
নজরুল ইসলাম টিপু লিখেছেন : এই মুহুর্তে ভারতীয় উপমহাদেশের সবচেয়ে বৃহত্তম লম্পট, শাহরুখ খান, আরেক জনের নব বিবাহিত বউকে, ঢাকার মাঠের ষ্টেজে তুলে লাখ লাখ মানুষের সামনে প্রকাশ্য চুম্বন করল! তখন মুসলমানদের ইমান কোথায় ছিল!

আসলে মুসলমানেরা অসতেন হয়েছে বলেই, কাউকে এমনটি করার সাহস যুগিয়েছে। মুসলমানদের দাবানোর জন্য কিছু বলা হলেই মুক্তিযুদ্ধের বাহানা হাজির করা হয়! যেন মুসলমান ইমানদারেরা স্বাধীনতা যুদ্ধ করেনি, করেছে শুধু দাদাবাবুরা আর ধর্মাদ্রোহীরা!

বড় দুর্ভাগ্য যে মুসলমানেরা আজ দাবী করাও সাহস হারিয়েছে যে, স্বাধীনতা যুদ্ধ আমরাই করেছি, হিন্দুরা নয় কিংবা আওয়ামীলিগের উচ্চ পর্যায়ের কোন নেতারাও নয়। অনেক ধন্যবাদ
338061
২৭ আগস্ট ২০১৫ দুপুর ০১:০৫
আবু জারীর লিখেছেন : বাকিরা সহি একথা কে বলল?
সানি লিয়ন যেই হোকনা কেন মূলত সে একজন দেহ ব্যবসায়ই। ব্যবসা হয় দুই পক্ষের মধ্যে। এখন দেখতে হবে তার প্রডাক্টের খদ্দের কারা?

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File